বাংলা নিউজ > বায়োস্কোপ > শঙ্খ-শ্রেষ্ঠার বিয়ের প্রস্তুতি শুরু, তবে কি ফের দূরে সরে যাবে মোহর ?
ছবি সৌজন্যে মোহর ধারাবাহিক
ছবি সৌজন্যে মোহর ধারাবাহিক

শঙ্খ-শ্রেষ্ঠার বিয়ের প্রস্তুতি শুরু, তবে কি ফের দূরে সরে যাবে মোহর ?

  • টিআরপিতে তালিকায় একদম প্রথমদিকে থাকা এই ধারাবাহিকের গল্পে আসছে নতুন মোড়। 

এবারের দুর্গাপুজো যেন ঝড়ের মতো এসে ঝড়ের মতো চলে গেল।ঘরে বসেই পুজো কেটেছে সকলের। পুজোয় এত ব্যস্ততার মাধ্যেও মোহর ধারাবাহিক কিন্তু টিআরপিতে তালিকায় শীর্ষে। সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে মোহর অবশেষে ফাঁস করছে কেন বিয়ের সম্পর্ক ভেঙে শঙ্খর চেয়ে দূরে চলে যেতে চায় সে। শঙ্খর জ্যাঠামশাইকে দেওয়া কথা রাখতেই এই কঠিন সিদ্ধান্ত মোহরের। যা নিয়ে সিরিয়ালে তৈরি হয়েছে ট্যুইস্ট। যার জেরে তৈরি নতুন উন্মাদনা। 

এবার হঠাৎই ধারাবাহিকের মোড় ঘুরতে চলেছে। সম্প্রতি মুক্তি পাওয়া সিরিয়ালের প্রোমো নিয়ে শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, জেঠুর কথায় হ্যাঁ-তে হ্যাঁ মেলাচ্ছেন শঙ্খ, বাড়িতে শুরু হয়ে গিয়েছে শ্রেষ্ঠা ও শঙ্খর বিয়ের প্রস্তুতি। তাও আবার শঙ্খর আবদার মেনেই। শঙ্খর জীবন থেকে চিরতরে দূরে সরে যাওয়া কথা জ্যাঠামশাইকে দিয়েছিল মোহর। এই কথা জানার পর থেকেই বদল এসেছে শঙ্খর আচরণে।

এক বছর পার করে গেলেও মোহর ও শঙ্খের যাত্রাতে দর্শকমহলের অভিযোগ একটাই, কেন মিল হচ্ছে না মোহর আর শঙ্খর। কেন বার বার ভুল বোঝাবুঝির কারণে একে অপরের থেকে দূরে সরে যাচ্ছেন ধারাবাহিকের নায়ক-নায়িকা। শঙ্খ এবং মোহরের সম্পর্ক নিয়ে বার বারই উতলা হয়ে উঠছে দর্শকরা। কারণ, তারা শীঘ্রই মোহর ও শঙ্খের মিলন চাইছে। এবার সেই ইচ্ছা পূরণ হবে বলেই অনুমান দর্শক মহলের। খুব সম্ভবত বিয়ের আসরে কনে বদলের ভাবনা রয়েছে শঙ্খর। সেই কারণেই বৌদি ও কাকিমাকে সে বলছে- ‘আমি যে বউ আনব দেখো তোমাদের ঠিক পছন্দ হবে’। 

বন্ধ করুন