বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ‘ঈশানের বাবা-মা একসঙ্গে টিকা নিল?’ ভ্যাকসিন নেওয়ার ছবি দেখে প্রশ্ন যশ-নুসরতকে
করোনা টিকা নিলেন যশ ও নুসরত (ছবি-ইনস্টাগ্রাম) 
করোনা টিকা নিলেন যশ ও নুসরত (ছবি-ইনস্টাগ্রাম) 

Nusrat-Yash: ‘ঈশানের বাবা-মা একসঙ্গে টিকা নিল?’ ভ্যাকসিন নেওয়ার ছবি দেখে প্রশ্ন যশ-নুসরতকে

  • কলকাতা পুরসভায় হাজির হয়ে কোভিশিল্ডের প্রথম ডোজ নিলেন ‘যশরত’।

শনিবার বিকালে কলকাতা পুরসভায় গিয়ে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন নুসরত জাহান ও তাঁর সঙ্গী যশ দাশগুপ্ত। এদিন কোভিশিল্ডের প্রথম ডোজ নেন দুজনেই। সন্তানের জন্ম দেওয়ার ১৬ দিনের মাথায় করোনা টিকা নিলেন নুসরত। বৃষ্টিভেজা বিকালে যশ দাশগুপ্তর হাত ধরে কলকাতা পুরসভায় হাজির নতুন মা। 

এদিন ব্লু ডেনিমং এবং কালো-হলুদ-সাদা টি-শার্টে দেখা মিলল নুসরতের। নতুন মায়েরা টি-শার্টের উপর জ্বলজ্বল করছে ‘অরিজিনাল’ শব্দটি। এর মাধ্যমে কি বিশেষ কোনও বার্তা দিতে চাইলেন নুসরত জাহান? তা স্পষ্ট নয়, অন্যদিকে যশের পরনেও দেখা গেল ব্লু ডেনিম ও সাদা টি-শার্ট। করোনা ভ্যাকসিন নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নুসরত লেখেন, ‘দেরি হল, তবে খুব দেরি নয়'। অন্যদিকে যশ কোভিশিল্ডের প্রথম ডোজ নেওয়ার ছবি দিয়ে লেখেন, ‘এবার লোড হচ্ছে আমার বডিতে অ্যান্টি-বডি’। 

ফের কটাক্ষ নুসরতকে
ফের কটাক্ষ নুসরতকে

 

যশ-নুসরতের এই ছবির কমেন্ট বক্সে উপচে পড়ছে হাজারো প্রশ্ন। অনেকে তো সরাসরি প্রশ্ন করেছেন, ‘ঈশানের বাবা-মা তবে একসাথেই ভ্যাকসিনেটেড হল দেখছি’। কেউ লিখেছেন, ‘বর-বউ একসঙ্গে টিকা নিতে গিয়েছিল’। যশ ভক্তরা বেশিরভাগই অভিনেতার সুস্থতা কামনা করেছেন। নুসরতের কাছে অনেকেই ঈশানের স্বাস্থ্য নিয়ে প্রশ্ন জানতে চেয়েছে। 

সূত্রের খবর এদিন চিকিত্সদের যশ জানান সামনেই তাঁর বিদেশ সফর রয়েছে। সেক্ষেত্রে ৮৪ দিনের আগে কোভিশিল্ডের দ্বিতীয় ডোজ নিতে কী করণীয় তা তিনি জানতে চান। পুরসভার তরফে যশকে জানানো হয়েছে আগে টিকার দ্বিতীয় ডোজ নিতে বিদেশ সফর সংক্রান্ত প্রয়োজনীয় নথিপত্র যেমন পাসপোর্ট, টিকিটের প্রতিলিপি পুরসভায় জমা দিতে হবে। 

নুসরতের সন্তানের জন্মের শংসাপত্রে পিতৃপরিচয় নিয়ে কোনও জটিলতা না তৈরি হয় সেই সংক্রান্ত আলোচনাও এদিন পুরসভার আধিকারিকদের সঙ্গে সেরেছেন তারকা সাংসদ। মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘরে এদিন দেখা মিলেছে এই তারকা জুটির। ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘর থেকে বেরিয়ে পুরপ্রশাসক ফিরহাদ হাকিমের ঘরেও ঢুকতে দেখা যায় তাঁদের।

বন্ধ করুন