বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: চোখের ইশারায় ঘায়েল করলেন নুসরত, কাকে বললেন ‘আই ওয়ান্ট ইউ বেবি’?
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat Jahan: চোখের ইশারায় ঘায়েল করলেন নুসরত, কাকে বললেন ‘আই ওয়ান্ট ইউ বেবি’?

  • নুসরতের নয়নের জাদুতে ভিরমি খাচ্ছে ভক্তরা, দেখেছেন নতুন মায়ের এই ভাইরাল রিল ভিডিয়ো? 

চর্চায় কীভাবে থাকতে হয় তা ভালোভাবেই জানেন নুসরত জাহান। তাঁর নামই নয়না (নায়িকার ডাক নাম) , তাই চোখের ইশারায় ঘায়েল করবার জাদুমন্ত্র ভালোভাবেই জানা রয়েছে নুসরত জাহান রুহির। নো-মেক আপ লুক থেকে মুহূর্তেই তিনি হয়ে উঠলেন গ্ল্যামারাস ডিভা। সেই ঝলক উঠে এল ঈশানের 'গর্জাস মাম্মা'র নতুন ইনস্টাগ্রাম পোস্টে। সেখানে নুসরতের চোখ টেপার ঢঙ দেখেই ধুকপুকানি বেড়ে যাচ্ছে পুরুষ ভক্তদের। সেখানেই থেমে থাকেননি নুসরত, ক্যাপশনে লিখেছেন- 'ইউ ওয়ান্ট মি, আই ওয়ান্ট ইউ বেবি।

এখন প্রশ্ন হল, কার উদ্দেশে এই মধুমাখা বার্তা নুসরতরে? না সেটা অবশ্য স্পষ্ট করে বলে দেননি অভিনেত্রী। কিন্তু বুঝে নিতে কি খুব অসুবিধা হবে? যশ দাশগুপ্তর উদ্দেশ্যেই একথা বলবেন নুসরত- তা নিয়ে কোনও সন্দেহ নেই। 

গত ২৬ শে অগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরত জাহান। অর্থাত্, রবিবারই এক মাস পূর্ণ করল ‘যশরত’ পুত্র ঈশান। দু-দিন আগেই সামনে এসেছে আগামী মাস থেকেই নতুন ছবির কাজ শুরু করছেন ঈশান জননী। ছবির নাম 'জয় কালী কলকাত্তাওয়ালি' (Joy Kali Kalkattawali), যা পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ। এই ছবিতে নুসরত জুটি বাঁধছেন সোহম চক্রবর্তীর সঙ্গে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে 'জয় কালী কলকাত্তাওয়ালি'র শ্যুটিং পর্ব, তবে এখন নুসরত জাহানের অংশের শ্যুটিং শুরু হয়নি। আগামী ১লা অক্টোবর 'জয় কালী কলকাত্তাওয়ালি' শ্যুটিং শুরু করবেন নুসরত জাহান। প্রথমদিন রাজারহাট অঞ্চলে শ্যুটিং করবেন নায়িকা। সেই শ্যুটিং পর্ব চলবে ৮ই অক্টোবর পর্যন্ত।

নতুন মায়ের দায়িত্ব সামলানোর পাশাপাশি সঙ্গী যশ দাশগুপ্তর সঙ্গে হামেশাই পাবলিক অ্যাপিয়ারেন্স সারছেন নুসরত। শুক্রবার রাতে যশের চিনেবাদাম ছবির ব়্যাপ পার্টিতে হাজির ছিলেন নুসরত।লাল-নীল পোশাকে ধরা দিলেন নতুন মা। ঈশানের বাবার দেখা মিলল নীল শার্ট ও ডেনিমে। যশকে চোখে হারাচ্ছেন নুসরত, তাই এক মুহূর্তও কাছ ছাড়া করেছেন না। একদিকে যশ যখন চিনেবাদাম-এর শ্যুট শেষ করলেন, তখনই নতুন ছবির কাজে হাত দেবেন নুসরত।

বন্ধ করুন