বাংলা নিউজ > বায়োস্কোপ > New bengali web series: নতুন ডিটেক্টিভ ওয়েব সিরিজে বিবৃতি, রজতাভ, দেবপ্রিয়, আসছে ‘অবনী সেনের ৭নং কেস’

New bengali web series: নতুন ডিটেক্টিভ ওয়েব সিরিজে বিবৃতি, রজতাভ, দেবপ্রিয়, আসছে ‘অবনী সেনের ৭নং কেস’

আসছে নতুন বাংলা ওয়েব সিরিজ ‘অবনী সেনের ৭ নং কেস’

New bengali web series: একঝাঁক তারকা নিয়ে এবার নতুন ডিটেক্টিভ গল্প। মুখ্য চরিত্রে বিবৃতি চট্টোপাধ্য়ায়, রজতাভ দত্ত, দেবপ্রিয় মুখোপাধ্যায়। আসছে ‘অবনী সেনের ৭নং কেস’।

একঝাঁক তারকা নিয়ে আসছে এবার নতুন ডিটেক্টিভ গল্প। ওয়েব সিরিজের নাম ‘অবনী সেনের ৭ নং কেস’। সিরিজে অভিনয় করেছেন দেবপ্রিয় মুখোপাধ্যায়, যুধাজিৎ সরকার, বিবৃতি চট্টোপাধ্যায়, সুব্রত গুহ রায়, সৌম্য মজুমদার, কৌশিক গোস্বামী, দিশা ভট্টাচার্য, সুস্মিতা রায় এবং রজতাভ দত্ত। পরিচালনায় নীল নওয়াজ।

ইতিমধ্যে কলকাতা শহরে শেষ হয়েছে ওয়েব সিরিজের শ্যুটিং। ছবির বিষয় পরিচালক নীল নওয়াজ বলেছেন, ‘অবনী সেনের ৭ নং কেস যতটা না গোয়েন্দা গল্প, তার থেকে অনেক বেশি গোয়েন্দার গল্প! রেডিমেড হিরো সুলভ গোয়েন্দা তো অনেক দেখলাম, এবার না হয় একটা গোয়েন্দার তৈরি হওয়ার জার্নিটা দেখি’!

আরও পড়ুন: এবার ওটিটি প্ল্যাটফর্মে রঞ্জিত মল্লিক! কোথায় দেখা যাবে টলিউডের বেল্ট ম্যানকে

পূর্বসূরিদের উত্তরাধিকার বজায় রাখতে গিয়ে হোচট খাওয়াটা কোনও নতুন কথা নয়। অন্তত আমাদের মধ্যবিত্ত সমাজে। নব্বইয়ের দশকের তাবড় গোয়েন্দা দক্ষিণারঞ্জন সেন। ছিচকে চোর থেকে দুঁদে হত্যাকারী, কেউই ছাড় পায়নি দক্ষিণারঞ্জনের তদন্তের হাত থাকে। কিন্তু এই গল্পে দক্ষিণারঞ্জনের নয়। এটা অবনীর গল্প। অবনী সেন।

<p>পরিচালক নীল নওয়াজ</p>

পরিচালক নীল নওয়াজ

দক্ষিণারঞ্জনের সুপুত্র কখনই তাঁর যোগ্য উত্তরসূরি হতে পারেনি। কিন্তু ছোটবেলায় অবনী যখন তাঁর ঠাকুমার কাছে দক্ষিণারঞ্জনের রোমাঞ্চকর সব গল্প শুনত, তখনই তার মাথায় গোয়েন্দা হবার ভূত জাঁকিয়ে বসে। বাবার নাম ভাঙিয়ে ৬-টা কেস ও সে পায়। কিন্তু কর্মদক্ষতা ও তীক্ষ্ণ বুদ্ধির অভাবে কোনও কেসই সমাধান করতে পারেনি। অগত্যা কেস পাওয়া বন্ধ। এরপর সবাই তাকে ডিটেক্টিভ নয়, ডিফেক্টিভ নামে বেশি ডাকে। সিরিজের প্রথম সিজন শুরু এখান থেকেই।

অবনীর অন্তিম পরিণতি দেখতে চোখ রাখতে হবে ‘অবনী সেনের ৭ নং কেস’-এ। সিরিজের পরিচালক-লেখক নীল নওয়াজের সঙ্গে ক্রিয়েটর টিমের দায়িত্বে আছেন অ্যাসোসিয়েট ডিরেক্টর আহেরি মুখোপাধ্য়ায়। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন সাগ্নিক। শ্যাল্পিকা এন্টারটেনমেন্ট-এর ব্যানারে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। শীঘ্রই ছবির পোস্টার এবং মুক্তির তারিখ প্রকাশ্যে আসবে।

বন্ধ করুন