বাংলা নিউজ > বায়োস্কোপ > Meyebela New Promo: মৌ-ডোডোর ফুলশয্যায় ভিলেন নায়কের মা! বড় টুইস্ট নিয়ে এল মেয়েবেলার নয়া প্রোমো

Meyebela New Promo: মৌ-ডোডোর ফুলশয্যায় ভিলেন নায়কের মা! বড় টুইস্ট নিয়ে এল মেয়েবেলার নয়া প্রোমো

বিয়ের পর মৌ-ডোডোর ফুলশয্যায় বাঁধা

Meyebela New Promo: বিয়ের পর ফুলশয্যার রাতেও গোল বাঁধতে চলেছে। মৌ-ডোডোর বিয়েতে যেন গন্ডগোল থামার নামই নিচ্ছে না। নতুন করে কে আবার বাঁধা সৃষ্টি করল তাদের বিয়েতে? দেখুন কী জানা যাচ্ছে নতুন প্রোমো ভিডিয়ো থেকে।

ধারাবাহিক আসা যাওয়ার খেলায় একদম নতুন এক ভাবনা নিয়ে মাত্র কিছুদিন আগে স্টার জলসায় এসেছে একটি নতুন সিরিয়াল, নাম মেয়েবেলা। এক সংসারে থাকা সমস্ত মেয়েদের মধ্যে সমীকরণ কেমন হয়, তাঁরা কি একে অন্যের বন্ধু হয় নাকি শত্রু, পছন্দ করে নাকি অপছন্দ, তবুও কী করে থাকে সঙ্গে এই সমস্ত কিছুকে তুলে ধরতেই এই ধারাবাহিক আনা হয়েছে। আর সেখানেই এখন একটার পর একটা টুইস্ট এসে যাচ্ছে।

বর্তমানে নানা ঝামেলা, অশান্তির মধ্যেও মৌ আর ডোডোর বিয়েটা হয়ে যেতে দেখা যায়। যদিও ডোডোর মা এবং তার প্রেমিকা চাঁদনি সমস্যা তৈরি করার চেষ্টা করেছিল বিস্তর, কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা হয়। কিন্তু হলে কি হবে! বিয়ের রাত থেকেই দুজনের মধ্যে গন্ডগোল বেঁধেছে। ডোডো ধরেই নিয়েছে মৌ অতি সাধারণ মেয়ে। সে বুঝি অন্যান্য আর চার পাঁচটা মেয়ের মতোই নিজের স্বার্থ, সুবিধার কথা ভেবেই এই বিয়ে করেছে। কিন্তু আদতে সেটা তো নয়। সেটা যদিও ডোডো বুঝছে না। তাই সে মৌয়ের সঙ্গে অকারণ খারাপ ব্যবহার করছে। আর তার এই ব্যবহারে সকলেই বেশ কষ্ট পেয়েছে। কারণ দর্শকরা অনুমান করেছিল যে সে তার মায়ের হাত থেকে মৌকে বাঁচাবে। কিন্তু সেটা যে বাস্তবে হল না, বা হওয়ার সম্ভাবনা নেই, সেটা আপাতত বেশ বোঝা যাচ্ছে। অন্যদিকে বীথি, অর্থাৎ ডোডোর মাও সুযোগ বুঝে ওদের দুজনের সম্পর্ক খারাপ করার জন্য উঠে পড়ে লেগেছে। খালি নতুন নতুন ফন্দি এঁটে চলেছে। এগুলো তো এখন ধারাবাহিকেই দেখা যাচ্ছে তাহলে নতুন কী ভাবছেন? এই ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে যা দর্শকদের আরও চমকে দিয়েছে।

মেয়েবেলা ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে মিত্র পরিবার ওদের ফুলশয্যার আয়োজন করেছে। কিন্তু একি! ডোডো বলে সে বিছানার নয়, বাইরের সোফায় শোবে! এবার? মৌ পরিস্থিতি সামাল দিতে বলে তাদের মধ্যে যা কথা হয়েছে, সম্পর্কের যাই সমীকরণ হোক না কেন সেট যেন তাদের মধ্যেই থাকে। বাইরে না যায়।

তখন মৌয়ের কথা মেনে নেয় ডোডো। এবং ঠিক করে তারা এক ঘরেই থাকবে। এরপর সে মৌকে বলে উল্টো দিকে মুখ করে ঘুমাতে। এমন সময়ই দরজার কড়া নড়ে ওঠে। তার বাবা তাকে ডেকে বলে, শীঘ্রই আয়, তোর মা কেমন করছে। ফলে তাদের ফুলশয্যার যতই আয়োজন করা হোক সেটা যে বীথির কারসাজিতে মাটি হতে চলেছে সেটা বেশ স্পষ্ট। এখন এটাই দেখার আগামীতে কী হয়!

বর্তমানে টিআরপির খেলায় সেরা ১০ -এ আছে এই ধারাবাহিক। স্টার জলসায় রোজ সন্ধ্যা ৭.৩০ টা থেকে দেখা যায় মৌ ডোডোর গল্প।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌১ লক্ষেরও বেশি ভোটে হারবেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়’‌, শ্রীরামপুর জুড়ে পোস্টার সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির ছিন্নমস্তা জয়ন্তী কেন পালিত হয়? জেনে নিন মায়ের এই বিশেষ রূপের পুজোর তাৎপর্য আরামবাগ লোকসভা কেন্দ্র ২০২৪-একদা রাজ করতেন অনিল বসু, বাম ভোটই কি এবার ফ্যাক্টর? সপ্তাহান্তে দাম কমল সোনার! কলকাতায় কত টাকায় বিকোচ্ছে? তবে ‘শক’ দিল রুপো 'জীবনের সেরা সময়...' ১২ ফেলের সাফল্যে ডগমগ বিক্রান্ত, ছেলেকে নিয়ে বললেন কী? বৃষ্টি না হওয়ায় চা–শিল্পে ভয়ঙ্কর সংকট দেখা দিয়েছে, প্যাকেজের দাবিতে চিঠি নবান্নে 'অনুপ্রেরণা কি জন্মদিনের পার্টি?' Cannes-এ ঝিকিমিকি পোশাক পরায় ট্রোল্ড ঐশ্বর্য কাজের চাপে তৈরি হয়েছে মানসিক চাপ? এই ৮টি উপায়ে নিজেকে রাখুন সুরক্ষিত 'আমায় উড়তে শিখিয়েছিলে, তুমিই উড়ে গেলে… মা', স্মৃতির গলিতে মোনালির চোখে জল

Latest IPL News

সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.