বাংলা নিউজ > বায়োস্কোপ > খড়কুটো: কিপ্টে জ্যাঠাইকে ডাকাত দিয়ে জব্দ করল গুনগুন! সঙ্গ পেল গোটা পরিবারের

খড়কুটো: কিপ্টে জ্যাঠাইকে ডাকাত দিয়ে জব্দ করল গুনগুন! সঙ্গ পেল গোটা পরিবারের

জ্যাঠাই আর গুনগুন। 

জ্যাঠাইয়ের ক্যাশবাক্স খালি করে দিল ডাকাত!

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’। গত সপ্তাহে TRP তালিকায় তৃতীয় স্থান দখল করেছিল এই ধারাবাহিক। আপাতত জ‍্যাঠাই-বড়মার ফের একবার বিয়ে দিয়েছে গুনগুন। যদিও সেটা বিবাহবার্ষিকী উপলক্ষে। আর এখন কিপ্টে জ্যাঠাইকে জব্দ করার নতুন ফন্দি বের করেছে। ‘ডাকাত এল ঘরে’ পর্ব চলছে ‘খড়কুটো’য়।

ভাবছেন ডাকাত কোথা থেকে জোগাড় হল? আজ্ঞে, ডাকাতের বেশে মুখে কালো কাপড় বেঁধে জ্যাঠাইয়ের হাত-পা বেঁধে টাকা-পয়সা নিয়েছে গুনগুনই। আর তাতে যোগ দিয়েছে গোটা পরিবার। মানে আরও একবার হাসির ধুম উঠতে চলেছে। হাসতে হাসতে পেটে খিল ধরতে চলেছে আপনাদের! এখন দেখার, জ্যাঠাই কি বুঝতে পারবে কে লুট করল তার ক্যাশবাক্স?

গুনগুন-এর চরিত্রে সকলের মন জয় করে নিয়েছেন তৃণা সাহা। তার আর সৌজন্য ওরফে কৌশিকের রসায়ণ বড়ই মনে ধরেছে দর্শকের। যদিও মাঝে লকডাউনে শ্যুট ফ্রম হোমের কারণে ও গল্পে একঘেয়েমি-র জন্য বেশ পড়ে গিয়েছিল ধারাবাহিকের TRP। দর্শকরা অভিযোগ এনেছিল গুনগুনের অতিরিক্ত ন্যাকামি দেখতে দেখতে তাঁরা ক্লান্ত। আর তারপরেই আসে নয়া টুইস্ট। ঝামেলা-ডিভোর্সের পর অবশেষে বাবিনকে মনের কথা বলে গুনগুন। আবারও বিয়ে করে তাঁরা। সেই থেকেই বেশ ভালো TRP নিয়ে আসছে ‘খড়কুটো’। 

প্রসঙ্গত, আপাতত নীল ভট্টাচার্যের সঙ্গে গোয়ায় ছুটি কাটাচ্ছেন তৃণা। মাত্র ৬ মাস আগে বেশ জাঁকজমকের সঙ্গে বিয়ে করেছেন তাঁরা। গোয়া থেকে একাধিক ছবি ও ভিডিয়ো নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই তারকা জুটি। 

বায়োস্কোপ খবর

Latest News

কানে ব্যান্ডেজ, হামলার পর প্রথম ভাষণ দিলেন ট্রাম্প, বললেন- 'ঈশ্বর আমার সাথে' Kenya বনাম Nigeria ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সূর্যগ্রহণে গমন করছেন শনিদেব, আগামী বছর জুড়ে নোটের বৃষ্টির মধ্যে থাকবে এই রাশি বাবাকে কোলে তুলে নিলেন! ভারতীয় দলে জায়গা পাওয়ার পরেই হর্ষিতের বিশেষ সেলিব্রেশন ভাটপাড়ায় বন্দুক হাতে TMCP নেতার ফটোশ্যুট, ছবি ভাইরাল হলেও চুপ পুলিশ হিংসা কবলিত বাংলাদেশ থেকে কোনওক্রমে মেঘায়লে এলেন ২০২ ভারতীয়, ১০১ নেপালি ৮১টি পান্না বসানো ঘড়ি পরে আম্বানির বিয়েতে গিয়েছিলেন রণবীর, জানেন এটির দাম কত? কাঁথিতে চরমে TMCর গোষ্ঠীকোন্দল, উত্তমের বিরুদ্ধে কলকাতায় নালিশ করলেন সুপ্রকাশ Euro 2024: চ্যাম্পিয়ন হওয়ার পরে নিষিদ্ধ স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি রোচা বিক্রি হয়ে যাচ্ছে গুজরাট টাইটান্স দল, কেনার জন্যে ঝাঁপাচ্ছে আদানিরা: রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.