বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: এক মাসের ছেলেকে ঘরে রেখেই ছবির শ্যুটিং ফ্লোরে নুসরত, নতুন মায়ের হিরো কে?
নুসরত জাহান (ছবি-টুইটার)
নুসরত জাহান (ছবি-টুইটার)

Nusrat Jahan: এক মাসের ছেলেকে ঘরে রেখেই ছবির শ্যুটিং ফ্লোরে নুসরত, নতুন মায়ের হিরো কে?

  • ১লা অক্টোবর থেকে নতুন ছবির শ্যুটিং শুরু করছেন নুসরত জাহান। 

২৬ শে অগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরত জাহান। ছেলের বয়স এখনও একমাসও হয়নি, এর মাঝেই মিলল নুসরতের শ্যুটিং ফ্লোরে ফেরার খবর। হ্যাঁ, নতুন ছবির কাজ শুরু করছেন ঈশান জননী। ছবির নাম 'জয় কালী কলকাত্তাওয়ালি' (Joy Kali Kalkattawali), যা পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ। এই ছবিতে নুসরত জুটি বাঁধছেন সোহম চক্রবর্তীর সঙ্গে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে 'জয় কালী কলকাত্তাওয়ালি'র শ্যুটিং পর্ব, তবে এখন নুসরত জাহানের অংশের শ্যুটিং শুরু হয়নি। 

জানা গিয়েছে আগামী ১লা অক্টোবর 'জয় কালী কলকাত্তাওয়ালি' শ্যুটিং শুরু করবেন নুসরত জাহান। প্রথমদিন রাজারহাট অঞ্চলে শ্যুটিং করবেন নায়িকা। সেই শ্যুটিং পর্ব চলবে ৮ই অক্টোবর পর্যন্ত, তারপর পুজোর বিরতি। 

কেমন হবে এই ছবির গল্প?  অনীশ, সুজয় ও মিলি- এই তিন বন্ধুর কাহিনি নিয়ে এগোবে 'জয় কালী কলকাত্তাওয়ালি'র কাহিনি। প্রত্যেকেই স্বচ্ছ্বল পরিবারের সন্তান। কিন্তু চাকরির অভাবে নিজেদের সাধপূরণের জন্য তাঁরা পকেটমারি শুরু করে। মাঝে শহর থেকে গায়েব হয় এক কালীমূর্তি। ঘটনাচক্রে হঠাত্ই তিন বন্ধুর একদিন দেখা হবে মধ্যবিত্ত পরিবারের মেয়ে রাকার সঙ্গে। নাচের স্কুল রয়েছে রাকার। প্রথমে বন্ধুত্বের সম্পর্ক শুরু অনীশ-রাকার, ক্রমেই তা প্রেমে পরিণতি পায়। এই দুই চরিত্রেই রয়েছেন সোহম ও নুসরত। কিন্তু অনীশের চুরিবৃত্তি সম্পর্কে জানতে পারলে কী পরিণতি হবে এই সম্পর্কের? তা পর্দায় তুলে ধরবেন সুদেষ্ণা-অভিজিৎ।

নুসরতের জোড়িদার সোহম
নুসরতের জোড়িদার সোহম

বেশ কয়েক মাস ধরে ছবির শ্যুটিং থেকে দূরে রয়েছেন নুসরত জাহান। অভিনেত্রীর শেষ রিলিজ ছিল ‘ডিকশনারি’। চলতি বছর ফেব্রুয়ারিতে মুক্তি পায় এই ছবি। বেশ কিছুদিন ধরেই চর্চায় নায়িকার ব্যক্তিগত জীবন। নিখিল জৈনের সঙ্গে বিতর্কিত বিয়ে, যশ দাশগুপ্তর সঙ্গে প্রেম, অন্তঃসত্ত্বা হওয়া, মা হওয়ার খবর- এই সব নিয়েই চর্চায় থেকেছেন তিনি। নায়িকার সন্তানের পিতৃপরিচয় নিয়েও কম চর্চা চলেনি। সরকারি নথি বলছে, নুসরতের ছেলের বাবা যশ দাশগুপ্তই। 

অন্তঃসত্ত্বা অবস্থাতেও চুটিয়ে বিজ্ঞাপনী শ্যুট সেরেছিলেন নুসরত, মা হওয়ার পরেও ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। তবে ছবির শ্যুটিং সেটে মা হওয়ার পর প্রথমবার ফিরবেন নুসরত জাহান। তাই ঈশানকে সামলানোর পাশাপাশি আজকাল ছবির চিত্রনাট্যও ভালোভাবে আওড়ে নিচ্ছেন নুসরত। 

বন্ধ করুন