বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonam Kapoor: ছেলে কোলে ঘরে ফিরলেন সোনম, খুশিতে ডগমগ ‘দাদু’ অনিল কাপুর রাস্তায় মিষ্টি বিলোলেন

Sonam Kapoor: ছেলে কোলে ঘরে ফিরলেন সোনম, খুশিতে ডগমগ ‘দাদু’ অনিল কাপুর রাস্তায় মিষ্টি বিলোলেন

ঘরে ফিরল সোনম পুত্র

Sonam Kapoor back in home from hospital: সাদা পোশাকে সেজে নতুন মা, ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে ফিরলেন বাপের বাড়িতে। ভিডিয়ো ফ্রেমবন্দি হল পাপারাৎজিদের ক্যামেরায়। 

গত ২০শে অগস্ট ফুটফুটে পুত্র সন্তানের মা হয়েছেন সোনম কাপুর। অবশেষে শুক্রবার হাসপাতাল থেকে ছুটি পেলেন নতুন মা। নাতির আগমনকে ঘিরে এদিন সকাল থেকেই সাজোসাজো রব অনিল কাপুরের বাংলোয়। বেলুন, ফুল-মালায় সেজে উঠেছে গোটা বাড়ি। এদিন দুপুরে ছেলেকে নিয়ে ঘরে ফিরলেন সোনম। পাপারাৎজিদের ক্যামেরায় সেই ছবি বন্দি হয়েছে।

এদিন গৃহে প্রবেশের আগে রীতি মেনে মা-ছেলের আরতি করা হল। দরজার ফাঁক দিয়ে সেই ছবি ক্যামেরাবন্দি করেছে ছবি শিকারিরা। সোনমের নাম ধরে চিৎকার করতে সবার উদ্দেশে ঘুরে তাকান নতুন মা, হাত নেড়ে শুভেচ্ছা বিনিময়ও করেন। এদিন সোনম ও তাঁর স্বামী আনন্দ আহুজা দুজনকেই দেখা গেল সাাদ পোশাকে। স্ত্রীকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসেন আনন্দ। আরও পড়ুন-‘দাদু ডাক পছন্দ হবে না অনিল কাপুরের’, সোনমের ছেলে হওয়ার পর মন্তব্য করণের

সোনম বাইরে এসে ক্যামেরার জন্য পোজ না দিলেও অনিল কাপুর ও তাঁর জামাই আনন্দ আহুজা পাপারাৎজিদের জন্য গেটের বাইরে আসেন, তাও প্যাকেট ভর্তি মিষ্টি নিয়ে। হাত জোড় করে সবার সঙ্গে অভিবাদন বিনিময় করতে দেখা গেল অনিল কাপুর ও আনন্দ আহুজাকে। নাতি হওয়ার আনন্দে আত্মহারা অনিল কাপুর। বাইরে বাইরে পাহারারত পুলিশকর্মীদের সঙ্গে হাত মেলান অনিল কাপুর, তুলে দেন মিষ্টির প্যাকেট।

গত শনিবার নীতু কাপুর প্রথম সোনমের মা হওয়ার খবর ফাঁস করেন। সোশ্যাল মিডিয়ায় সোনম ও আনন্দের তরফে পাঠানো এক বার্তা শেয়ার করে অনিল কাপুরের ‘যুগ যুগ জিও' কো-স্টার নতুন দাদু-দিদিমাকে শুভেচ্ছা জানান। ওই বার্তায় লেখা ছিল, ‘২০.৮.২০০-এ আমরা আমাদের শিশুপুত্রকে পেলাম। সমস্ত ডাক্তার, নার্স, বন্ধু আর পরিবারকে অনেক ধন্যবাদ এই জার্নিতে আমাদের পাশে থাকার জন্য। জানি এটা শুরু তবে বলতে পারি আমাদের জীবনটাই এবার বদলে গেল। – সোনম আর আনন্দ।’

২০১৮ সালের ৮ মে বিয়ে করেন সোনম আর আনন্দ আহুজা। পঞ্জাবি রীতি মেনে মুম্বইতে ধুমধাম করে বিয়ে হয় তাঁদের। ২০২২ সালের মার্চে প্রথম প্রেগন্যান্সির ঘোষণা করেন তাঁরা। বেবিমুনে ইতালিতে গিয়েছিলেন সোনম-আনন্দ। দিন কয়েক আগেই সোনমের শিশুপুত্রের প্রথম ঝলক শেয়ার করে নিয়েছেন মাসি রিয়া কাপুর।

রীতি মেনে হল সোনম ও তাঁর শিশুপুত্রের গৃহপ্রবেশ
রীতি মেনে হল সোনম ও তাঁর শিশুপুত্রের গৃহপ্রবেশ

বোনপোর মুখ দেখালেন না রিয়া, সোনম-পুত্রের মুখ ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন তিনি। হাসপাতালে প্রথমবার সোনম-পুত্রকে দেখবার ফ্রেমবন্দি মুহূর্ত শেয়ার করে নেন রিয়া। বোনপোকে দেখে ঝরঝরিয়ে কাঁদলেন রিয়া। এই ছবি শেয়ার করে রিয়া লেখেন, ‘রিয়া মাসি একদম ঠিক নেই। এত্তো কিউট! বাপরে, এতো সহ্য হচ্ছে না। এই মুহূর্তটা কেমন জানি অবাস্তব মনে হচ্ছে। সোনম আমি তোমাকে খুব ভালোবাসি, তুমি আমার দেখা সবচেয়ে সাহসী মা, আর আনন্দ আহুজা সবচেয়ে ভালো বাবা। নতুন দিদিমা সুনীতা কাপুরকেও অনেক শুভেচ্ছা’।

কাজের সূত্রে সোনমকে আগামিতে দেখা যাবে ‘ব্লাইন্ড’ ছবিতে, পরচালনায় সোমি মাখিজা। সোনম ছাড়াও এই ছবিতে রয়েছেন পূরব কোহলিও, বিনয় পাঠক, লিলেট দুবে।

বন্ধ করুন