বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: তিন নম্বরবার বিয়ের পিঁড়িতে মিঠাই-সিদ্ধার্থ! তবুও চিন্তায় দর্শক
মিঠাই-সিদ্ধার্থ ফের বিয়ের পিঁড়িতে (ছবি- ইউটিউব) 
মিঠাই-সিদ্ধার্থ ফের বিয়ের পিঁড়িতে (ছবি- ইউটিউব) 

Mithai: তিন নম্বরবার বিয়ের পিঁড়িতে মিঠাই-সিদ্ধার্থ! তবুও চিন্তায় দর্শক

বিয়ের হ্যাটট্রিক করতে চলেছেন সিদ্ধার্থ-মিঠাই। এইবার হাসি নেই দুজনের মুখেই!

এক, দুই নয় এই নিয়ে তিন-তিনবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সিদ্ধার্থ ও মিঠাই। সিরিয়ালের নতুন প্রোমো সে কথাই বলছে। সেখানে দেখা যাচ্ছে মোদক পরিবার ফের তোড়জোড় করে মিঠাই আর সিদ্ধার্থর বিয়ে দিচ্ছে। অনেকের কাছেই এই প্রোমো স্বপ্নের মতো ঠেকেছে! সম্প্রতি সোম ও টেসের ষড়যন্ত্রের শিকার হয়ে জেলবন্দি থাকতে হয়েছিল মিঠাইকে। অবশেষে ঘরে ফিরেছে মিঠাই। আপাতত সিদ্ধার্থের সঙ্গে মিলে আসল অপরাধীর খোঁজ চালাচ্ছে সে। 

এই সাসপেন্সের মাঝেই আচমকা দমকা হওয়ার মতোই রোম্যান্সের আগমন! নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, অফিস থেকে ফিরে দাদুর কাছে সিডের সটান প্রশ্ন- ‘এ সব কীসের আয়োজন চলছে?’ তিনিও পালটা জানান, ‘কেন তোমার বিয়ের আয়োজন চলছে দাদুভাই’। এরপর একে অপরের দিকে মালা হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গেল মিঠাই ও সিদ্ধার্থকে। ‘প্রজাপতেয় নমঃ’ এই শীর্ষক মিঠাইয়ের পর্ব সম্প্রচারিত হবে ১৩ই সেপ্টেম্বর থেকে ১৫ই সেপ্টেম্বর মানে আগামী সোমবার থেকে। 

 মিঠাই পরিবারের সদস্যরা এই বিয়ে নিয়ে দারুণ খুশি, কিন্তু একেবারেই খুশি নন মিঠাই ও সিদ্ধার্থ, বলছে প্রোমো। সিদ্ধার্থ খুশি না হলেও মিঠাই এর মুখে হাসি আশা করেছিলেন দর্শকেরা, কারণ মিঠাই মনে মনে সিদ্ধার্থকে ভালোবাসে। নিজের অনুভূতি সম্পর্কে এখনও ওয়াকিবহাল নয় সিদ্ধার্থ, তবে মিঠাইকে ভালোবেসে ফেলেছে সেও। 

মিঠাইয়ের প্রাণোচ্ছ্বল মুখের হাসি যেন হারিয়ে গেছে অন্য কোথাও। তা দেখে কিছুটা চিন্তায় পড়েছে দর্শকেরা। 

চিন্তায় দর্শক 
চিন্তায় দর্শক 

যদিও এ কথা কারুর অজানা নয়, মিঠাই ধারাবাহিকের প্রত্যেক এপিসোডেই থাকে নতুন নতুন চমক। তাই প্রোমো দেখেই পুরোটা আঁচ করা যাবে না সেটা অনুরাগীরা ভালোভাবেই জানেন। তাই প্রজাপতি ঋষিরা আর্শীবাদ নিয়ে এবার সত্যিই কি সুখী দাম্পত্য জীবনের সূচনা হবে সিদ্ধার্থ-মিঠাইয়ের? নাকি কাহিনিতে আসবে বড়সড় কোনও টুইস্ট? সেই প্রশ্নের উত্তর এখন খুঁজছে দর্শক। তবে সিদ্ধার্থ-মিঠাইয়ের রোম্যান্স দেখতে বহুদিন ধরে অপেক্ষা করছে তাঁরা। 

বন্ধ করুন