বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: বউয়ের অপমানে মাথা গরম সিদ্ধার্থর, তবে কি মিঠাইকে ভালোবেসে ফেলল উচ্ছেবাবু
মিঠাই ও সিদ্ধার্থ। 
মিঠাই ও সিদ্ধার্থ। 

Mithai: বউয়ের অপমানে মাথা গরম সিদ্ধার্থর, তবে কি মিঠাইকে ভালোবেসে ফেলল উচ্ছেবাবু

এবার কি তবে মন দেওয়া-নেওয়ার পালা!

গল্পে একের পর এক টুইস্ট এনে TRP তালিকায় এক নম্বর জায়গা ধরে রেখেছে মিঠাই। আপাতত মিঠাই আর তাঁর উচ্ছেবাবু সিদ্ধার্থ-র মধ্যে সম্পর্ক টক-মিষ্টি। কখনও পরোয়া, আর তার পরক্ষণেই মিঠাইয়ের ওপর রাগ। যা দেখে দর্শক মনে আশা, এবার হয়তো সম্পর্কে মান-অভিমানের পারদ গলবে। একে-অপরকে মন দেবে তাঁরা। ‘মিঠাই’য়ের দর্শকদের সেই আশা কি আদৌ পূরণ হবে?

আপাতত সিদ্ধেশ্বর মোদকের কাছে একটা বড় অফার আসার কথা আছে। আর সেই নিয়েই বেশ চাপে রয়েছে সিড। আর তাই ‘দাদুর নাতি’কে কষু কষু চা (গ্রিন টি) বানিয়ে দেওয়ার কথা বলে মিঠাই। জানায় সে সিডের মাথাও টিপে দেবে। যার উত্তরে সিড জানায়, আদিত্য আগরওয়ালের ওপর সে বেশ বিরক্ত। সঙ্গে জানায়, মিঠাইকে কেউ বাজে বাজে কথা বললে তাঁর বড় গায়ে লাগে। মাথা গরম হয়। সে সহ্য করতে পারে না মিঠাইয়ের অপমান। আর তাই, মিঠাইকে তাঁর পরামর্শ মতো চলার কথাও বলে।

বাংলার দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে ‘মিঠাই’। মিঠাই ও সিদ্ধার্থ অর্থাৎ সৌমতৃষা ও অদৃতের রসায়ন মনে ধরেছে দর্শকদের। এদিকে, বাংলায় মিঠাইয়ের সাফল্যে খুশি হয়ে তামিল ভাষাতেও তৈরি হচ্ছে এটি। যেখানে মিঠাইয়ের চরিত্রে অভিনয় করবেন কন্নড় অভিনেত্রী সাথী শর্মা (sathi sharma)। কন্নড় অভিনেত্রী সাথী অভিনীত চরিত্রটির নাম ‘মিঠাই’-এর বদলে করা হয়েছে ‘বোম্মি’। 'মিঠাই'–এর তামিল ধারাবাহিকের নাম ‘নিনাইথালে ইলিক্কুম’। দেখা যাবে জি তামিলে। মিঠাই সাইকেলে চেপে মনোহরা বিক্রি করত। সেই জায়গায় বোম্মির রয়েছে স্কুটি। ইতিমধ্যে মুক্তি পেয়ে গিয়েছে ধারাবাহিকের প্রোমো। তামিল ধারাবাহিকে উচ্ছেবাবাুর চরিত্রে দেখা যাবে দক্ষিণী অভিনেতা আনন্দ সেলভম (anand selvom)কে।

বন্ধ করুন