বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: কলকাতা পুরসভায় যশ-নুসরত! ছেলের বার্থ সার্টিফিকেট নিয়ে কথা বলতে গেলেন নতুন মা?
কলকাতা পুরসভায় হাজির যশরত
কলকাতা পুরসভায় হাজির যশরত

Nusrat-Yash: কলকাতা পুরসভায় যশ-নুসরত! ছেলের বার্থ সার্টিফিকেট নিয়ে কথা বলতে গেলেন নতুন মা?

  • ঈশানের জন্মের শংসাপত্র নিয়ে যাতে জটিলতা না তৈরি হয়, সেই নিয়ে আগাম আলোচনা করে আসলেন নুসরত? 

বৃষ্টিভেজা দুপুরে যশ দাশগুপ্তর হাত ধরে কলকাতা পুরসভায় হাজির নতুন মা নুসরত জাহান। মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘরে এদিন দেখা মিলেছে এই তারকা জুটির। সংবাদমাধ্যমের ক্যামেরাতেও লেন্সবন্দি হয়েছেন দুজনে। ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘর থেকে বেরিয়ে পুরপ্রশাসক ফিরহাদ হাকিমের ঘরেও ঢুকতে দেখা যায় তাঁদের। দীর্ঘক্ষণ সেখানে ছিলেন দুজনে। জানা যাচ্ছে, সন্তানের বার্থ সার্টিফিকেট সংক্রান্ত জটিলতা আগাম এড়াতেই নায়িকার পুরসভায় আগমন। 

নুসরতের সন্তানের জন্মের শংসাপত্রে পিতৃপরিচয় নিয়ে কোনও জটিলতা না তৈরি হয় সেই সংক্রান্ত কারণেই এদিন কলকাতা পুরসভায় হাজির হয়েছিলেন নুসরত, বলে জানা যাচ্ছে। তবে সংবাদমাধ্যমের তরফে যশ ও নুসরতকে আসার কারণ জানতে চাওয়া হলে যশ সাফ জানান, করোনার টিকা নিতে এসেছেন তাঁরা। এদিন ব্লু ডেনিমং এবং কালো-হলুদ-সাদা টি-শার্টে দেখা মিলল নুসরতের। নতুন মায়েরা টি-শার্টের উপর জ্বলজ্বল করছে ‘অরিজিনাল’ শব্দটি। এর মাধ্যমে কি বিশেষ কোনও বার্তা দিতে চাইলেন নুসরত জাহান? 

গত ২৬ শে অগস্ট দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। সন্তানের জন্মের সময় সারাক্ষণ নুসরতের পাশে ছিলেন সঙ্গী যশ দাশগুপ্ত। যশের সঙ্গে মিলিয়েই নুসরত ছেলের নাম রেখেছেন ঈশান (Yishaan)। সম্প্রতি এক প্রমোশ্যানাল ইভেন্টে হাজির হয়ে নুসরত বলেছেন, সন্তানের জন্মের পর তাঁর জীবন পুরোপুরি বদলে গিয়েছে।  ‘২৬ শে অগস্টের আগে এবং পরে আমার জীবনের ইতিহাস, ভূগোল সবটাই পালটে গিয়েছে… আমি খুব ভালো একটা সময় কাটাচ্ছি, এটা নতুন একটা জীবন বলতে পারেন’, হাসিমুখে বলেন তারকা সাংসদ।

সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠতেই সপাটে নায়িকার জবাব, ‘এটা একটা কঠিন প্রশ্ন, কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে, আমরা খুব ভালো সময় কাটাচ্ছি বাবা-মা হিসাবে। যশ এবং আমার দারুণ সময় কাটছে’।

বন্ধ করুন