বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: মা হওয়ার পর বেড়েছে জেল্লা ! আলিয়ার শরীরে নেই বেবি ফ্যাট, রইল নতুন মায়ের ছবি

Alia Bhatt: মা হওয়ার পর বেড়েছে জেল্লা ! আলিয়ার শরীরে নেই বেবি ফ্যাট, রইল নতুন মায়ের ছবি

আলিয়ার জেল্লা

Alia Bhatt: মেয়ের বয়স সবে দু-সপ্তাহ। তাঁকে আগলেই কাটছে আলিয়ার দিন-রাত। সময় পেলে ইনস্টাগ্রামেও চোখ বুলিয়ে নিচ্ছেন নতুন মা। 

মেয়ের বয়স সবে দু-সপ্তাহ। একরত্তিকে সামলাতেই এখন ব্যস্ত আলিয়া ভাট। ইতিমধ্যেই রণবীরও কাজে ফিরেছেন পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে। মাম্মি ডিউটি থেকে ছুটি পেলে অল্প-স্বল্প সোশ্যাল মিডিয়াতে চোখ বুলিয়ে নিচ্ছেন আলিয়া। মা হওয়ার পর নিজের দ্বিতীয় ছবি শেয়ার করলেন রণবীর ঘরণী। প্রথম ছবিতে ‘Mama’ লেখা কাপ চোখে পড়লেও আলিয়া সেভাবে ধরা দেননি। এবার প্রকাশ্যে এলেন অভিনেত্রী।

ক্যামেরার দিকে তাকিয়ে নিজের একটি ‘সূর্যস্নাত’ ছবি পোস্ট করলেন আলিয়া। ক্যাপশনে লেখা- ‘Cozy’, আর সঙ্গে জুড়ে দিয়েছেন একটি কফির কাপ। মুম্বইতে হালকা শীতের আমজে পড়তে না পড়তেই কফির কাপ প্রিয় হয়ে উঠেছে নায়িকার, তা বেশ স্পষ্ট।

ছবিতে সাদা-কালো সোয়েটারে দেখা মিলল নতুন মায়ের। মুখে নেই মেক-আপ তবে তাঁর ত্বকের জেল্লা যেন আগের চেয়েও বেড়ে গিয়েছে। ফ্যানেরা মুগ্ধ আলিয়ার এই ছবি দেখে। একজন লেখেন- ‘তোমার মুখটা এতদিন পর থেকে শান্তি পেলাম। খুব সুন্দর’। অপর একজন লেখেন- ‘অবশেষে দর্শন দিলেন নতুন মা.. মিষ্টি লাগছে’। অনেকেই কমেন্ট বক্সে জানতে চেয়েছেন একরত্তির কী নাম রেখেছেন ‘রালিয়া’। অনেকে ফ্যামিলি পিকচার দেখবার আবদার করে বসেছেন। ছবিতে আলিয়াকে একদম স্লিম অবতারেই পাওয়া গেল। প্রসবোত্তর মেদের দেখা মেলেনি তাঁর শরীরে। 

কাপুর পরিবার সূত্রে খবর, প্রয়াত ঋষি কাপুরের নামের সঙ্গে মিলিয়েই মেয়ের নাম ঠিক করেছেন রণবীর-আলিয়া। খুব শীঘ্রই সেই নাম প্রকাশ্যে আসবে।

গত ৬ই নভেম্বর মা হওয়ার পর প্রথম প্রতিক্রিয়া দিয়ে আলিয়া জানান, ‘আমাদের জীবনের সেরা খবর…. আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে… একদম জাদুতে ভরপুর আমাদের কন্যে। আমরা ভালোবাসার জোয়ারে ভাসছি। আর্শীবাদ-ধন্য বাবা-মা আমরা….রণবীর ও আলিয়ার তরফে অনেক ভালোবাসা!!!!'

বক্স অফিসে আলিয়ার শেষ রিলিজ ছিল ‘ব্রহ্মাস্ত্র’। ‘রালিয়া’র রসায়ন দেখতে হল ভরিয়েছে দর্শক। প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে শুরু রণবীর-আলিয়ার প্রেম। আর চলতি বছর এপ্রিলে পূর্ণতা পেয়েছে সেই ‘লাভস্টোরিয়া’। বিয়ের দেড় মাসের মাথায় মা হতে চলার সুখবর দিয়েছিলেন আলিয়া। আর বছর ঘুরতে না ঘুরতেই নায়িকার কোল জুড়ে এসেছে ফুটফুটে রাজকন্যে। আপতত মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন আলিয়া, আগামী বছরের গোড়ার দিকেই কাজে ফিরবেন আলিয়া। মুক্তির অপেক্ষায় রয়েছে আলিয়া-রণবীর (সিং) জুটির ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। ২০২৩-এর ২৮শে এপ্রিল মুক্তি পাবে এই ছবি, জানিয়েছেন পরিচালক-প্রযোজক করণ জোহর।

বন্ধ করুন