বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোটপর্দায় আসছে মহিলা ক্রিকেটারের লড়াইয়ের গল্প, ‘উমা’য় নাম ভূমিকায় শিঞ্জিনী
প্রকাশ্যে উমার প্রমো 
প্রকাশ্যে উমার প্রমো 

ছোটপর্দায় আসছে মহিলা ক্রিকেটারের লড়াইয়ের গল্প, ‘উমা’য় নাম ভূমিকায় শিঞ্জিনী

  • ট্রেনের এক ফেরিওয়ালা-র স্বপ্ন আর স্বপ্নপূরণের গল্প বলবে ‘উমা’। প্রকাশ্যে জি বাংলার নতুন ধারাবাহিকের প্রমো।  

এর আগে মহিলা ফুটবালের গল্প ছোটপর্দায় এসেছে, 'জয়ী'কে দর্শক ভালোবাসায় ভরিয়েও দিয়েছে। এবার আগমন ঘটছে ‘উমা’র। বাংলা টেলিভিশনের পর্দায় এবার উঠে আসবে মহিলা ক্রিকেটারের গল্প। যাঁর অধিনায়কত্বে (প্রযোজনায়) জয়ী রূপ পেয়েছিল পর্দায়, তিনিই হাজির করছেন ‘উমা’-কে- সুশান্ত দাস। হ্যাঁ, সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা টেন্ট সিনেমা-র নতুন সিরিয়াল ‘উমা’র প্রথম ঝলক সামনে এল বুধবার। 

‘উমা’-তে নামভূমিকায় দেখা যাবে নবাগতা শিঞ্জিনী চক্রবর্তীকে। সিঞ্জিনী আদতে একজন পেশাদার মডেল, তবে অভিনয়ের দুনিয়ায় তাঁর হাতেখড়ি হবে এই ধারাবাহিকের সঙ্গে। ‘উমা’র জীবন চ্যালেঞ্জে ভরপুর। ট্রেনে গয়না বড়ি বিক্রি করে সে, কিন্তু দু চোখে ভারতের জার্সি গায়ে চাপিয়ে ২২ গজে দাপিয়ে বেড়ানোর স্বপ্ন। সেই স্বপ্নপূরণের লক্ষ্যে ঠিক কী কী কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে উমাকে, সেই লড়াই উঠে আসবে জি বাংলার এই নতুন ধারাবাহিকে। 

এছাড়াও এই সিরিয়ালে মহিলা ক্রিকেটারের ভূমিকায় থাকবেন ‘পাণ্ডব গোয়েন্দা’ খ্যাত শ্রীতমা মিত্র। উমার ঝলক বলছে এখানে নেগেটিভ রোলে দেখা মিলবে শ্রীতমার। এখন প্রশ্ন হল এই সিরিয়ালে উমা-র নায়ক কে হবেন?  এব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো না হলেও টেলিপাড়া সূত্রে খবর উমা-র হিরো হিসাবে দেখা মিলবে নীল ভট্টাচার্যর। হ্যাঁ, সুশান্ত দাসেরই অপর হিট ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র নিখিলকে এবার দেখা যাবে উমায়। 

উমাতে নায়ক চরিত্রে নীল? তেমনই গুঞ্জন (ছবি-ফেসবুক)
উমাতে নায়ক চরিত্রে নীল? তেমনই গুঞ্জন (ছবি-ফেসবুক)

 কবে থেকে বা কোন সময়ে এই সিরিয়াল আসছে তা এখনও স্পষ্ট নয়, কিন্তু নীলের নাম শো-এর সঙ্গে জড়িয়ে যাওয়ায় 'উমা' ঘিরে বাড়তি এক্সাইটমেন্ট রয়েছে। ঝুলন দাসের বায়োপিক তৈরির সঙ্গে শুরুতে জড়িত ছিলেন সুশান্ত দাস, ক্রিয়েটিভ ডিফারেন্সের জেরে বেরিয়ে আসেন সেই প্রজেক্ট থেকে, এবার ছোটপর্দায় তিনি আনছেন মহিলা ক্রিকেটারের কাহিনি। সব মিলিয়ে এখন ‘উমা’-র আগমনের অপেক্ষা।

বন্ধ করুন