বাংলা নিউজ > বায়োস্কোপ > Adipurush trailer: নামমাত্র উপস্থিতি ‘রাবণ’ সইফের! VFX-এর কাজ শুধরে সামনে এল ‘আদিপুরুষ’-এর ট্রেলার

Adipurush trailer: নামমাত্র উপস্থিতি ‘রাবণ’ সইফের! VFX-এর কাজ শুধরে সামনে এল ‘আদিপুরুষ’-এর ট্রেলার

প্রকাশ্যে আদিপুরুষের ট্রেলার (ছবি-ইউটিউব স্ক্রিনশট)

Adipurush trailer: তিন মিনিটের ট্রেলারে মাত্র কয়েক সেকেন্ড উপস্থিতি সইফের। ট্রেলার লঞ্চের ইভেন্টেও অংশ নিলেন না ‘লঙ্কেশ’ সইফ। ভিএফএক্সের কাজ কতটা নজর কাড়ল এবার?

রাবণ নয় আলাউদ্দিন খিলজি লাগছে সইফ আলি খানকে! গত বছর ‘আদিপুরুষ’-এর টিজার থেকে এমনই রায় দিয়েছিল নেটপাড়া। ছবির টিজারের নিম্নমানের ভিএফক্স ঘিরেও কটাক্ষে বিদ্ধ হয়েছিলেন প্রভাস-কৃতিরা। পাশাপাশি ছবিতে হিন্দু দেবতাদের অবমাননা করা হয়েছে এমন রবও তুলেছিল গেরুয়া শিবির। তাই অনির্দিষ্টকালের জন্য ছবির মুক্তি পিছিয়ে দিয়েছিলেন নির্মাতারা। অবশেষে ছবিতে একরাশ পরিবর্তন এসেছে। ভিএফক্স-এর কাজ শুধরে প্রকাশ্যে ‘আদিপুরুষ’-এর নয়া ঝলক।

রাম-রাবণের যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি পরিচালক ওম রাউতের এই ছবি। ‘রামায়ণ’ নির্ভর এই গল্পে রাঘব (রাম)-এর চরিত্রে রয়েছেন প্রভাস, লঙ্কেশের ভূমিকায় রয়েছেন সইফ আলি খান আর ‘জানকি’ (সীতা) হিসাবে দেখা মিলবে কৃতি শ্যাননের। আদিপুরুষের টিজার ও ট্রেলারকে পাশাপাশি রাখলে মেলাতে পারবেন না। স্পষ্টতই বোঝা যাচ্ছে ভিএফএক্সের কাজে আমূল পরিবর্তন এসেছে। সবচেয়ে আশ্চর্যজনক বিষয় হল ৩ মিনিটের ট্রেলার থেকে ‘রাবণ’ সইফ প্রায় গায়েব। তবে কি ছবির স্ক্রিনটাইমও ছেঁটে ফেলা হয়েছে সইফ আলি খানের? উঠছে প্রশ্ন।

ট্রেলারের শুরুর দিকের ভিস্যুয়াল এফেক্ট মন কাড়লেও শেষদিকে ফের অগোছালো ভিএফএক্সের কাজ। ট্রেলারের শুরুতেই দেখা মিলল রাম-ভক্ত হনুমানের। রামায়ণের চেনা গল্প শোনালেন হনুমান। অযোধ্যার রাজপুত্রর বনবাসে যাওয়া, সীতার অপহরণ, সীতাকে উদ্ধারে রামের লড়াই, রাম সেতু-র নির্মাণ-- সবের ঝলকই উঠে এসেছে ট্রেলারে। কিন্তু লঙ্কেশের ঝলক সামনে এল মাত্র দু-বার। প্রথমে যখন সাধু বেশে সীতাকে অপহরণ করতে যান রাবণ এবং একদম শেষে শিবের উপাসনায় লীন লঙ্কেশের দর্শন মেলে। যা চিন্তার কারণ হতে পারে সইফ ভক্তদের জন্য। ভিএফএক্সের মাধ্যমে ‘লঙ্কেশ’-এর লুক কতটা পালটাতে পারে টিম ‘আদিপুরুষ’ তা দেখবার।

সোমবার হায়দরাবাদে স্পেশ্যাল স্ক্রিনিংয়ে প্রদর্শিত হয় ‘আদিপুরুষ’-এর ট্রেলার। ‘জয় শ্রীরাম’ ধ্বনিতে প্রভাস-কৃতিকে স্বাগত জানায় ভক্তরা, হাজির ছিলেন না সইফ। বিতর্ক এড়াতেই কি মিডিয়াকে এড়িয়ে যাচ্ছেন সইফ? না কি নির্মাতাদের সঙ্গে মতোবিরোধের জের? কিছুই স্পষ্ট নয়। প্রভাসের হয়ে ছবির হিন্দি ভার্সনে ডাবিং করেছেন শরদ কেলকর। এর আগে বাহুবলীতেও শরদের কন্ঠই শুনেছে হিন্দি বলয়ের দর্শক। এই ছবিতে রামানুজ লক্ষ্মণের চরিত্রে রয়েছেন সানি সিং। হনুমানের ভূমিকায় অভিনয় করেছেন দেবদত্ত নাগে। আগামী ১৬শে জুন বক্স অফিসে মুক্তি পাবে ‘আদিপুরুষ’।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

উমেশ, যশের দাপটকে বুড়ো আঙুল দেখিয়ে মন্ত্রীর শতরান, ৮২ রানের লিড পেল পণ্ডিতের দল বাসর ঘরে 'বোলে চুড়িয়া' নাচলেন নববধূ, কাঞ্চনের নাচে শ্রীময়ী বললেন, ‘লাটাই তো…’ এটাই ধোনির শেষ মরশুম নয়! আরও IPL খেলবেন ধোনি, বড় আপডেট বন্ধুর TMC বারবার মাঠে নামার চ্যালেঞ্জ ছুড়েছে, এবার......, বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায় আউট দিতেই অশ্লীলতা, গালাগালাজ, খুনেরও হুমকি আম্পায়ারকে, বিস্ফোরক অভিযোগ ময়দানে বিয়ের জন্য চাপ? আত্মহত্য়া যুবকের, গ্রেফতার অসমের রূপান্তরকামী বিচারপতি ত্রিগ্রহী যোগে এই ৩ রাশি পাবে শুভ ফলাফল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল ‘‌আমার অন্তর বলছে সময় শেষ হয়েছে’‌, পদত্যাগের কারণ জানালেন বিচারপতি গঙ্গোপাধ্যায় 'আমারও চাই!' অনন্তের ১৪ কোটির ঘড়ি দেখেই বায়না জুড়লেন মার্ক জুকারবার্গ! তারপর? কম টিআরপি! বারবার স্লট হারা, অসময়ে শেষ স্টার জলসার জনপ্রিয় মেগা, কাঁদালেন নায়িকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.