বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভজগোবিন্দ’ রোহন ভট্টাচার্যের কামব্যাক, আজ থেকে শুরু হচ্ছে 'অপরাজিতা অপু'
আসছে অপরাজিতা অপু 
আসছে অপরাজিতা অপু 

‘ভজগোবিন্দ’ রোহন ভট্টাচার্যের কামব্যাক, আজ থেকে শুরু হচ্ছে 'অপরাজিতা অপু'

  • বিনা লড়াইয়ে ময়দান ছাড়বে না মেগা ধারাবাহিকে ‘অপু’, সেকথাই বোঝা যাচ্ছে মেগার প্রোমো দেখে।  

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘অপরাজিতা অপু’। ধারাহিকের প্রোমো ইতিমধ্যেই বেশ দাগ কেটেছে দর্শক মনে। ফের একবার নারীকেন্দ্রিক গল্পই উঠে আসছে ছোটপর্দায়। 

তথাকথিত পুরুষতান্ত্রিক ভারতীয় সমাজব্যবস্থায় নারীদের প্রতি অবজ্ঞার প্রতিবাদে রুখে দাঁড়াতে দেখা যাবে ধারাবাহিকের প্রধান চরিত্র অপুকে।

মফস্বলের মেয়ে অপু। মধ্যবিত্ত মানসিকতার গণ্ডি পেরিয়ে পড়াশোনা শিখে বাবার পাশে দাঁড়াতে চায় সে। যদিও বাবার বক্তব্য ছেলেরা লেখাপড়া করে চাকরি করবে সংসারের হাল ধরবে, আর মেয়েরা সংসারে দায়িত্ব সামলাবে। এই মানসিকতার সঙ্গে খাপ খায় না আধুনিকা অপুর ধ্যান-ধারণা। যে কোনও পরিস্থিতিকে কাউকে ভয় পায় না অপু। তাই পণের জন্য দিদির শ্বশুরবাড়ি বিয়ে ভেঙে দিতে চাইলে প্রশাসনের দ্বারস্থ হয়  সে। পণ নেওয়া অপরাধ,  এই বলে পুলিশের ভয় দেখিয়ে দিদির (সুপর্ণা) বিয়ে সম্পন্ন করায় শেষ পর্যন্ত। পরের প্রোমোতেও দিদির শ্বশুরবাড়িতে গিয়ে মহিলাদের চাকরি না করা নিয়ে প্রতিবাদ জানাতে দেখা গিয়েছে তাঁকে। 

প্রতিবাদের নতুন কাহিনি নিয়ে অপরাজিতা অপু
প্রতিবাদের নতুন কাহিনি নিয়ে অপরাজিতা অপু

 এমনই সময় অপুর জীবনে আসে দীপু। দীপু অপুর দিদি সুপর্ণার দেওর , দীপুর কাছে তাঁর মায়ের বক্তব্যই শেষ কথা; আর সুপর্ণার শাশুড়ি তথা দীপুর মা কোনভাবেই চান না তাঁর বাড়ির কোন মেয়ে বা বউ চাকরি করুক। অপু আর দীপুর সম্পর্ক কি আদৌ পরিণতি পাবে, এই টানাপোড়েনের মাঝে? অপু কি সমাজ-সংসারের সব বাধা পেরিয়ে নিজের লক্ষ্যে পৌঁছতে পারবে? সেই প্রেক্ষাপটেই এই কাহিনি। 

ধারাবাহিকের প্রযোজনার দায়িত্বে রয়েছেন কে আপন কে পর,কৃষ্ণকলি খ্যাত সুশান্ত দাস। মেগায় অপু এবং দীপুর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী সুস্মিতা দে ও অভিনেতা রোহন ভট্টাচার্যকে। ভজগোবিন্দ খ্যাত রোহনকে এই সিরিয়ালের সঙ্গে ফের ফিরছেন ছোট পর্দায়। অন্যদিকে এটাই সুস্মিতার ডেব্যিউ ধারাবাহিক। এর আগে বিউটি পেজেন্টে অংশ নিয়ে নজর কেড়েছেন তিনি। 

 এই ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে ফিরলেন কোভিডজয়ী সুরজিৎ বন্দ্যোপাধ্যায়। তিনি অভিনয় করছেন অপুর বাবার ভূমিকায়।অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শৈবাল ভট্টাচার্য, সোমা চক্রবর্তী, নন্দিনী চট্টোপাধ্যায়, সঞ্জীব সরকার প্রমুখ।

  ৩০ নভেম্বর থেকে সোম থেকে শনি রাত সাড়ে আটটায় জি বাংলায় সম্প্রচারিত হবে অপরাজিত অপু। 

বন্ধ করুন