বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonam Kapoor: দুধ খাওয়ার পর ছেলের ‘মিষ্টি’ ঢেকুর তোলা, মাতৃত্বের অনুভূতিতে মুগ্ধ সোনম
সোনম কাপুর

Sonam Kapoor: দুধ খাওয়ার পর ছেলের ‘মিষ্টি’ ঢেকুর তোলা, মাতৃত্বের অনুভূতিতে মুগ্ধ সোনম

  • Sonam Kapoor: ইনস্টাগ্রাম স্টেটাসে মাতৃত্বের মিষ্টি অনুভূতির কথা শেয়ার করলেন সোনম কাপুর। ছেলেকে আঁকড়েই কাটছে নতুন মায়ের প্রতিটা মুহূর্ত। 

গত মাসেই মা হয়েছেন সোনম কাপুর। এই বলি সুন্দরীর কাঁধে এখন নতুন দায়িত্ব। আর মা হিসাবে নিজের প্রত্যেকটি নতুন দায়িত্বের খুব সাবলীলভাবে পালন করেছেন অভিনেত্রী। নিজের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে সোনম জানালেন বাচ্চার ঢেকুর তোলা নিয়ে নিজের অনুভূতি।

ইনস্টাগ্রাম পোস্টে বলিউডের নতুন মা লেখেন, ‘একমাত্র ঢেকুর যা মিষ্টি সেটা হল বাচ্চার ঢেকুর’। নায়িকা ও তাঁর স্বামী আনন্দ আহুজার প্রথম সন্তানের জন্ম হয় গত ২০শে অগস্ট। দিন ছয়েকের মাথায় ছেলে কোলে ঘরে ফেরেন সোনম। আপতত বাপের বাড়িতেই রয়েছেন অভিনেত্রী।

এখনও পর্যন্ত ছেলের নাম বা একরত্তির মুখ দেখাননি সোনম। তবে সোশ্যাল মিডিয়ায় মাতৃত্বের অনুভূতি ও সন্তানকে নিয়ে দিনযাপনের আপটেড দিতে থাকেন সোনম। চলতি বছর মার্চে বেবি বাম্পের ছবি পোস্ট করে মা হতে চলার সুখবর দিয়েছিলেন সোনম।

সোনমের ইনস্টাগ্রাম স্টোরি
সোনমের ইনস্টাগ্রাম স্টোরি

বলিউডের অন্যতম ফিট অভিনেত্রী সোনম। তবে প্রসব-পরবর্তী শরীর আড়াল করেননি তিনি। পুরোনো চেহারায় ফিরতে অনেক সময় লাগবে। কিন্তু জীবনের এই অধ্যায়ের প্রতিটা মুহূর্ত তাঁর কাছে খুব স্পেশ্যাল। তাই তো গত সপ্তাহেই জ্যাকেট তুলে অভিনেত্রী দেখিয়েছিলেন তাঁর উদর এখনও অনেকটাই স্ফীত। সঙ্গে লেখেন- ‘এখনও অন্তঃসত্ত্বার পোশাকেই রয়েছি। পেট আগের জায়গায় ফেরেনি, তবে ভালই দেখাচ্ছে'।

প্রথমবার দাদু হয়ে উচ্ছ্বসিত অনিল কাপুর। তিনি জানান, ‘এর চেয়ে ভালো অনুভূতি আর কিছু হতে পারে না। আমি দিল ধরড়কনে দো থেকে নিজের সংলাপ ধার করে বলছি- মনে হচ্ছি আমি পৃথিবীর শিখরে রয়েছি। আমি যদিও কাজ নিয়ে ব্যস্ত, তবে সুনীতা (অনিলের স্ত্রী), সোনম এবং আনন্দ-সারাক্ষণ নাতির দেখা শোনা করছে।… এখন ও এত্ত ছোট, একটু বড় হোক’।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৮ মে বিয়ে করেন সোনম আর আনন্দ আহুজা। পঞ্জাবি রীতি মেনে মুম্বইতে ধুমধাম করে বিয়ে হয় তাঁদের। ২০২২ সালের মার্চে প্রথম প্রেগন্যান্সির ঘোষণা করেন তাঁরা। বেবিমুনে ইতালিতে গিয়েছিলেন সোনম-আনন্দ। অন্তঃসত্ত্বা অবস্থায় এক সাক্ষাৎকারে সোনম বলেছিলেন, ‘মা হওয়াটা খুব স্বার্থপর সিদ্ধান্ত। আমি চেষ্টা করব সাফল্যের সঙ্গে মায়ের ভূমিকা পালন করতে। যার অর্থ হল এবার থেকে নিঃসন্দেহে অভিনয় কেরিয়ারের গুরুত্ব আমার কাছে কমে যাবে। তবে মনে হয় না আমি কাজ পুরোপুরি ছেড়ে দেব’।

কাজের সূত্রে সোনমকে আগামিতে দেখা যাবে ‘ব্লাইন্ড’ ছবিতে, পরচালনায় সোমি মাখিজা। সোনম ছাড়াও এই ছবিতে রয়েছেন পূরব কোহলিও, বিনয় পাঠক, লিলেট দুবে।

বন্ধ করুন