বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০২২ ‘জীবন পরিবর্তনের বছর’ মাম্মি প্রিয়াঙ্কার কাছে! ৪০-এর জন্মদিনের কী প্ল্যান?
চলতি বছর মা হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া

২০২২ ‘জীবন পরিবর্তনের বছর’ মাম্মি প্রিয়াঙ্কার কাছে! ৪০-এর জন্মদিনের কী প্ল্যান?

  • চলতি বছর জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে নিক এবং প্রিয়াঙ্কার কোল আলো করে আসে ফুটফুটে কন্যা সন্তান। নিয়াঙ্কার প্রথম সন্তানের নাম মালতী মারি চোপড়া জোনাস। সান দিয়াগোর এক হাসপাতালে গত ১৫ই জানুয়ারি জন্ম হয়েছে নিক-প্রিয়াঙ্কার মেয়ের।

২০২২ সালটা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কাছে ‘জীবন পরিবর্তন বছর’। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই মন্তব্য করেছেন দেশি গার্ল। চলতি বছর জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে নিক এবং প্রিয়াঙ্কার কোল আলো করে আসে ফুটফুটে কন্যা সন্তান। তারকা দম্পতি আদর করে মেয়ের নাম রেখেছেন মালতী ম্যারি জোনাস।

‘ট্রাভেল এন্ড লেজার’কে দেওয়া সম্প্রতি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘সত্যিই এই বছরটা আমার কাছে জীবন পরিবর্তনের মতো বছর। এটা আমার জীবনের পরের দশক। আমি এখনও জানি না আমরা কী করব। কারণ আমার স্বামী এবং আমি একে অপরের জন্মদিনের পরিকল্পনা করি। কিন্তু আমি জানি কী অবস্থায় আমি থাকতে চাই।’ আগামী ১৮ জুলাই ৪০ বছরে পা রাখতে চলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আরও পড়ুন: রহস্যভেদ! কেন মেয়ের নাম ‘মালতী ম্যারি’ রেখেছেন প্রিয়াঙ্কা-নিক?

ছোটবেলায় ছুটির কথা মনে করে প্রিয়াঙ্কা বলেন, গাড়ির ট্রাঙ্কে তার জন্য একটি বিশেষ সিটের ব্যবস্থা করেছিলেন বাবা চিকিৎসক অশোক চোপড়া। অভিনেত্রী কথায়, ‘সমস্ত গদি এবং কম্বলের মাঝে আমার বাবা আমার জন্য গোপন জায়গা তৈরি করতেন। আমি অনেক বড় হওয়া পর্যন্ত বুঝতে পারিনি যে এটি মূলত গাড়িতে একটি অতিরিক্ত সিট করা হয়েছে। কিন্তু জিনিসপত্রের সঙ্গে ট্রাঙ্কে এটি এটা জাদুকরী ছিল- কেবল আমার জন্য একটি বিশেষ দুর্গ তৈরি করেছিলেন।’ প্রিয়াঙ্কা গরমের ছুটিতে ভারতে তার পরিবারের সঙ্গে এক শহর থেকে অন্য শহরে ভ্রমণের গল্পও শেয়ার করেছেন।

গত দু-বছর ভারতে ফেরেননি দেশি গার্ল। ভারতে ফিরে আসার জন্য মরিয়া হয়ে উঠেছেন দেশি গার্ল তেমনটাই জানিয়েছেন। ভারতের বৈচিত্র্যের প্রশংসা করে তিনি বলেছিলেন যে 'প্রতিবার ভারতে সীমান্ত পেরোনো মানেই একটি নতুন দেশে যাওয়ার মতো'। প্রিয়াঙ্কা প্রকাশ করেছেন, তার কাছে ভ্রমণের মানে 'সর্বদা পরিকল্পনায় আটকে থাকা নয়' এবং 'ভ্রমণ করার সময় যাযাবর হওয়া'। তিনি আরও যোগ করেছেন যে মধু এবং নিক 'একদম আলাদা'।

প্রিয়াঙ্কাকে আগামীতে ফারহান আখতারের পরিচালনায় ‘জি লে জারা’ ছবিতে দেখা যাবে। তাঁর হাতে ‘সিটাডেল', রোম্য়ান্টিক কমেডি ‘টেক্সট ফর ইউ’ এবং অ্যাশন ফিল্ম ‘এন্ডিং থিংগস’-এর মতো প্রোজেক্ট রয়েছে।

বন্ধ করুন