বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ঈশানের প্রথম পুজো, কী কী প্ল্যানিং করলেন নুসরত? রইল ভিডিয়ো

এক বছরের ব্যাবধানে বদলে গিয়েছে নুসরতের জীবন। গত বছর দুর্গাপুজোতে মুক্তি পেয়েছিল ‘এওএস কলকাতা'। এই ছবির সেটেই শুরু নুসরত-যশের প্রেম কাহিনি। গত বছর দুর্গাপুজোর অষ্টমীতে শেষবার একসঙ্গে পাবলিক অ্যাপিয়ারেন্স সেরেছিলেন নুসরত-নিখিল। এখন নুসরতের জীবনে নিখিল অতীত অধ্যায়। যশ আর ঈশানকে ঘিরেই তাঁর গোটা জগত। এবছর কেমনভাবে দেড় মাসের ছেলের সঙ্গে পুজো কাটাবেন নুসরত? সেই নিয়ে মুখ খুললেন ঈশান জননী।

ভক্তরা বেশ কয়েকদিন ধরেই জানতে চাইছিলেন নুসরত এবার পুজোয় কী করছেন? কিন্তু নুসরতের পুজো পরিকল্পনা কিছুতেই জানা যাচ্ছিল না, অবশেষে নিজের মুখেই সবটা ফাঁস করেছেন পর্দার ‘রাকা’। 'জয় কালী কলকাত্তায়ালী' ছবির শ্যুটিং নিয়ে বেশ ব্যস্ত ছিলেন নুসরত, তাঁর ফাঁকেই অভিনেত্রী জানালেন পুজো -প্ল্যানিং। নুসরতের ফ্যান পেজে জ্বলজ্বল করছে সেই ভিডিয়ো। নতুন মা বললেন, ‘আমার কাছে এবছর পুজোটা একটু অন্যরকম। আমার খুদেটার সঙ্গে বেশি সময় কাটাব। ওর প্রথম পুজো। বাড়িতেই থাকব, বাড়িতেই আড্ডা দেব বন্ধুদের সঙ্গে’। পুজোর সাজও বাদ যাবে না মোটেই, সঙ্গে ডায়েট ভুলে চলবে খাওয়া-দাওয়া। রোল, চাউমিন থেকে শুরু সবরমকে জাঙ্ক ফুড পুজোয় খাবেন নুসরত। 

ভিডিয়োতে হালকা নীলচে সালোয়ারে ধরা দিলেন নুসরত। খোলা চুল, লম্বা ঝোলা দুল, কাজল কালো চোখ আর কপালে ছোট্ট কালো টিপ- ঝকঝকে নতুন মা।  পুজোর নস্টালজিয়ার কথায়ও শেয়ার করলেন নুসরত। নতুন জুতো পরে হেঁটে প্যান্ডেল হপিং এবং পায়ে ফোসকা পরা- আজও ভুলতে পারেননি নুসরত, পুজোর শুভেচ্ছা ভাগ করে নিয়ে নুসরত সকলকে কোভিড বিধি মেনে পুজোর জোয়ারে গা ভাসানোর আবেদন রাখেন। 

বন্ধ করুন