বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দায় ফিরছেন ‘ত্রিনয়নী’ শ্রুতি দাস,‘দেশের মাটি’ ধারাবাহিকে নতুন জুটি
শ্রুতি ও দিব্যজ্যোতি (ছবি-ফেসবুক)
শ্রুতি ও দিব্যজ্যোতি (ছবি-ফেসবুক)

পর্দায় ফিরছেন ‘ত্রিনয়নী’ শ্রুতি দাস,‘দেশের মাটি’ ধারাবাহিকে নতুন জুটি

  • পরিচালক জুটি লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের  প্রযোজনা সংস্থার আরো একটি নতুন সংযোজন এই ধারাবাহিক।

স্টার জলসায় নতুন মেগা ধারাবাহিক আসছে ‘দেশের মাটি’। সম্পূর্ণ মাটির টানের ওপর ভিত্তি করে এই ধারাবাহিক। পরিচালক জুটি লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের  প্রযোজনা সংস্থার আরো একটি নতুন সংযোজন এই ধারাবাহিক। ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে ধারাবাহিকের প্রোমো। প্রোমোতে ট্যাগলাইন, ‘সব মানুষেরই একটা নিজের মাটি লাগে’।

প্রোমোর শুরুতে গোটা একটা বাঙালি পরিবার উৎসবের দিনে একসঙ্গে হয়েছেন তা দেখা যাচ্ছে। ছেলে-মেয়ে, নাতি-নাতনি বৌমাদের নিয়ে বনেদি পরিবারের ভরা সংসার। বাড়ির কর্তা-গিন্নিকে ছেলে মেয়েরা, দেশে ছেড়ে তাঁদের সঙ্গে গিয়ে থাকার প্রস্তাব দিচ্ছে। তবে বনেদিবাড়ির গিন্নির প্রশ্ন, ‘এই বয়সে শেকড় ছেড়ে কোথায় যাব?’

প্রোমো দেখে গল্পের আঁচ পাওয়া গিয়েছে। স্বরূপনগরের বনেদিবাড়ির নব প্রজন্ম বিক্রি করে দিতে চায় তাদের দেশের বাড়ি। দুর্গা পুজোর দশমীর দিন গোটা পরিবার এক স্থানে জড়ো হয়েছে। তাতেই পরিবারের সকলের মুখে নানা ধরণের প্রশ্ন উঠে আসে। সেই প্রশ্ন নিয়ে প্রতিবেশীর আক্ষেপ,  ‘তোমরা চলে গেলে তো পুরো স্বরূপনগরটাই ফাঁকা হয়ে যাবে! দাদু-দিদা থাকতেই পারবে না। বরং তোমরা চলে এসো’। 

 ‘দেশের মাটি’-ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে, বনেদি পরিবারের কর্তা এবং গিন্নির ভূমিকায় অভিনেতা অশোক ভট্টাচার্য ও অভিনেত্রী অনসূয়া মজুমদারকে। এছাড়াও দেখা যাবে রুকমা রায়, ভরত কল, ঋতা দত্ত চক্রবর্তী, তথাগত মুখোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, শ্রুতি দাস, দিব্যজ্যোতি দত্ত প্রমুখকে।

বন্ধ করুন