বাংলা নিউজ > বায়োস্কোপ > New bengali web series: ডিটেক্টিভ সিরিজে দেবপ্রিয়, বিবৃতিরা, মুক্তি পেল ‘অবনী সেনের ৭ নং কেস’-এর পোস্টার

New bengali web series: ডিটেক্টিভ সিরিজে দেবপ্রিয়, বিবৃতিরা, মুক্তি পেল ‘অবনী সেনের ৭ নং কেস’-এর পোস্টার

‘অবনী সেনের ৭নং কেস’ ওয়েব সিরিজের পোস্টার

New bengali web serie: একঝাঁক তারকা নিয়ে এবার নতুন ডিটেক্টিভ গল্প। মুখ্য চরিত্রে বিবৃতি চট্টোপাধ্য়ায়, রজতাভ দত্ত, দেবপ্রিয় মুখোপাধ্যায়। আসছে ‘অবনী সেনের ৭নং কেস’। মুক্তি পেল ওয়েব সিরিজের পোস্টার।

প্রকাশ্যে এল ‘অবনী সেনের ৭ নং কেস’ ওয়েব সিরিজের পোস্টার। একঝাঁক তারকা নিয়ে আসছে এবার নতুন ডিটেক্টিভ গল্প। সিরিজে অবনী সেনের নাম ভূমিকায় অভিনয় করেছেন দেবপ্রিয় মুখোপাধ্যায়। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রজতাভ দত্ত, বিবৃতি চট্টোপাধ্যায়, কৌশিক গোস্বামী এবং যুধাজিৎ সরকারের মতো অভিনেতাদের। রয়েছেন বরিষ্ঠ অভিনেতা সুব্রত গুহ রায় এবং তরুণ মুখ সৌম্য মজুমদার ও নবাগতা দিশা ভট্টাচার্য।

ছবির পরিচালনায় নীল নওয়াজ। যদিও পোষ্টার থেকে গল্পের ব্যাপারে বিশেষ কিছু আন্দাজ করা যাচ্ছেনা। এই বিষয়ে পরিচালক নীল নওয়াজ জানিয়েছেন, ‘আসলে আমি যে রকম পোস্টার রোজ দেখছি, চাইনি সেই জিনিসটা আরেকবার দেখতে। ভালো বা খারাপ বিষয়গুলো আপেক্ষিক, সেটার কোনো বাধা ধরা নিয়ম নেই, আমি শুধু চেয়েছিলাম পোস্টারটা একটু আলাদা হোক’। পোস্টারটিতে একাধিক ক্লু লুকিয়ে রয়েছে, সেটা নিয়ে বিশেষ কিছু মন্তব্য করতে চাননি নির্মাতারা বা ছবির টিমের কেউই।

আরও পড়ুন: ‘ঝুমে জো মাখন’, ‘পাঠান’-এর সাফল্যে টিমকে বিশেষ শুভেচ্ছা আমূল ডেয়ারি সংস্থার

<p>‘অবনী সেনের ৭ নং কেস’-এর পোস্টার</p>

‘অবনী সেনের ৭ নং কেস’-এর পোস্টার

<p>পরিচালক নীল নওয়াজ</p>

পরিচালক নীল নওয়াজ

ইতিমধ্যে কলকাতা শহরে শেষ হয়েছে ওয়েব সিরিজের শ্যুটিং। পূর্বসূরিদের উত্তরাধিকার বজায় রাখতে গিয়ে হোচট খাওয়াটা কোনও নতুন কথা নয়। অন্তত আমাদের মধ্যবিত্ত সমাজে। নব্বইয়ের দশকের তাবড় গোয়েন্দা দক্ষিণারঞ্জন সেন। ছিচকে চোর থেকে দুঁদে হত্যাকারী, কেউই ছাড় পায়নি দক্ষিণারঞ্জনের তদন্তের হাত থাকে। কিন্তু এই গল্পে দক্ষিণারঞ্জনের নয়। এটা অবনীর গল্প। অবনী সেন।

<p>ছবির কাস্টরা</p>

ছবির কাস্টরা

দক্ষিণারঞ্জনের সুপুত্র কখনই তাঁর যোগ্য উত্তরসূরি হতে পারেনি। কিন্তু ছোটবেলায় অবনী যখন তাঁর ঠাকুমার কাছে দক্ষিণারঞ্জনের রোমাঞ্চকর সব গল্প শুনত, তখনই তার মাথায় গোয়েন্দা হবার ভূত জাঁকিয়ে বসে। বাবার নাম ভাঙিয়ে ৬-টা কেস ও সে পায়। কিন্তু কর্মদক্ষতা ও তীক্ষ্ণ বুদ্ধির অভাবে কোনও কেসই সমাধান করতে পারেনি। অগত্যা কেস পাওয়া বন্ধ। এরপর সবাই তাকে ডিটেক্টিভ নয়, ডিফেক্টিভ নামে বেশি ডাকে। সিরিজের প্রথম সিজন শুরু এখান থেকেই।

অবনীর অন্তিম পরিণতি দেখতে চোখ রাখতে হবে ‘অবনী সেনের ৭ নং কেস’-এ। সিরিজের পরিচালক-লেখক নীল নওয়াজের সঙ্গে ক্রিয়েটর টিমের দায়িত্বে আছেন অ্যাসোসিয়েট ডিরেক্টর আহেরি মুখোপাধ্য়ায়। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন সাগ্নিক। শ্যাল্পিকা এন্টারটেনমেন্ট-এর ব্যানারে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.