বাংলা নিউজ > বায়োস্কোপ > Mohor: শঙ্খর জীবনে আবারও অন্য নারী! ঊর্মি হয়ে টেলিভশনে কামব্যাক জনপ্রিয় অভিনেত্রীর
ফের নতুন মোড় মোহরে
ফের নতুন মোড় মোহরে

Mohor: শঙ্খর জীবনে আবারও অন্য নারী! ঊর্মি হয়ে টেলিভশনে কামব্যাক জনপ্রিয় অভিনেত্রীর

  • ‘মোহর’-এর কাহিনিতে ফের নতুন মোচড়, শঙ্খ-মোহরের সাজানো সংসারে আচমকাই হাজির ঊর্মি! 

একটা সময় স্টার জলসার এক নম্বর সিরিয়াল ছিল ‘মোহর’। তবে মিঠাই-এর আগমনে মোহরের রাজপাট শেষ হয়। স্লট পালটে দুপুরের স্লটে নিয়ে যাওয়া হয় সোনামণি সাহা ও প্রতীক সেন অভিনীত এই ধারাবাহিককে। প্রাইম টাইম থেকে জায়গা হারালেও দীর্ঘসময় ধরে দর্শকদের আগ্রহ ধরে রাখতে পেরেছে ‘মোহদীপ’ জুটি, সৌজন্যে অবশ্যই শঙ্খ-মোহরের রসায়ন। 

‘মোহর'-এর গল্পে শঙ্খ-মোহরের মিলনের চেয়ে বিচ্ছেদটা তুলে ধরতেই বোধহয় নির্মাতারা বেশি ভালোবাসেন, তাই তো একের পর এক নারী চরিত্র শঙ্খ-মোহরের সাজানো সংসার তছনছ করে দেওয়ার ছক কষে গল্পে ঢুকে পড়ে। এবার ফের নতুন মোড় নিচ্ছে এই সিরিয়াল। আর মোহর ধারাবাহিকে এন্ট্রি হল আরও এক নতুন নারী চরিত্রের। কদিন আগেই আশ্রমে অরুন্ধতী (সৈরিতি)-র সঙ্গে প্রায় বিয়ে হয়েই যাচ্ছিল শঙ্খর এবার তাঁর জীবনে এসে হাজির ঊর্মি। ইতিমধ্যেই সেই প্রোমোও সামনে এসেছে। কিন্তু ঊর্মিকে দেখে খুব বিরক্ত মোহর ভক্তরা। তাঁদের দাবি, ‘সিরিয়ালের নাম মোহর না দিয়ে শঙ্খের জীবনে বহু নারীর আগমন দিলেই পারতো’। কেউ লিখেছেন, ‘আর কোনো মেয়ের কি শঙ্খ"র জীবনে আসা বাকি আছে?’

প্রমোতে খুব বেশি পরিষ্কার নয়, শঙ্খ-ঊর্মির সম্পর্কের সমীকরণ, তবে ঊর্মি খুব ভালোভাবেই চেনে সে তা বেশ স্পষ্ট। অন্যদিকে ঊর্মিকে দেখে বেশ বিচলিত মোহর। কিন্তু এই ঊর্মির ভূমিকায় কাকে দেখা যাবে? 

টেলিপাড়ার পরিচিত মুখ লাবণী ভট্টাচার্যকে দেখা যাবে ঊর্মির চরিত্রে। বিয়ের পর কয়েক মাসের জন্য অভিনয় থেকে ব্রেক নিয়েছিলেন লাবণী, এবার নতুন রূপে কামব্যাক তাঁর। মোহরের নতুন প্রমো শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমি থাকছি মোহরে ঊর্মি সেনের চরিত্রে… কথা দিয়েছিলাম আবার নতুন রূপে ফিরে আসব… সবার শুভকামনা প্রয়োজন’।  

লাবণীর কামব্যাক
লাবণীর কামব্যাক

বেশ কয়েক মাস ধরেই টেলিপাড়ায় গুঞ্জন খুব শীঘ্রই শেষ হবে ‘মোহর’। এর মাঝে 'শ্রীময়ী', ‘সাঁঝের বাতি', ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র মতো ধারাবাহিক শেষ হলেও মোহর কবে শেষ হচ্ছে সেই নিয়ে পাকাপাকিভাবে কিছুই জানা যায়নি। নতুন চরিত্রের আগমনে কাহিনি ফের নতুন মোড় নিল, তাই আপতত ভক্তরা শঙ্খ-মোহরের জীবনের নতুন মোড় এনজয় করতে পারে নিশ্চিতে। 

 

বন্ধ করুন