বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt-Dubai: রাহাকে মুম্বইতে রণবীরের কাছে রেখেই দুবাইতে আলিয়া, হোটেলে পেলেন বিশেষ চিঠি

Alia Bhatt-Dubai: রাহাকে মুম্বইতে রণবীরের কাছে রেখেই দুবাইতে আলিয়া, হোটেলে পেলেন বিশেষ চিঠি

মেয়েকে ছাড়াই দুবাইতে আলিয়া, পেলেন বিশেষ চিঠি

হোটেল কর্তৃপক্ষের তরফে যে চিঠি দেওয়া হয়েছে তাতে আলিয়াকে সম্বোধন করা নোটে লেখা হয়েছে, ‘রাহা এখানে আপনার সঙ্গে ম্যান্ডারিন ওরিয়েন্টাল জুমেইরা দুবাইতে এসেছেন কারণ বেশ বুঝতে পারছি আপনি ওকে কতটা মিস করছেন!’ সামনে রাখা সাদা বাথরোবে গোলাপী রঙের সুতো দিয়ে লেখা রাহার নাম। 

এর আগে যতবার শ্যুটিংয়ে গিয়েছেন মেয়েকে নিয়েই গিয়েছেন। তবে এবার বাবা রণবীরের কাছে মেয়েকে রেখেই দুবাই পাড়ি দিয়েছেন আলিয়া ভাট। শীঘ্রই মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত মেট গালায় অংশ নেবেন আলিয়া। আপাতত আলিয়া রয়েছেন দুবাইতে। সেখানকার হোটেলে সুন্দর চিঠির মাধ্যমে স্বাগত জানানো হয়েছে আলিয়াকে। আর তাতে কিছুটা হলেও হয় রাহাকে কম মিস করবেন রণবীর ঘরণী।

হোটেল কর্তৃপক্ষের তরফে যে চিঠি দেওয়া হয়েছে তাতে আলিয়াকে সম্বোধন করা নোটে লেখা হয়েছে, ‘রাহা এখানে আপনার সঙ্গে ম্যান্ডারিন ওরিয়েন্টাল জুমেইরা দুবাইতে এসেছেন কারণ বেশ বুঝতে পারছি আপনি ওকে কতটা মিস করছেন!’ সামনে রাখা সাদা বাথরোবে গোলাপী রঙের সুতো দিয়ে লেখা রাহার নাম। হোটেল কর্তৃপক্ষের এই স্বাগত জানানোর সুন্দর প্রক্রিয়া শেয়ার করে আলিয়া লিখেছেন, ‘কী চমৎকার স্বাগত জানানোর পদ্ধতি আপনারা হৃদয় জিতে নিয়েছেন।’

আরও পড়ুন-ক্যামেরার সামনে শাহরুখ, মনিটরে চোখ আরিয়ানের, বাবাকে সামনে রেখেই পরিচালনা শুরু 'বাদশা' পুত্রের

<p>দুবাইতে আলিয়াকে স্বাগত জানিয়ে চিঠি হোটেল কর্তৃপক্ষের</p>

দুবাইতে আলিয়াকে স্বাগত জানিয়ে চিঠি হোটেল কর্তৃপক্ষের

গত মাসেই মেয়েকে নিয়ে 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র শ্যুটিং কাশ্মীরে ছিলেন আলিয়া ভাট। সেখানে রাহাকে নিয়েই গিয়েছিলেন আলিয়া। রণবীর কাপুর তখন জানান, তিনি সেসময় মেয়েকে এতটাই মিস করছিলেন যে কাশ্মীরে পৌঁছে যান। নতুন বাবা হওয়ার অভিজ্ঞতা জানিয়ে রণবীর বলেন, ‘এই সময় আপনার শরীর, মন, হৃদয় সবকিছু দিয়েই আপনি মেয়ের জন্যই সবকিছু করতে চাইবেন।’ রণবীর জানিয়েছিলেন, তিনি ও আলিয়া দুজনেই ব্যস্ত, তবে রাহার দায়িত্ব দু'জনে মিলে ভাগ করে নিতে চান তাঁরা।

প্রসঙ্গত এবছরই প্রথমবার মেট গালায় দেখা যাবে আলিয়াকে। ১ মে নিউ ইয়র্কে অনুষ্ঠিত হতে চলেছে এই অনুষ্ঠান। হলিউড ছবি 'হার্ট অফ স্টোন' মুক্তির আগে মেট গালার রেড কার্পেটে হাঁটবেন আলিয়া।

আরও পড়ুন-(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.