বাংলা নিউজ > বায়োস্কোপ > আচমকাই ব্যাপক ট্রোলিংয়ের মুখে 'নেহার স্বামী' রোহনপ্রীত সিং, কিন্তু কেন?
নেহা কক্কর ও রোহনপ্রীত শিং (ছবি-@nehakakkar ইনস্টাগ্রাম)
নেহা কক্কর ও রোহনপ্রীত শিং (ছবি-@nehakakkar ইনস্টাগ্রাম)

আচমকাই ব্যাপক ট্রোলিংয়ের মুখে 'নেহার স্বামী' রোহনপ্রীত সিং, কিন্তু কেন?

  • নেটিজেনরা তাঁকে, ‘নেহার স্বামী’ বলে কটাক্ষ করতে শুরু করেন!

গায়িকা নেহা কক্করকে বিয়ে করার পর থেকে সোশ্যার মিডিয়ায় রীতিমতো ট্রোলের শিকার রোহনপ্রীত শিং। সম্প্রতি দুবাই থেকে মধুচন্দ্রিমা সেরে মুম্বই ফিরেছেন নব দম্পতি। শহরে ফিরে শ্যুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন নেহা। এরই মধ্যে মুম্বইয়ের এক স্যালোঁ-র বাইরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন রাইজিং স্টারের প্রতিযোগী তথা উঠতি গায়ক রোহনপ্রীত সিং।

গাড়ি থেকে নেমে স্যালোঁ-তে প্রবেশের আগে ক্যামেরাবন্দি হন তিনি। সেখানে দেখা যায়, মুখের মাস্ক হাত দিয়ে ধরে স্যালঁ-তে প্রবেশ করছেন তিনি। ক্যাজুয়াল হলুদ-সাদা টি-শার্টের সঙ্গে কালো জিনস পরে লেন্সবন্দি হতে দেখা যায় তাঁকে। কেমন আছেন তিনি? পাপারাৎজিদের প্রশ্নের উত্তরে জানান, দারুণ আছেন।

সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। এরপরই নেটিজেনদের কাছে ট্রোলের শিকার হতে দেখা যায় রোহনপ্রীতকে। নেটিজেনরা তাঁকে, ‘নেহার স্বামী’ বলে কটাক্ষ করতে শুরু করেন কমেন্ট বক্সে। তাঁদের কথায় নেহার স্বামীর বাইরে নিজের কোনও পরিচয় নেই রোহনের। 

এর আগেও নেহার সঙ্গে বয়সের ফারাক নিয়ে তুলনা করে নেট নাগরিকদের ট্রোলের শিকার হন রোহনপ্রীত। নেহার তুলনায় রোহনপ্রীত বয়সে ৭ বছরের ছোট। নেহার বয়স ৩২ বছর, যেখানে রোহনপ্রীতের বয়স ২৫ বছর। তাঁদের এই বয়সের পার্থক্যের কারণে নানা ভাবে ট্রোল করা হয় দুজনকে। 

প্রসঙ্গত, নেহা-রোহনপ্রীতের বিয়ে অনেকটা রূপকথার মতো। মাত্র কয়েক দিনের আলাপেই বিয়ের পর্ব সেরে ফেললেন এই জুটি।  মাসখানেক আগে 'নেহা দা বিহা' (নেহার বিয়ে) গানের শ্যুটিং সেটেই প্রথম আলাপ হয় তাঁদের। গান রিলিজ করার কিছুদিনের মধ্যেই নিজেদের বিয়ের পর্ব সেরে ফেলেন তাঁরা।

তবে নবদম্পতির কেউই সেই বিষয় কোনও তোয়াক্কা না করে নতুন জীবনকে স্বাভাবিক ভাবে উপভোগ করছেন। ট্রোল নিয়ে অবশ্য দুজনের কেউই কোনও মন্তব্য করেননি।   

বন্ধ করুন