বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonam Kapoor: দশেরাতে ছেলের নতুন পোশাক,খেলনার ছবি দিলেন সোনম, কে পাঠাল এই মিষ্টি উপহার?

Sonam Kapoor: দশেরাতে ছেলের নতুন পোশাক,খেলনার ছবি দিলেন সোনম, কে পাঠাল এই মিষ্টি উপহার?

সোনমের বায়ুর জন্য এল উপহার

Sonam-Vayu: নবরাত্রি শেষে বায়ুর প্রথম দশেরা। সোনম-পুত্রের জন্য এল বিশেষ উপহার, ঝুড়ি ভর্তি উপহারের ঝলক পোস্ট করলেন সোনম। 

ছেলের বয়স এখনও দু'মাস হয়নি। একরত্তিকে আগলেই দিন কাটছে সোনমের। মায়ের কর্তব্য পালনে সদা তৎপর বলিউডের এই ফ্যাশনিস্তা। আপতত মুম্বইয়ে বাপের বাড়িতেই রয়েছেন সোনম। দিন কয়েক আগেই ছেলের প্রথম ঝলক শেয়ার করেছিলেন অভিনেত্রী, আর এবার দশেরাতে ছেলের জন্য আসা উপহারের ঝলক প্রকাশ্যে আনলেন সোনম।

মা হিসাবে নিজের প্রত্যেকটি নতুন দায়িত্বের খুব সাবলীলভাবে পালন করেছেন সোনম, প্রতিদিন শিখছেন নতুন নতুন জিনিসও। সেই অভিজ্ঞতাও সময়ে সময়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সোনম। দশেরার দিন ছেলের জন্য এসেছে বিশেষ উপহার। সেখানে রয়েছে বায়ুর জন্য নতুন পোশাক আর অনেক খেলনা। ছোটদের ক্লোথিং এবং গিফট লেবেল ‘ওহ বেবি’র তরফে এই উপহার এসেছে বায়ুর কাছে। সেই উপহারের ঝলক শেয়ার করে সংস্থাকে ধন্যবাদ জানিয়েছেন সোনম। বায়ুর জন্য আসা উপহারের ঝুড়িতে সাজানো ছিল নীল, ধূসর এবং সাদা বেলুন আর ফুল দিয়ে। নীল রঙা ব্যানারে লেখা বায়ুর নাম। এই উপহারের ঝুড়ি যে বিশেষভাবে বায়ুর জন্যই সাজানো তা বলার অপেক্ষা রাখে না। টি-শার্ট, স্টাফড টয়, টপ-প্যান্ট আর অন্যান্য খেলনায় ভর্তি এই উপহারের ঝুড়ি।

বায়ুর জন্য এল মিষ্টি উপহার
বায়ুর জন্য এল মিষ্টি উপহার

দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম। গত মার্চ মাসে অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। স্বামীর কোলে শুয়ে ছবি দিয়েছিলেন। ছবিতে দেখা গিয়েছিল তাঁর স্ফীতোদর। এরপর গত ২০শে অগস্ট পুত্র সন্তানের মা হন সোনম।

ছেলের একমাস পূর্তির দিন খুদের নাম এবং সেই নামের তাৎপর্য প্রকাশ্যে এনেছেন সোনম। নায়িকার মতে ‘বায়ু’- এই নামের মাঝেই নিহিত বায়ুর শক্তি ও সাহস।

কাজের সূত্রে সোনমকে আগামিতে দেখা যাবে ‘ব্লাইন্ড’ ছবিতে, পরচালনায় সোমি মাখিজা। সোনম ছাড়াও এই ছবিতে রয়েছেন পূরব কোহলিও, বিনয় পাঠক, লিলেট দুবে।

 

বায়োস্কোপ খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.