বাংলা নিউজ > বায়োস্কোপ > Satish Kaushik death case: সতীশ কৌশিকের মৃত্যুতে নতুন মোড়, ফার্ম হাউজ থেকে উদ্ধার হল কিছু সন্দেহজনক ‘ওষুধ’

Satish Kaushik death case: সতীশ কৌশিকের মৃত্যুতে নতুন মোড়, ফার্ম হাউজ থেকে উদ্ধার হল কিছু সন্দেহজনক ‘ওষুধ’

সতীশ কৌশিক মৃত্যু মামলায় নতুন মোড়, উদ্ধার হল ‘মাদক’।

সূত্রের খবর, দিল্লির এক শিল্পপতির ফার্মহাউজে পার্টির আয়োজন করা হয়েছিল। পুলিশ অতিথি তালিকা পরীক্ষা করছে। অনুষ্ঠানে একজন শিল্পপতিও জড়িত ছিলেন যিনি একটি মামলায় ওয়ান্টেড।

বলিউড অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিকের মৃত্যুতে এল নতুন মোড়। দিল্লি পুলিশ এই বলি তারকার মৃত্যুর মামলায় তদন্ত করে দিল্লির এক ফার্ম হাউজ থেকে কিছু ওষুধ উদ্ধার হয়েছে। যেখানে মারা যাওয়ার আগে পার্টি করেছিলেন প্রয়াত অভিনেতা। আপাতত দিল্লি পুলিশ মৃত্যুর আসল কারণ জানার চেষ্টা করছে।

সূত্র অনুসারে, দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে তাঁরা সতীশ কৌশিকের মৃত্যুর আসল কারণ জানতে পোস্টমর্টেম রিপোর্ট হাতে পাওয়ার অপেক্ষা করছে। পুলিশের অপরাধ দল ইতিমধ্যেই দিল্লির ওই ফার্ম হাউজে তল্লাশি চালিয়েছে। যেখানে পার্টির আয়োজন করা হয়েছিল। এবং সেখান থেকে সন্দেহজনক ‘ওষুধ’ উদ্ধার হয়েছে।

সূত্রের খবর, দিল্লির এক শিল্পপতির ফার্ম হাউজে চলছিল ওই পার্টি। পুলিশ চোখ রাখছে নিমন্ত্রিতের তালিকাতেও। অনুষ্ঠানে একজন শিল্পপতিও জড়িত ছিলেন, যিনি একটি মামলায় ওয়ান্টেড।

প্রসঙ্গত, বুধবার দিল্লিতে পৌঁছেছিলেন সতীশ কৌশিক, বন্ধুদের সঙ্গে হোলির উৎসব পালনেই সেখানে হাজির হন তিনি। বিজবাসনের ফার্ম হাউজে ছিলেন সতীশ, সেখানেই অসুস্থবোধ করেন তিনি। এরপর গুরুগ্রামের ফর্টিস হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর।

সংবাদমাধ্যমকে সতীশের ম্য়ানেজার জানান, ‘উনি রাত ১০.৩০ টার সময় ঘুমোতে গিয়েছিলেন। মধ্যরাতে, ১২.১০ নাগাদ আমাকে ফোন করেন বলেন শ্বাসকষ্ট হচ্ছে’। হাসপাতালে পৌঁছানোর আগেই সতীশের মৃত্যু হওয়ায় পুলিশ ফোন যায় হাসপাতালের তরফে। এরপর নিয়ম মেনে দীন দয়াল উপাধ্যায় হাসপাতালে ময়নাতদন্ত করা হয় বৃহস্পতিবার সকালে।

পিটিআইকে দেওয়া একটা সাক্ষাৎকারে সতীশের কাছের বন্ধু অনুপম জানিয়েছিলেন, দিল্লিতে বন্ধুর বাড়িতেই ছিলেন প্রয়াত অভিনেতা, সেখানেই তাঁর একটা অস্বস্তি হচ্ছে। অনুপমের কথায়, 'ওর অস্বস্তি হচ্ছিল। তখন ও ড্রাইভারকে হলে ওকে নিয়ে হাসপাতালে যেতে। রাস্তায় যেতে যেতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায় সতীশ। রাত ১টার দিকে ঘটনাটি ঘটে।'

মাত্র ৬৬ বছর বয়সে না ফেরার দেশে চলে যান সতীশ। কাজ করেছেন একাধিক হিট বলিউড ছবিতে। কখনও ‘ক্যালেন্ডার’ আবার কখনও ‘পাপ্পু পেজার’-- একের পর এক আইকনিক চরিত্রে দর্শকদের মনোরঞ্জন করেছেন তিনি। আগামীতে প্রয়াত অভিনেতা সতীশ কৌশিককে কাগজ ২, কিসি কা ভাই কিসি কী জান, ইত্যাদিতে ছবিতে দেখা যাবে।

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘‌এটা বাপ কা পয়সা নয় বরং পাপ কা পয়সা’‌, নির্মলাকে তুলোধনা করলেন অভিষেক এর আগেও কম বিতর্কে জড়াননি মীর! এবার সোজা মধ্যমা দেখিয়ে ইনস্টায় দিলেন ছবি দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ, শ্রীময়ীকে কী উপদেশ দোলনের? বরুণের ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা ‘আর যেন রক্ত না ঝরে…’ শিলদার সাজা ঘোষণার পরদিন ঝাড়গ্রামে বললেন মমতা জেনে নিন বিজয়া একাদশীতে কীভাবে পুজো করলে পাবেন শ্রীহরির কৃপা, হবে মনস্কামনা পূরণ শাহজাহান পুলিশের হেফাজতে থাকলে নষ্ট হতে পারে তথ্য - প্রমাণ, হাইকোর্টে আবেদন ED-র ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট ফ্রি'তে ৩৬০০ ইউনিট বিদ্যুৎ তো পাবেন, লাভ হবে আরও ১৫,০০০ টাকা- নয়া প্রকল্প মোদীর ছোটবেলার নির্যাতনের ক্ষত ভুলে সাংবাদিক হতে চায় পেখম, আবিরের সাহায্যে পারবে কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.