বাংলা নিউজ > বায়োস্কোপ > New bengali web series: নতুন ডিটেক্টিভ ওয়েব সিরিজে বিবৃতি, রজতাভ, দেবপ্রিয়, আসছে ‘অবনী সেনের ৭নং কেস’

New bengali web series: নতুন ডিটেক্টিভ ওয়েব সিরিজে বিবৃতি, রজতাভ, দেবপ্রিয়, আসছে ‘অবনী সেনের ৭নং কেস’

আসছে নতুন বাংলা ওয়েব সিরিজ ‘অবনী সেনের ৭ নং কেস’

New bengali web series: একঝাঁক তারকা নিয়ে এবার নতুন ডিটেক্টিভ গল্প। মুখ্য চরিত্রে বিবৃতি চট্টোপাধ্য়ায়, রজতাভ দত্ত, দেবপ্রিয় মুখোপাধ্যায়। আসছে ‘অবনী সেনের ৭নং কেস’।

একঝাঁক তারকা নিয়ে আসছে এবার নতুন ডিটেক্টিভ গল্প। ওয়েব সিরিজের নাম ‘অবনী সেনের ৭ নং কেস’। সিরিজে অভিনয় করেছেন দেবপ্রিয় মুখোপাধ্যায়, যুধাজিৎ সরকার, বিবৃতি চট্টোপাধ্যায়, সুব্রত গুহ রায়, সৌম্য মজুমদার, কৌশিক গোস্বামী, দিশা ভট্টাচার্য, সুস্মিতা রায় এবং রজতাভ দত্ত। পরিচালনায় নীল নওয়াজ।

ইতিমধ্যে কলকাতা শহরে শেষ হয়েছে ওয়েব সিরিজের শ্যুটিং। ছবির বিষয় পরিচালক নীল নওয়াজ বলেছেন, ‘অবনী সেনের ৭ নং কেস যতটা না গোয়েন্দা গল্প, তার থেকে অনেক বেশি গোয়েন্দার গল্প! রেডিমেড হিরো সুলভ গোয়েন্দা তো অনেক দেখলাম, এবার না হয় একটা গোয়েন্দার তৈরি হওয়ার জার্নিটা দেখি’!

আরও পড়ুন: এবার ওটিটি প্ল্যাটফর্মে রঞ্জিত মল্লিক! কোথায় দেখা যাবে টলিউডের বেল্ট ম্যানকে

পূর্বসূরিদের উত্তরাধিকার বজায় রাখতে গিয়ে হোচট খাওয়াটা কোনও নতুন কথা নয়। অন্তত আমাদের মধ্যবিত্ত সমাজে। নব্বইয়ের দশকের তাবড় গোয়েন্দা দক্ষিণারঞ্জন সেন। ছিচকে চোর থেকে দুঁদে হত্যাকারী, কেউই ছাড় পায়নি দক্ষিণারঞ্জনের তদন্তের হাত থাকে। কিন্তু এই গল্পে দক্ষিণারঞ্জনের নয়। এটা অবনীর গল্প। অবনী সেন।

<p>পরিচালক নীল নওয়াজ</p>

পরিচালক নীল নওয়াজ

দক্ষিণারঞ্জনের সুপুত্র কখনই তাঁর যোগ্য উত্তরসূরি হতে পারেনি। কিন্তু ছোটবেলায় অবনী যখন তাঁর ঠাকুমার কাছে দক্ষিণারঞ্জনের রোমাঞ্চকর সব গল্প শুনত, তখনই তার মাথায় গোয়েন্দা হবার ভূত জাঁকিয়ে বসে। বাবার নাম ভাঙিয়ে ৬-টা কেস ও সে পায়। কিন্তু কর্মদক্ষতা ও তীক্ষ্ণ বুদ্ধির অভাবে কোনও কেসই সমাধান করতে পারেনি। অগত্যা কেস পাওয়া বন্ধ। এরপর সবাই তাকে ডিটেক্টিভ নয়, ডিফেক্টিভ নামে বেশি ডাকে। সিরিজের প্রথম সিজন শুরু এখান থেকেই।

অবনীর অন্তিম পরিণতি দেখতে চোখ রাখতে হবে ‘অবনী সেনের ৭ নং কেস’-এ। সিরিজের পরিচালক-লেখক নীল নওয়াজের সঙ্গে ক্রিয়েটর টিমের দায়িত্বে আছেন অ্যাসোসিয়েট ডিরেক্টর আহেরি মুখোপাধ্য়ায়। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন সাগ্নিক। শ্যাল্পিকা এন্টারটেনমেন্ট-এর ব্যানারে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। শীঘ্রই ছবির পোস্টার এবং মুক্তির তারিখ প্রকাশ্যে আসবে।

বায়োস্কোপ খবর

Latest News

বুমরাহকে পিছনে ফেলে শীর্ষস্থান দখল করলেন চাহাল, কমলা টুপির দৌড়ে রিয়ান-সঞ্জু শেষ ম্যাচ ৩-২ হার, অস্ট্রেলিয়ার কাছে ৫-০ Hockey Test series হারল ভারতীয় হকি দল MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ নতুন শুরু শুভ হোক! প্রিয় মানুষদের নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে, রইল টিপস মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো গাজা যুদ্ধ, ইরানের হামলার আবহে নিজেদের সরকারের বিরুদ্ধেই পথে ৪৫ হাজার ইজরায়েলি! রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে ২০০ উইকেটের আরও কাছে চাহাল, প্রথম বোলার হিসেবে IPL-এ ইতিহাস গড়ার অপেক্ষায় যুজি ধনু-মকর-কুম্ভ-মীনের পয়লা বৈশাখ কেমন কাটবে? জানুন রাশিফল ইজরায়েলে হামলা চালিয়ে দিল ইরান, ভোর হতে না হতেই শোনা গেল পরপর বিস্ফোরণ

Latest IPL News

MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.