বাংলা নিউজ > বায়োস্কোপ > মীরাবাঈ চানুকে শুভেচ্ছা জানাতে গিয়ে মস্ত ভুল টিস্কার! ট্রোলড হয়ে চাইলেন ক্ষমা
ক্ষমাপ্রার্থী টিসকা চোপড়া
ক্ষমাপ্রার্থী টিসকা চোপড়া

মীরাবাঈ চানুকে শুভেচ্ছা জানাতে গিয়ে মস্ত ভুল টিস্কার! ট্রোলড হয়ে চাইলেন ক্ষমা

  • মীরাবাঈ চানুকে শুভেচ্ছা জানাতে গিয়ে ইন্দোনেশিয়ার ভারোত্তলকের ছবি টুইট করলেন অভিনেত্রী টিস্কা চোপড়া!

শনিবার টোকিও অলিম্পিকের দ্বিতীয় দিনেই দেশকে প্রথম পদক এনে দিয়েছিলেন মণিপুরের রুপোর মেয়ে মীরাবাঈ চানু। এদিন ভারোত্তলনে 'উত্তোলিত' ভারতের অলিম্পিক্স ইতিহাস! এই প্রথম অলিম্পিকের মঞ্চে রৌপ্য পদক ভারতের ঝুলিতে এল। এর আগে সিডনি অলিম্পিকে(২০০০) দেশকে ভারোত্তোলনে ব্রোঞ্জ পদক এনে দিয়েছিলেন আরও এক মহিলা, কর্নম মালেশ্বরী। মণিপুরের মেয়ের অবাক করা সাফল্যে যখন আনন্দে ভাসছে গোটা দেশ তখনই কাণ্ড ঘটিয়ে বসলেন অভিনেত্রী টিস্কা চোপড়া। যদিও এই বিরাট ভুলের জন্য তড়িঘড়ি ক্ষমাও চেয়ে নেন অভিনেত্রী, তবে ট্রোলাররা পিছু ছাড়েনি তাঁর। 

ব্যাপারটা কী? আসলে এদিন মীরাবাঈ চানুকে শুভেচ্ছা জানাতে গিয়ে ভুলবশত ইন্দোনেশিয়ার ভারোত্তলক উইন্ডি ক্যানটিকা আইসাহ (Windy Cantika Aisah)-র ছবি শেয়ার করে বসেন। এদিন ভারোত্তোলনের ৪৯ কেজি বিভাগে ব্রোঞ্জ পদক জিতেছেন ইন্দোনেশিয়ার এই ভারোত্তলক। 

টিস্কার মুছে ফেলা টুইট
টিস্কার মুছে ফেলা টুইট

নিজের ভুল বুঝতে পেরেই দ্রুত সেই টুইটটি মুছেও দেন ‘দিল ধড়কনে দো’, ‘তারে জমিন পর’-এর মতো ছবিতে দর্শক মনে দাগ কাটা এই অভিনেত্রী। তবে ততক্ষণে টুইটারে তাঁর ভুল টুইট ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা আক্রমণ শাণাতে ভোলেননি টিস্কাকে। অভিনেত্রীর আরও বেশি সচেতন হওয়া উচিত ছিল দাবি তাঁদের। 

ব্যাপক ট্রোলিংয়ের মুখে পড়ে ক্ষমা চেয়েছেন অভিনেত্রী। একজন নেটিজেনর টুইটের জবাবে তিনি লেখেন, ‘তোমার যে আনন্দ পেয়েছো সেটা ভেবে ভালো লাগল! আমি না জেনে ভুল করে ফেলেছিলাম, এর জন্য আমি ক্ষমাপ্রার্থী। কিন্তু এর মানে এটা একদমই নয় যে টোকিও অলিম্পিকে মীরাবাঈ চানুর কীর্তি নিয়ে গর্বিত নই…’।

মীরাবাঈ চানুর ঐতিহাসিক সাফল্যে উচ্ছ্বাসে,আবেগে ভাসছে গোটা দেশ। অক্ষয় কুমার, লারা দত্ত, সুনীল শেট্টি, অদিতি রাও হায়দারি, অনিল কাপুর,অভিষেক বচ্চনের মতো বলিউড তারকারা শুভেচ্ছা জানিয়েছেন ২৬ বছর বয়সী মীরাবাঈ চানুকে। জয়ের পর এই পদক দেশবাসীকে উত্সর্গ করেছেন মীরাবাঈ চানু। তিনি আশাবাগী আগামিদিনে মেয়েরা আরও বেশি করে ভারোত্তোলনসহ অন্য সকল স্পোর্টসে যোগ দেবে, এবং সেই লড়াইয়ে সমাজ এবং পরিবার তাঁদের পাশে দাঁড়াবে। 

বন্ধ করুন