বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat: রুফ টপ রেস্তোরাঁয় নুসরত,‘ছেলেকে আয়ার কাছে ফেলে এলেন?’ প্রশ্ন নেটিজেনের
নুসরত জাহান (ছবি- ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি- ইনস্টাগ্রাম)

Nusrat: রুফ টপ রেস্তোরাঁয় নুসরত,‘ছেলেকে আয়ার কাছে ফেলে এলেন?’ প্রশ্ন নেটিজেনের

  • ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করতেই কটাক্ষ নুসরতকে। ফুরফুরে মেজাজে ফ্রেমবন্দি হলেন নতুন মা। 

ঈশানের বয়স সবে ১৩ দিন, ইতিমধ্যেই নেটপাড়ার চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে নুসরত পুত্র। নুসরতের প্রেগন্যান্সি নিয়ে শুরু থেকেই বিতর্ক সঙ্গে থেকেছে, যদিও কোনওকিছুকেই পাত্তা দেননি এই তারকা সাংসদ। তবে ‘কুছ পরোয়া নেই’ তারকা সাংসদের। মা হওয়ার পরও সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেননি নায়িকা, ঈশানের ঝলক এখনও সামনে না আনলেও নিজেদের একাধিক ছবি পোস্ট করে চলেছেন নুসরত। নতুন মায়ের দায়িত্ব পালনের পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকেও ব্রেক নেওয়ার মুডে নেই নুসরত। 

মঙ্গলবার রাতে রুফ টপ রেস্তোরাঁয় বসা একটি ছবি পোস্ট করেন নুসরত জাহান, তা দেখেই হইহই নেটপাড়ায়। ছবিতে কালো রঙা কুর্তিতে পাওয়া গেল নুসরতকে, খোলা চুল, হালকা মেক-আপে সুন্দরী নায়িকা লেন্সবন্দী হয়েছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী জুড়ে দিয়েছেন ‘সূর্যাস্তের কয়েকঘন্টা পর’। এই ছবি অবশ্য পুরোনো অ্যালবাম ঘেঁটে পোস্ট করা, নাকি নতুন ছবি তা স্পষ্টভাবে কিছু লেখেননি নুসরত। কিন্তু নতুন মায়ের এই ছবিতে প্রশ্নের শেষ নেই নেটিজেনদের। 

নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে অনেকেই বাঁকা মন্তব্য করেছেন। কেউ আবার নতুন মায়ের দায়িত্বজ্ঞানহীনতার কথাও স্মরণ করিয়েছেন। একজন লিখেছেন, ‘ছেলে চলে গেল আয়ার কাছে…’। এই মন্তব্য ঘিরে নুসরতের ছবির কমেন্ট বক্সে হইচই কাণ্ড! নুসরতের ফ্যানেরা কড়া প্রতিবাদ জানিয়েছেন এই কটাক্ষের। 

নুসরতের ছবিতে কটূক্তির শেষ নেই যেমন, তেমন নুসরত-অনুরাগীরা কিন্তু ভালোবাসা জানাতে ভোলেননি। কেউ নায়িকার চোখের তারিফ করেছেন, তো কেউ বলে উঠেছেন ‘তোমার নয়না (নুসরতের ডাক নাম) নাম সার্থক’। 

অন্যদিকে দুধের শিশুকে সামলে আজ থেকেই কাজেও ফিরছেন নুসরত। জানা গিয়েছে, বুধবার বিকাল পাঁচটায় ভবানীপুরের এক স্যালোঁ-র উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে হাজির থাকবেন নুসরত জাহান, সেই আমন্ত্রণ ইতিমধ্যেই এসে পৌঁছেছে সংবাদমাধ্যমের কাছে। সুতরাং ছেলেকে সামলানোর পাশাপাশি নিজের পেশাদার কমিটমেন্ট থেকেও পিছু হটছেন না নুসরত জাহান। 

বন্ধ করুন