বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হওয়ার পর ফের শ্যুটিং ফ্লোরে অমৃতা রাও
 অমৃতা রাও। ছবি সৌজন্যে - ফেসবুক
 অমৃতা রাও। ছবি সৌজন্যে - ফেসবুক

মা হওয়ার পর ফের শ্যুটিং ফ্লোরে অমৃতা রাও

  • গত বছর নভেম্বরে মা হওয়ার পর ফের একবার শ্যুটিং ফ্লোরে অমৃতা রাও। সম্প্রতি, একটি বিজ্ঞাপন শ্যুটের জন্যই 'লাইট ক্যামেরা অ্যাকশন' আওয়াজের মধ্যে গিয়ে দাঁড়ালেন তিনি। 

সম্প্রতি, নেটমাধ্যমে মজাদার মিম 'জল লিজিয়ে'-এর জন্য খবরে উঠে এসেছিলেন অমৃতা রাও। এবার ফের একবার চর্চায় তিনি। না তবে এবার কোনও মিমের জন্য নয়। মা হওয়ার পরে আরও একবার শ্যুটিং ফ্লোরে ফিরলেন এই বলি-অভিনেত্রী। জানা গেছে, একটি বিজ্ঞাপন শ্যুটের জন্যই 'লাইট ক্যামেরা অ্যাকশন' আওয়াজের মধ্যে গিয়ে দাঁড়ালেন তিনি। উল্লেখ্য,গত বছর নভেম্বরে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অমৃতা। আপাতত নিজের ব্যক্তিগত ও পেশা দুইই সামলে চলা শুরু করেছেন তিনি।

প্রসঙ্গত, করোনার কারণে শ্যুটিং ফ্লোরে নেওয়া হয়েছিল জোরদার নিরাপত্তা। কড়া ভাবে মেনে চলা হয়েছিল সরকারি তরফে বেঁধে দেওয়া সমস্ত করোনা সতর্কবিধি। মাত্র ৫ জন কলাকুশলী নিয়ে শেষ করা হয়েছে এই শ্যুটিংয়ের কর্মকান্ড। তাও সকলের পরনে ছিল পিপিই কিট এবং করানো হয়েছিল করোনা পরীক্ষা। পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এলে তবেই ফ্লোরে হাজির হয়েছিলেন ওই একমুঠো কলাকুশলী এবং অমৃতা। অভিনেত্রী থেকে শুরু করে কলাকুশলী সবার কাছেই এ ছিল এক নতুন অভিজ্ঞতা। তবে 'নিউ নরম্যাল লাইফ'-এর নিয়ম সকলেই মানিয়ে নেওয়ার চেষ্টা করেছেন আপ্রাণ।

ফের একবার শ্যুটিং ফ্লোরে অমৃতা রাও। ছবি সৌজন্যে - ফেসবুক
ফের একবার শ্যুটিং ফ্লোরে অমৃতা রাও। ছবি সৌজন্যে - ফেসবুক

গোটা বিষয়ের প্রসঙ্গে অমৃতটা জানিয়েছেন তিনি তাঁর মায়ের থেকেই অনুপ্রাণিত হয়েছেন কীভাবে নিজের পেশা ও ব্যক্তিগত জীবনকে পাশাপাশি রেখে এগোতে হয়। ব্যাপারখানা যে মোটেই সহজ নয় তাও জানালেন তিনি। এরপরেই সমস্ত 'ওয়ার্কিং উইমেন' দের উদ্দেশে কুর্নিশও জানিয়েছেন 'ম্যায় হুঁ না' ছবি খ্যাত এই অভিনেত্রী। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন খুব তাড়াতাড়িই ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন তিন। বেশ কিছু প্রস্তাব তাঁর কাছে এসেছে। যার মধ্যে কয়েকটি বেশ 'ইন্টারেস্টিং' মনে হয়েছে তাঁর। ফলে, সম্মতিও জানিয়েছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে এবং করোনার প্রকোপ কমলে আগামী জুলাই-অগাস্ট থেকেই শুরু হয়ে যেতে পারে সেসব ছবির শ্যুটিং।

 

বন্ধ করুন