বাংলা নিউজ > বায়োস্কোপ > আয় তবে সহচরী: সমরেশকে ঠেলা মেরে সরিয়ে বুবাই বিয়ে করল দেবিনাকে! হেসে খুন দর্শক
এ কেমন বিয়ে!
এ কেমন বিয়ে!

আয় তবে সহচরী: সমরেশকে ঠেলা মেরে সরিয়ে বুবাই বিয়ে করল দেবিনাকে! হেসে খুন দর্শক

  • বিয়ে কতরকমভাবে হতে পারে সেটাই আজকাল তুলে ধরছেন বাংলা সিরিয়ালের নির্মাতারা। এবার ধাক্কা-মেরে বিয়ে দেখল দর্শক, সৌজন্যে ‘আয় তবে সহচরী’। 

বাংলা সিরিয়ালের সুবাদে রোজই নিত্যনতুন বিয়ে দেখবার সুযোগ পাচ্ছে দর্শকরা। কখনও উড়ন্ত মালা গলায় এসে পরায় বিয়ে যাচ্ছে, কখনও আবার উড়ন্ত সিঁদুরে সিঁথি রাঙিয়ে বিয়ে সুসম্পন্ন। তবে এবার একদম অনোখা বিয়ে দেখবে অডিয়েন্স। সৌজন্যে স্টার জলসার আয় তবে সহচরী।

মা হতে চলেছে দেবিনা, এই কথা বলে বারবার সমরেশকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল সে। শেষ সময়ে সমরেশের সুমতি ফিরলেও সই সিঁদুর মুছে বাড়ি ছেড়ে চলে যায়। ওদিকে বরফি আর টিপু বাবা-মা'র বিয়ে বাঁচাতে নিত্যনতুন ফন্দি এঁটেই চলেছে। এরমধ্যেই হাজির বিয়ের শুভলগ্ন। বিয়ের মণ্ডপেই বরফি ফাঁস করবে সই আর সমরেশের ডিভোর্সটা আদতে হয়নি, উকিল টাকা নিয়ে মিথ্যআ বলেছে। সেই মুহূর্তেই বিয়ে থেকে বেঁকে বসবে সমরেশ, অথচ নাছোড়বান্দা দেবিনা। এর মাঝে ঘটে গেল বিরাট অঘটন। সমরেশকে ধাক্কা মেরে মালাবদলের সময় সামনে চলে আসবে বুবাই। দেবিনা তাঁর গলায় মালা দিয়ে হতবাক, এর মাঝেই বুবাই সিঁদুর পরিয়ে দেবে দেবিনার সিঁথিতে। ব্যাস! হয়ে গেল বুবাই আর দেবিনার বিয়ে। এই দৃশ্য দেখে অনেকেই হাসি চাপতে পারছেন না। 

দেবিনা-সমরেশের বিয়েটা যে শেষমেষ ভেস্তে গেল তা দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলছে দর্শক, তবে দেবিনার সঙ্গে বুবাইয়ের মতো একটা সাদাসিধা ছেলের বিয়ে হল দেখে কিছুটা মন খারাপ তাঁদের।

দেবিনা আর সমরেশের বিয়েটা যে হবে না, সেটা আগেই আন্দাজ করতে পেরেছিল দর্শক। কারণ দু-দিন আগেই সামনে এসেছে ‘আয় তবে সহচরী’র নতুন প্রোমো। সেখানে দেখা গিয়েছে ফের একবার সহচরীকে নিজের জীবনে ফিরে পেতে চাইছে সমরেশ। যদিও সই শর্ত রেখেছে, ‘আবার শুদ্ধ হয়ে আমার মন জয় করতে হবে। ঠিক যেমনভাবে অচেনা পুরুষ মন জয় করবার চেষ্টা করে’।

সইকে ফিরে পাওয়ার এই যুদ্ধে ‘অসুরজি’র পাশে থাকবে বরফি, এমন ইঙ্গিতও রয়েছে নতুন প্রোমোতে। পরকীয়ার মায়াজাল কাটিয়ে ফের কী করে স্ত্রীর মন জয় করবে সমরেশ? তাই উঠে আসবে এই সিরিয়ালের আগামী পর্বগুলিতে।

 

বন্ধ করুন