বাংলা নিউজ > বায়োস্কোপ > অনিন্দ্য না রোহিত! সুস্থ হয়ে নতুন জীবনে পা বাড়ালে কার হাত ধরবে শ্রীময়ী?
শ্রীময়ীর গল্পে নতুন টুইস্ট 
শ্রীময়ীর গল্পে নতুন টুইস্ট 

অনিন্দ্য না রোহিত! সুস্থ হয়ে নতুন জীবনে পা বাড়ালে কার হাত ধরবে শ্রীময়ী?

  • জীবন-মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে  শ্রীময়ী। প্রাক্তন স্বামী অনিন্দ্য নাকি প্রেমিক রোহিত সেন! সুস্থ হয়ে উঠলে কে কাছে আসবে শ্রীময়ীর!

দর্শকমহলের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। শ্রীময়ীকে নিয়ে নিয়ে দর্শকদের মধ্যে এক অন্যরকম ভাবমূর্তি। এবার ধারাবাহিকে দেখা যাচ্ছে, গুরুতর অসুস্থ শ্রীময়ী। অপারেশন হয়েছে তবে এখনও জ্ঞান ফেরেনি। চিকিৎসকদের মতে, জীবন-মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সে। তাঁর পাশে রয়েছে রোহিত সেন, নতুন বউকে ছেড়ে ডিঙ্কা এখন নার্সিং হোমে। যিনি নিজের পরিবারকে একরকম প্রচণ্ড আগলে রেখেছেন, তাঁর এত বড় বিপর্যয়ে পাশে কে কে থাকবেন! তা নিয়েই সিরিয়ালের প্লটে প্লটে তৈরি হয়েছে ট্যুইস্ট।  

দেখা যাচ্ছে হঠাৎই নিজের ভোল পাল্টে ফেলেছেন অনিন্দ্য। জুনকে উপেক্ষা করে সে এখন সর্বক্ষণ শ্রীময়ীর পাশে। তবে শ্রীময়ীর অসুস্থতাকে কিন্তু মোটেই গ্রাহ্য করছেন না জুন। তিনি কিন্তু স্বমহিমায় নিজের জায়গা থেকে অনড়। তবে কী গল্প অন্য কোনও মোড় নিতে চলেছে! আপাতত তা কিছুই বলা যাচ্ছে না। কারণ প্রাক্তন হওয়ার পর কোনও মানুষকে যে সহজেই জীবন থেকে মুছে ফেলা যায় না তা শ্রীময়ীর অনিন্দ্যকে দেখে বোঝা যাচ্ছে। কারণ বিপদে প্রিয় মানুষকে কে না পেতে চায়!

ধারাবাহিকের প্লটে প্লটে ধরা পড়ছে ট্যুইস্ট। শ্বশুড়মশাইয়ের কাছে ডিঙ্কার স্ত্রীর অভিযোগ, তাঁর ফোন ধরছেন না স্বামী। অন্যদিকে অনিন্দ্য ঘুরিয়ে শ্রীময়ীর সাপেোর্ট কেটে বলে, ডিঙ্কা নাকি নার্সিং হোমে। অনিন্দ্যর এই বদল চোখে পড়েছে বাকি অন্যদের মতো জাম্বোরও। সমালোচনা ছেড়ে তাঁকে উচ্চস্বরে তাঁকে মায়ের পাশে থাকার পরামর্শ দেন অনিন্দ্য। জুনকে সায় দিচ্ছে ধারাবাহিকের অন্য চরিত্র কিয়া।    

ধারাবাহিকের ট্যুইস্ট কিন্তু ক্রমশও জমে উঠেছে। তবে কি শ্রীময়ীর জীবনে আবার ফিরে আসবেন অনিন্দ্য! রোহিতের কী হবে? তিনি কি আরও দূরে চলে যাবেন! এখন সেটাই দেখার…

বন্ধ করুন