বাংলা নিউজ > বায়োস্কোপ > লকডাউনে মন ভালো করা উপহার নিয়ে আসছেন ইমন-নীলাঞ্জন, কোন গান গাইলেন এই তারকা জুটি?
ফেব্রুয়ারি মাসেই সাত পাকে বাঁধা পড়েছেন ইমন-নীলাঞ্জন।
ফেব্রুয়ারি মাসেই সাত পাকে বাঁধা পড়েছেন ইমন-নীলাঞ্জন।

লকডাউনে মন ভালো করা উপহার নিয়ে আসছেন ইমন-নীলাঞ্জন, কোন গান গাইলেন এই তারকা জুটি?

  • বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ‘কামিং সুন’ লিখে তাঁর ও নীলাঞ্জনের ছবি দিয়ে একটি গানের পোস্টার শেয়ার করেন ইমন।

করোনা মহামারীতে যখন লকডাউন রাজ্যে, তখন মন ভালো করার রশদ নিয়ে হাজির হলেন গায়িকা ইমন চক্রবর্তী। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে তাঁর আর নীলাঞ্জনের ছবি শেয়ার করে দিলেন নতুন গান প্রাকাশের খবর। 

কিছুদিন আগেই সাত পাকে বাধা পরেছেন ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ। দুই গান পাগল মানুষের একসঙ্গে হওয়ায় বেশ উপকারই হয়েছে মানুষের। এই যেমন, লকডাউনের উপহার হিসেবে মিলতে চলেছে নতুন গান। সোশ্যাল মিডিয়ায় নিজেদের একটি ছবি শেয়ার করেছেন গায়িকা। যাতে লেখা রয়েছে ‘কামিং সুন’। ভোকাল- ইমন চক্রবর্তী। মিউজিক অ্যারেঞ্জমেন্ট- নীলাঞ্জন ঘোষ। এই ছবি শেয়ার করে ইমন লিখেছেন, ‘নতুন কিছু আসছে খুব তাড়াতাড়ি। চোখ রাখুন ইমন চক্রবর্তী প্রোডাকশনে।’

গত পয়লা বৈশাখে ইমন-নীলাঞ্জনের কাজ ‘সৃজন ছন্দে’ দেখেছেন দর্শক। সেটাই ছিল বিয়ের পর দম্পতির প্রথম কাজ। এবার কী চমক থাকছে সবার জন্য। সংবাদমাধ্যমকে ইমন জানিয়েছেন, লকডাউনের আগে এক বেলার জন্য গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছিলেন তিনি, নীলাঞ্জন ও তাঁদের বন্ধু শুভদীপ। সেদিন বিশাল ভরদ্বাজের কম্পোজিশন ও গুলজারের লেখা ‘পানি পানি রে’ শ্যুট করেন তাঁরা। বর্ধমানের পরে পানাগড়ের জঙ্গলের মধ্যেই হয়েছে শ্যুট। সেটাই রিলিজ করবে।

বন্ধ করুন