বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree Ganguly Baby Girl: মা সরস্বতীর সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রাখলেন শুভশ্রী! লক্ষ্মী-বারে ঘরে এল রাজ-কন্যে

Subhashree Ganguly Baby Girl: মা সরস্বতীর সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রাখলেন শুভশ্রী! লক্ষ্মী-বারে ঘরে এল রাজ-কন্যে

মেয়ের নাম জানালেন শুভশ্রী 

Subhashree Ganguly Baby Girl: ইউভানের বোনের কি নাম রাখলেন রাজ-শুভশ্রী। একদম আনকমন নাম মেয়ের জন্য বেচেছেন তারকা দম্পতি। 

যেমনটা চেয়েছিলেন, সেই আশা পূর্ণ হল শুভশ্রীর। অন্তঃসত্ত্বা নায়িকা বলেছিলেন, ছেলের পর এবার মেয়ের মা হতে চান তিনি। লক্ষ্মীবারে শুভশ্রীর কোল আলো করে এসেছে রাজকন্যা। এদিন দুপুরে পার্ক স্ট্রিট লাগোয়া এক বেসরকারি হাসপাতালে মেয়ের জন্ম দেন শুভশ্রী।

বিকাল পৌনে চারটে নাগাদ সোশ্যাল হ্যান্ডেলে সেই খবরে সিলমোহর দেন রাজ। সন্ধ্যা নামতেই যৌথ বিবৃতি দিলেন নতুন বাবা-মা। সঙ্গে জানালেন একরত্তির মিষ্টি নাম! এদিন শুভশ্রী আর রাজ প্রিয়জনদের উদ্দেশে লেখেন, ‘আমরা কন্যা সন্তানের বাবা-মা হলাম। আমাদের দুনিয়ায় তোমাকে স্বাগত ইয়ালিনি চক্রবর্তী’।

হ্যাঁ, ইউভানের ছোট বোনের নাম ইয়ালিনি। বাংলায় এই নাম খুব বেশি প্রচলিত নয়, এই হিন্দু নামটি তামিল ভাষীদের মধ্যে অধিক প্রচলিত। এই নামের অর্থ সংগীত সুর। মা সরস্বতীর আরেক নাম ইয়ালিনি। আপতত খুদের প্রথম ঝলক দেখার অপেক্ষায় ভক্তরা। 

শুভেচ্ছার বন্যায় ভাসছেন রাজশ্রী। শুভশ্রীর অন্যতম কাছের বন্ধু মৌনি রায়। শুভশ্রীর পোস্টে তিনি লেখেন, ‘উচ্ছ্বসিত, এত খুশি যে বলার ভাষা নেই….ছোট্ট পরীকে অনেক ভালোবাসা’। পূজা বন্দ্যোপাধ্যায় ভালোবাসার চিহ্ন আঁকেন। সৌমিতৃষা, সন্দীপ্তা, সায়ক-সহ টলিপাড়ার একগুচ্ছ সদস্য ইয়ালিনিকে ভালোবাসা জানিয়েছেন। 

এদিন মেয়ের জন্মের খবরজানিয়ে রাজ লেখেন, ‘আমাদের বাড়িতে ছোট ভালোবাসা ও আনন্দের আগমন হয়েছে। আমরা ভীষণ খুশি। আমাদের রাজকন্যার জন্য আশীর্বাদ চাই।’

বৃহস্পতিবার সকালে স্ত্রী শুভশ্রীর সঙ্গে ‘ভেরি গুড মর্নিং’ সেলফি পোস্ট করেন রাজ। শুভশ্রীর ইনস্টাগ্রামে চোখ পড়তেই দেখা গিয়েছিল রাজের কাঁধে হাত দিয়ে ছবি তুলেছেন নায়িকা। স্বামী-স্ত্রী দুজনের হাতের নির্দেশ ছিল শুভশ্রীর বেবি বাম্পে! বুঝিয়ে দিয়েছিলেন, লক্ষ্মীবারেই আসছে নতুন অতিথি। হাসপাতালে রওনা হওয়ার আগে ছবি পোস্ট করে গুড নিউজ দেওয়ার ইঙ্গিত দিয়ে দিয়েছিলেন দুজনে। 

অন্তঃসত্ত্বা অবস্থাতেও পুরোদমে কাজ করছেন শুভশ্রী। গত সপ্তাহেও পৌঁছেছিলেন শ্যুটিং সেটে। নায়িকার ইচ্ছে এবার কন্যা সন্তান আসুক তাঁর কোল আলো করে। এক সাক্ষাৎকারে শুভশ্রীকে বলতে শোনা গিয়েছে, ‘ঈশ্বর প্রতি মুহূর্তে নারী সৃষ্টি করছেন। এটা আমার তার কাছে অল্পই চাওয়া--আমি যেন কন্যা সন্তানের জন্ম দিই এবার।’

২০২০ সালের সেপ্টেম্বরে ইউভানের জন্ম দিয়েছিলেন শুভশ্রী। ২০২৩ সালের জুনে দ্বিতীয় সন্তান আসার সুখবর ভাগ করে নেন রাজ-শুভশ্রী। অনেকেই মনে করেছিল এটা বোধহয় আন-প্ল্যানড প্রেগন্যান্সি। তবে রাজ স্পষ্ট জানিয়েছেন, ছেলের বয়স তিন হলে তাঁর খেলার সঙ্গী নিয়ে আসবেন আগেই ঠিক করে রেখেছিলেন দুজনে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অবশেষে সন্দেশখালিতে মীনাক্ষী, কথা বললেন নির্যাতিতাদের সঙ্গে দুর্দান্ত গেয়েও দীপন বাদ!ইন্ডিয়ান আইডল ১৪ এর সেমি ফাইনালে বাংলার অনন্যা-শুভদীপ উচ্চমাধ্যমিকের কেমিস্ট্রি পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? জানালেন শিক্ষক এবার ২৪ফেব্রুয়ারি একটি বিশেষ দিন, জেনে নিন এইদিনে পালিত ব্রত পুজো উৎসব সম্পর্কে সন্দেশখালিতে পুলিশ ক্যাম্প খুলতেই সিরাজের বিরুদ্ধে অভিযোগের পাহাড় অস্ট্রেলিয়ায় খেলবেন ভারতীয় ফুটবলার, মহারাষ্ট্রের তরুণকে ঘিরে প্রত্যাশা তুঙ্গে এবারের শীতেই ছাদনাতলায় যাচ্ছেন রূপসা! কবে বিয়ে করছেন সায়নদীপকে? ‘‌শেখ শাহজাহান কোনও অপরাধ করেছেন কেউ বলেননি’‌, দরাজ শংসাপত্র তৃণমূল বিধায়কের পাকিস্তানে ফের ইরানের হানা! নিহত জইশ আল আদলের জঙ্গি কমান্ডার সহ বহু-রিপোর্ট ‘ফল তো ভুগতেই হবে’, করণের শোয়ে ঐশ্বর্যকে নিয়ে ‘বাজে কথার’ কারণে আজও বিপাকে ইমরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.