বাংলা নিউজ > বায়োস্কোপ > অপহরণের জটিল রহস্য সমাধান করতে, পর্দায় আসছে ‘চক্রব্যূহ’
আসছে ‘চক্রব্যূহ’
আসছে ‘চক্রব্যূহ’

অপহরণের জটিল রহস্য সমাধান করতে, পর্দায় আসছে ‘চক্রব্যূহ’

  • শীঘ্রই থিয়েটারে মুক্তি পেতে চলেছে ‘চক্রব্যূহ’।

দিনের আলোয় কলকাতা শহর থেকে তিনটি মেয়ে অপহরণ। একজন শহরের নামী সাংসদের মেয়ে, এক শিল্পপতির মেয়ে এবং অপরজন এক নামী সাংবাদিক। কিন্তু কিডন্যাপ করল কারা? তদন্তে পুলিশ। এই সমস্যার সমাধানেই পর্দায় আসছে ‘চক্রব্যূহ’। সৌজন্যে পরিচালক পার্থ সারথী জোয়ারদার। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সাহেব ভট্টাচার্য, রূপসা মুখোপাধ্যায়, শাবনাম, সুদীপ্তা চক্রবর্তী, রাজেশ শর্মা প্রমুখ। 

কেন অপহরণ করা হয়েছে? করল কারা? অদ্ভুত ব্যাপার, যাঁরা অপহরণ করেছেন তাঁরা কোনো টাকা পয়সা চাইছে না! তাঁদের দাবি কি? সেটাও তাঁরা বলতে নারাজ। এদিকে, তিনটি মেয়েকেই গভীর জঙ্গলে তাবুর মধ্যে আটকে রেখেছে অপহরণকারীরা। বন্দুরধারীদের কড়া পাহাড়ায় তিনজনই। পালানোর চেষ্টা করেও কোনো কাজ হয়নি। দমবন্ধ পরিস্থিতির মধ্যে, এযেন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তাঁরা। তবে অল্প সময়েই তাঁরা বুঝতে পারেন, বন্দুকধারীরা শিক্ষিত। এক প্রতিবাদের উদ্দেশেই অপহরণ করা হয়েছে তাঁদের। কী সেই প্রতিবাদ, জানতেই এগিয়েছে ছবির বাকি গল্প।

আসছে ‘চক্রব্যূহ’
আসছে ‘চক্রব্যূহ’

টানটান উত্তেজনা ও থ্রিলারে মোড়া এই ছবি। গল্পের প্রত্যেকটা প্লটে রয়েছে রহস্য এবং রোমাঞ্চে ভরপুর। ছবির প্রযোজনায় রয়েছেন এমএসএফ প্রোডাকশন হাউস। মিউজিকের দায়িত্বে রয়েছেন সঞ্চয়িতা ও রিক। শীঘ্রই থিয়েটারে মুক্তি পেতে চলেছে, পার্থ সারথী জোয়ারদারের পরিচালনায় ‘চক্রব্যূহ’।

বন্ধ করুন