বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে ‘বালিকা বধূ’-র দ্বিতীয় সিজন! চমক স্টারকাস্টে, কবে থেকে শুরু সম্প্রচার?

আসছে ‘বালিকা বধূ’-র দ্বিতীয় সিজন! চমক স্টারকাস্টে, কবে থেকে শুরু সম্প্রচার?

আসছে ‘বালিকা বধূ’-র দ্বিতীয় সিজন।

ইতিমধ্যে রাজস্থানে শুরু হয়ে গিয়েছে শ্যুটিং। সব ঠিক থাকলে অগস্ট থেকে শুরু হবে সম্প্রচার। 

কালার্সের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘বালিকা বধূ’। বালিকা বিবাহের রেওয়াজ, তাঁর খারাপ দিক, শ্বাশুড়ির কাছে মায়ের যত্নে বেড়ে ওঠার মতো বিষয়কে তুলে ধরেছিল এটি। জলদি আসতে চলেছে দ্বিতীয় সিজন। চ্যানেলের তরফ থেকে প্রোমোও সামনে আনা হয়েছে। আর তাতেই নস্ট্যালজিক দর্শক। দেখা যাচ্ছে, এক খুদে তার মায়ের দিকে এগিয়ে চলেছে। আর মা মেয়ের জন্য রাজকুমার সন্ধান করছেন। আরেক ছোট্ট কন্যা সন্তানকে দেখা যাচ্ছে কনের বেশে। 

ইতিমধ্যে রাজস্থানে শুরু হয়ে গিয়েছে শ্যুটিং। ‘বালিকা বধূ ২’-এ সানি পাঞ্চোলি, কেতকী দেব, সীমা মিশ্র, মেহুল বুচ এবং ঋদ্ধি নায়েক অভিনয় করবেন। জানা যাচ্ছে, ঋদ্ধি সিরিয়ালের প্রধান চরিত্র আনন্দির মায়ের ভূমিকায় অভিনয় করবেন। প্রথম সিজনে এই চরিত্রে অভিনয় করেছিলেন স্মিতা বনসাল। যদিও, খুদে আনন্দীর নাম এখনও জানা যায়নি।

২০০৮ থেকে শুরু হয়ে ২০১৬ পর্যন্ত চলেছিল ‘বালিকা বধূ’-র প্রথম সিজন। ছোট্ট আনন্দীর চরিত্রে অভিনয় করে জনপ্রিয়া পেয়েছিল অভিকা গর। পরে তরুণী চরিত্রে অভিনয় করেন প্রয়াত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়। আনন্দীর স্বামী জগদীশের ভূমিকায় অভিনয় করেন অবিনাশ মুখোপাধ্যায় এবং পরিণত বয়সে শশাঙ্ক ব্যস ও শক্তি আনন্দ। জানা গিয়েছে অগস্ট থেকেই হয়তো শুরু হবে নতুন ‘বালিকা বধূ’-র টেলিকাস্ট।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌২১ জুলাই বাংলার ইতিহাসে রক্তঝরা এক দিন’‌, এক্স হ্যান্ডেলে আজ বার্তা দিলেন মমতা সারা গা ভর্তি ভালোবাসার চিহ্ন, উইকেন্ডে প্রিয়জনের আদরে মাখামাখি মিমি গাড়ি মেরামত করাতে নেপাল থেকে ভারতে ঢুকে গ্রেফতার ১ পাকিস্তানি নাগরিক জয়ের পথে ফিরল ইস্টবেঙ্গল! কাস্টমস ম্যাচের হতাশা ভুলে পুলিশ এসিকে হারাল ৬-০ গোলে ‘শেষ মুহূর্ত…’ থামছে ‘তুমি আশেপাশে’র পথচলা, শ্যুটিংয়ের শেষদিনে মনখারাপ নবনীতার ডিম ভাত খেতে কলকাতা গেলে ইন্সুরেন্স করে বাড়ি থেকে বেরোবেন, পোস্টার পড়ল হুগলিতে ওডিআই বিশ্বকাপে পারফর্ম করেও ব্রাত্য! শ্রীলঙ্কা সিরিজে সুযোগ পেয়ে জবাব রাহুলের… গুরু পূর্ণিমায় বিরল যোগ! ৩ রাশির সামনে সুখের সময়, কমবে সাংসারিক জটিলতা দিদি মমতার ডাকে সাড়া দিয়ে আসছেন ভাই অখিলেশ, দেখা যাবে একুশের মঞ্চে রোহিত বা স্কাই কি আসছেন KKR-এ? DC ছাড়ছেন পন্ত? কোন দলে যাবেন? সামনে বড় তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.