বাংলা নিউজ > বায়োস্কোপ > ওটিটিতে মুক্তি পেল রাজার 'আম্রপালি', কতটা জমল সোমরাজ-আয়ুষীর অনস্ক্রিন রোম্যান্স

ওটিটিতে মুক্তি পেল রাজার 'আম্রপালি', কতটা জমল সোমরাজ-আয়ুষীর অনস্ক্রিন রোম্যান্স

ওটিটিতে মুক্তি পেল 'আম্রপালি'

New Bengali Film: প্রথমে নির্মাতাদের তরফে পড় পর্দায় ছবি মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু পরবর্তীকালে সিদ্ধান্ত বদল করেন প্রযোজক। ওটিটি প্ল্যাটফর্মে ৪ নভেম্বর মুক্তি পেয়েছে ‘আম্রপালি’। কোথায় দেখতে পাবেন এই ছবি?

বড় পর্দায় নয়, ওটিটিতে মুক্তি পেয়েছে পরিচালক রাজা চন্দের নতুন ছবি আম্রপালি'। আসলে করোনা কালে মানুষ অনেক ক্ষেত্রেই ডিজিটালের উপর নির্ভরশীল হয়ে পড়েছে। টলিউড থেকে বলিউড সর্বত্রই ডিজিটাল প্ল্যাটফর্মের জয়জয়কার। ডিজিটাল প্ল্যাটফর্মের জনপ্রিয়তা তুঙ্গে। এই পরিস্থিতিতে ‘আম্রপালি’ নির্মাতারা ওটিটিতে ছবি মুক্তির সিদ্ধান্ত নেন। 

‘আম্রপালি’তে ত্রিকোণ প্রেমের পাশাপাশি রাজনীতির ছোঁয়াও রয়েছে। মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোমরাজ, বনি সেনগুপ্ত ও আয়ুষী তালুকদার। ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়। অভিনেতা বনি সেনগুপ্তকে পুরোপুরি একটি ভিন্ন চরিত্রে দেখা গিয়েছে। 

আরও পড়ুন: ডেঙ্গি আক্রান্ত অরিজিৎ সিংয়ের স্ত্রী কোয়েল, ভর্তি হাসপাতালে, কেমন আছেন

ছবির চিত্রনাট্য লিখেছেন রাজা চন্দ নিজেই। বেশির ভাগ অংশের শ্যুটিং হয়েছে বোলপুরে। ছবির একটি গানের শ্যুটিং হয়েছে মন্দারমণির সমুদ্র সৈকতে। মূলত, ত্রিকোণ প্রেমের গল্পকে কেন্দ্র করে এগিয়েছে এই ছবি।

ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রিয়েল লাইফ জুটি সোমরাজ ও আয়ুষী। সোমরাজ ও আয়ুষীর অফস্ক্রিন রোম্যান্স এবার অনস্ক্রিনে কতটা জমল? প্রথমে নির্মাতাদের তরফে, বড় পর্দায় ছবি মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু পরবর্তীকালে সিদ্ধান্ত বদল করেন প্রযোজক। ওটিটি প্ল্যাটফর্মে ৪ নভেম্বর মুক্তি পেয়েছে ‘আম্রপালি’। জি ফাইভে স্ট্রিমিং শুরু হয়েছে ছবির। এসথ্রি এন্টারটেইনমেন্ট-এর ব্যানারে মুক্তি পেয়েছে এই ছবি।

বন্ধ করুন