বাংলা নিউজ > বায়োস্কোপ > সহচরীর জীবনে আসছে ‘রোহিত সেন পার্ট ২’, দর্শকদের কটাক্ষ ‘এ তো আরেক শ্রীময়ী’

সহচরীর জীবনে আসছে ‘রোহিত সেন পার্ট ২’, দর্শকদের কটাক্ষ ‘এ তো আরেক শ্রীময়ী’

ট্রোলড হল আয় তবে সহচরী

শ্রীময়ীর পথেই হাঁটছে সহচরী। খুব শীঘ্রই সহচরীর জীবনে আসবে নতুন পুরুষ। তবে কি সমরেশকে ভুলে নতুন করে জীবনটা সাজাবে সহচরী? 

অসমবয়সী দুই নারীর বন্ধুত্বের গল্প দিয়ে শুরু হয়েছিল স্টার জলসার ‘আয় তবে সহচরী’। শাশুড়ি-বউমার কুটকচালি নয়, বরং দুই বন্ধু কেমনভাবে আদর্শ শাশুড়ি-বউমা হবে সেটার উপর ভর করেই জনপ্রিয়তা পয়েছিল এই ধারাবাহিক। একজন মধ্যবয়সী গৃহবধূর উচ্চশিক্ষা লাভের ইচ্ছাপূরণের কাণ্ডারী কেমনভাবে হবে তাঁর বউমা বরফি,সেটাই ছিল এই কাহিনির উপজীব্য। কিন্তু পরবর্তীকালে ১৮০ ডিগ্রী ঘুরে গিয়েছে গল্প। সাংসারিক ষড়যন্ত্র আর পরকীয়াই যেন ‘আয় তবে সহচরী'র প্রাণভ্রমরা হয়ে উঠেছে।

দর্শকদের চাহিদা মেনেই এমনটা ঘটেছে, এমন দাবিও করেছেন অনেকেই। কিন্তু এই ধারাবাহিকের বর্তমান ট্র্যাক যেদিকে এগোচ্ছে তাতে চরম কটাক্ষের মুখে পড়তে হচ্ছে সহচরীর নির্মাতাদের। এই সিরিয়াল ধীরে ধীরে ‘শ্রীময়ী’ হয়ে উঠছে এমনই আলোচনা সোশ্যাল মিডিয়ায়।

সমরেশ আর দেবিনার বিবাহ বর্হিভূত সম্পর্ক দেখে বারবার অনিন্দ্য আর জুনের কথাই মনে পড়েছে দর্শকদের। শ্রীময়ী যেমনভাবে জুনের ভাবী সন্তানকে আগলে রাখতে চেয়েছিল, তেমনই দেবিনার সন্তানের ঢাল হয়ে দাঁড়ানোর শপথ নিতে দেখা গিয়েছে সহচরীকে। সতীনের জন্য এতো দরদ শ্রীময়ী, সহচরীদেরই সম্ভব! বলেছে নেটপাড়া।

তুলনার শেষ এখানেই নয়, সমরেশের থেকে ডিভোর্স নিতে চলেছে সহচরী। এর মাঝেই কাহিনিতে নতুন টুইস্ট। সহচরী যে রেডিও স্টেশন কাজ করে সেই স্টেশন হেড মানবী ম্যাম ওড়িশা চলে যাচ্ছেন আর সেই জায়গায় আসছেন নতুন স্যার মিঃ অভিষেক দত্ত চৌধুরী। দর্শকদের ধারণা এই অভিষেকই হতে চলেছে সহচরীর জীবনের রোহিত সেন। যদিও এই চরিত্রে কে অভিনয় করবেন তা স্পষ্ট নয়।

আপনাদের কি মনে হয় সত্যি কি সহচরী আর শ্রীময়ীর গল্প একইরকম লাগছে? 

বন্ধ করুন