বাংলা নিউজ > বায়োস্কোপ > জানুয়ারিতে শ্যুটিং শুরু ‘মায়ামৃগয়া’র, প্রকাশ্যে এল আরও দুই নতুন মুখ..
‘মায়ামৃগয়া’ পোস্টার
‘মায়ামৃগয়া’ পোস্টার

জানুয়ারিতে শ্যুটিং শুরু ‘মায়ামৃগয়া’র, প্রকাশ্যে এল আরও দুই নতুন মুখ..

  • রবীন্দ্রনাথের ‘দুই বোন’ অবলম্বনে শুভ্রজিৎ মিত্রের পরিচালনায় আসছে ‘মায়ামৃগয়া’

বাংলা সাহিত্য থেকে সিনেমা, এমন সংখ্যাটা কিন্তু বাংলার ভাঁড়ারে নিছক কম নয়। আবারও সাহিত্য নির্ভর বাংলা ছবি উপহার পেতে চলেছে টলিউড। রবীন্দ্রনাথের ‘দুই বোন’ অবলম্বনে শুভ্রজিৎ মিত্রের পরিচালনায় আসছে ‘মায়ামৃগয়া’। ছবিতে দুই বোন অর্থাৎ ‘শর্মিলা’ ও ‘উর্মিমালার’ চরিত্রে দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তীকে।  

‘রবীন্দ্রনাথ ঠাকুরের’ ভূমিকায় দেখা যাবে  প্রিয়াংশু চট্টোপাধ্যায় এবং ‘নেতাজি’ ভূমিকায় অভিনয় করছেন অভিষেক বসু। টেলিভিশনেও তিনি ‘নেতাজি’ র চরিত্রে ইতিমধ্যেই জনপ্রিয় মুখ। অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র রোকেরায় ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়। শশাঙ্কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকে। 

ইতিমধ্যেই সিনেমার ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে।  সিনেমার প্রস্তুতি তোড়জোড় দিয়ে চলছে। রবীন্দ্রনাথ জীবনের একেবারে শেষপর্বে এসে এই উপন্যাস লিখেছিলেন। দুই বোন সাহিত্যের দিক থেকে ভীষণ গুরুত্বপূর্ণ। এর আগে এই উপন্যাসের উপর ভিত্তি করে কোনও সিনেমা হয়নি। সিনেমার সঙ্গীত পরিচালনায় রয়েছেন বিক্রম ঘোষ। শিল্প নির্দেশনায় ইন্দ্রনীল ঘোষ। নতুন বছরের জানুয়ারি মাসে সিনেমার শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। 

 

বন্ধ করুন