বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাগ্যের ফের! বিখ্যাত গায়িকা ফুলঝুরির ড্রাইভার লালন, ভাইরাল ধুলোকণার প্রোমো
নতুন টুইস্ট ধুলোকণায়
নতুন টুইস্ট ধুলোকণায়

ভাগ্যের ফের! বিখ্যাত গায়িকা ফুলঝুরির ড্রাইভার লালন, ভাইরাল ধুলোকণার প্রোমো

  • প্রাক্তন প্রেমিক লালন এখন ফুলঝুরির গাড়ির ড্রাইভার! ধুলোকণার নতুন প্রোমো দেখে চমকে গেল দর্শকরা। 

টিআরপি তালিকায় এখন এক নম্বরে ‘ধুলোকণা’, সেরার সিংহাসন সহজে ছাড়তে চান না লালন-ফুলঝুরিরা। সোশ্যাল মিডিয়ায় এই সিরিয়ালকে ঘিরে কটাক্ষের শেষ নেই, অনেকেই বলেছেন ফুলঝুরিকে ‘ন্যাকাশ্রী’ অ্যাওয়ার্ড দেওয়া উচিত, তা সত্ত্বেও মিঠাই, গাঁটছড়া-কে হটিয়ে এক নম্বর ‘ধুলোকণা’।

লালনের ভূমিকায় ইন্দ্রাশিস রায় শুরু থেকেই দাগ কেটেছেন, অন্যদিকে ফুলঝুরির চরিত্রে রয়েছেন ‘বউ কথা কও’ খ্যাত মানালি দে। লালন-ফুলঝুরির বিয়ে দেখতে মুখিয়ে ছিল নেটপাড়া, কিন্তু আচমকাই ফুলঝুরিকে সরিয়ে বিয়ের পিঁড়িতে বসে তাঁর জেঠুর মেয়ে চড়ুই। এমনকী প্রতারণা করে লালনের হাতে সিঁদুর পর্যন্ত পরে নিয়েছে চড়ুই।

যদিও দর্শকরা এই ঘটনায় খেপে লাল ফুলঝুরির উপরেই। তার দোষেই এমনটা ঘটেছে দাবি নেটিজেনদের। অথচ চড়ুইয়ের সঙ্গে লালনের বিয়ে হয়ে যাওয়ার পর প্রেমিককে ফিরে পেতে কান্নাকাটি শুরু করে ফুলঝুরি। এর জেরে নেটিজেনরা বলেছেন, ন্যাকাশ্রী দেওয়া হোক ফুলঝুরিকে।

এর মাঝেই সামনে এল ‘ধুলোকণা’র নতুন প্রোমো। সেখানে একদম মর্ডান লুকে ধরা দিলেন ফুলঝুরি। ‘জীবনের নতুন পথে’ দামী গাড়িতে দেখা গেল জনপ্রিয় গায়িকা ফুলঝুরিকে। চোখে স্টাইলিশ রোদচশমা, গলায় জাঙ্ক জুয়েলারি, পরনে শাড়ি- ফুলঝুরির গাড়ির দরজা খুলে দিল ড্রাইভার লালন। হ্যাঁ, প্রাক্তন প্রেমিক তথা জামাইবাবু লালন এখন ফুলঝুরির গাড়ির ড্রাইভার।

একদিকে জনতার উল্লাস ফুরঝুরিকে ঘিরে, অন্যদিকে লালন দৌড়ে এসে ম্যাডাম বলে সম্বোধন করে মনের মানুষকে। জানায়, ‘ম্যাডাম গাড়িতে ব্যাগটা ফেলে এসেছিলেন’। ভালোই বোঝা যাচ্ছে লালন-ফুলঝুরির সম্পর্কের সমীকরণ এখন পালটে গিয়েছে, নতুন পথে কেমনভাবে এক হবে তাঁরা? সেই টুইস্ট নিয়েই এগোবে এই ধারাবাহিকের গল্প।

বন্ধ করুন