বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Kundra Biopic: পর্ন মামলার ‘আসামী’ সিনেমার ‘নায়ক’! রাজ কুন্দ্রাকে নিয়ে বায়োপিক বানাচ্ছেন ফারহা?

Raj Kundra Biopic: পর্ন মামলার ‘আসামী’ সিনেমার ‘নায়ক’! রাজ কুন্দ্রাকে নিয়ে বায়োপিক বানাচ্ছেন ফারহা?

রাজ কুন্দ্রার বায়োপিক বানাচ্ছেন ফারহা?

পর্ন সিনেমা বানানোর অভিযোগে মাস দেড়েক জেল খেটে এসেছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। সেই রাজকে নিয়েই বায়োপিক বানাতে চাইছেন ফারহা খান?

একসময় মিডিয়ার কাছের বন্ধু ছিলেন শিল্পা শেট্টি-র স্বামী রাজ কুন্দ্রা। যে কোনও অনুষ্ঠানে মিডিয়ার সামনে হাজির হতেন সস্ত্রীক। তবে যবে থেকে পর্ন মামলায় নাম জড়িয়েছে, মিডিয়ার সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করেছেন রাজ। পাপারাজ্জিদের সামনে এখন তিনি আসেন মুখোশে মুখ ঢেকে। আজব আজব সব মাস্কে ঢাকা থাকে পুরো মুখ। রাজ-ঘনিষ্ঠদের বক্তব্য, পর্ন কেসে জেলে থাকাকালীন রাজ কুন্দ্রাকে নিয়ে সংবাদমাধ্যমে প্রকাশিত নেতিবাচক খবরে মনে আঘাত পেয়েছেন শিল্পার স্বামী। তাই অন্তত তাঁর দিক থেকে নাকি মিডিয়াকে কোনও ‘ফুটেজ দিতে’ চান না।

তবে রাজকে ‘ফুটেজ’ দিতে তৈরি ফারহা খান। শোনা যাচ্ছে, শিল্পা শেট্টির স্বামী বিজনেস টাইকুন রাজ কুন্দ্রার উপর নাকি বায়োপিক বানাতে চলেছেন তিনি। বুধবার ফারহার শেয়ার করা অদ্ভুত এক পোস্ট থেকে সেরকমটাই ধারণা করছেন নেট-নাগরিকরা।

ইনস্টাগ্রামে কমেডিয়ান এবং র‌্যাপার মুনাওয়ার ফারুকির সঙ্গে একটি রিল ভিডিয়ো শেয়ার করেন তিনি। দেখা যায়, ফারহা মুনাওয়ারকে প্রশ্ন করছেন পরের সিনেমা কী নিয়ে বানানো যায় সে ব্যাপারে। যাতে, মুনাওয়ার তাঁকে বায়োপিকের পরামর্শ দেন। আর কার বায়োপিক বানানো হবে সেই প্রশ্নে নাম নেয় রাজের। তারপর হাত দিয়ে মুখের দিকে ইঙ্গিত করে মাস্ক বোঝানোর মতো অঙ্গিভঙ্গি করতে থাকেন। তাতেও ফারহা বুঝতে না পারলে ফিসফিসিয়ে বলেন, ‘রাজ কুন্দ্রা’।

যদিও মুনাওয়ারের কথায় বেশ বিরক্ত হন ফারহা। বলেন, ‘রাজের বায়োপিক তো শিল্পাই দেখবে না!’ কিন্তু রিলের শেষে দেখা যায় লেখা রয়েছে ‘টু বি কনটিনিউড…’!

এই রিলে কমেন্টের বন্যা। একজন লিখলেন, ‘রাজ কুন্দ্রার বায়োপিকও দেখতে হবে শেষমেশ। এতই আকাল পড়েছে আমাদের দেশে।’ দ্বিতীয়জন লিখলেন, ‘রাজ নিজেও বোধহয় কখনও ভাবতে পারেনি কেউ ওর বায়োপিক বানানোর কথা ভাবতে পারে!’ তৃচীয়জন লিখলেন, ‘এই বায়োপিকেও কি পর্ন ভিডিয়োর ব্যাপারস্যাপার গুলো থাকবে নাকি!’

২২ নভেম্বর, ২০০৯-এ ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে গাঁটছড়া বাঁধেন শিল্পা। ২০১২ সালের মে মাসে, দুজনের পুত্র সন্তান ভিয়ানের জন্ম হয়।২০২০-র ফেব্রুয়ারিতে এই দম্পতি সারোগেসির মাধ্যমে মেয়ে শামিশার বাবা-মা হন। গত বছর (২০২২) পর্নকাণ্ডে নাম জড়িয়েছিল শিল্পার স্বামী রাজ কুন্দ্রার। জেল হেফাজতেও থাকতে হয়েছিল রাজকে মাস দেড়েক। ছাড়া পাওয়ার পর থেকেই মাস্কের আশ্রয় নিয়েছেন তিনি। এখন দেখার সত্যিই তাঁকে নিয়ে কোনও বায়োপিক বানিয়ে বসেন নাকি ফারহা!

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.