বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়ার পরদা ফাঁস, ম্যাচ গড়াপেটার রহস্য খুলল উমা, অভি এবার বিশ্বাস করবে তো?
‘উমা’য় হবে আলিয়ার পরদা ফাঁস।

আলিয়ার পরদা ফাঁস, ম্যাচ গড়াপেটার রহস্য খুলল উমা, অভি এবার বিশ্বাস করবে তো?

  • এবার কি আলিয়ার আসল চেহারা আসবে সবার সামনে?

য়েকমাস আগেই জি বাংলাতে শুরু হয়েছে ‘উমা’। এক সাধারণ মেয়ের ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়েই এই ধারাবাহিকের গল্প। তবে উমা খেলার সুযোগ পেলেও, তাঁর উপর ঘনিয়ে আসে চক্রান্তের কালো মেঘ। টিম থেকে তাকে সরিয়ে দিতে সরাসরি ম্যাচ ফিক্সিংয়ে দায়ি করা হয় উমাকে। এমনকী, উমাকে ভুল বুঝতে শুরু করে অভিমন্যুও। যে নিজে এসে সিঁদুর দিয়েছিল ওর মাথায়, ওর সব স্বপ্নপূরণ করার অঙ্গীকার দিয়েছিল।

জি বাংলার নতুন প্রোমো বলছে নিজের জন্মদিনে অভির সাথে ঘনিষ্ঠ হতে যায় আলিয়া। ঠিক যখন সে বিয়ের প্রস্তাব দেবে, তখনই সেই ঘরে দরজা খুলে প্রবেশ করে উমা। আলিয়া-অভির সামনে এনে দাঁড় করায় এক ব্যক্তিকে। মনে করা হচ্ছে এর মাধ্যমেই সব ষড়যন্ত্র রচেছে আলিয়া। তাই ওই ব্যক্তিকে দেখেই ভয়ে শুকিয়ে যায় তাঁর মুখ।

‘উমা’তে ম্যাচ ফিক্সিং চলছে বেশ কয়েকসপ্তাহ ধরে। দেখতে দেখতে দর্শক যে বিরক্ত হয়ে পড়েছে সেটাও তাঁরা জানিয়েছে এরই মধ্যে। মনে করা হচ্ছে এবার আলিয়া নামের এই ‘শয়তান’-র বিদায় হবে উমা-অভির জীবন থেকে। ম্যাচে খেলার সুযোগ পাবে উমা। আর সাথে অভির সাথে প্রেমটাও এবার শুরু হবে। তাই তো নতুন প্রোমো সামনে আসতেই খুশিতে নাচতে শুরু করেছে সবাই।

প্রসঙ্গত, গত কয়েকসপ্তাহ ধরে ধারাবাহিকের টিআরপি খুব খারাপ। কোনওরকমে টিকে আছে ১০ নম্বরে। আশা করা যাচ্ছে গল্পের এই টুইস্ট ফের করবে বাজিমাত। প্রসঙ্গত, মেগায় উমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী। আর উমার বর, বড়লোক বাড়ির ছেলে অভিমন্যুর চরিত্রে অভিনয় রয়েছেন জনপ্রিয় টেলি অভিনেতা নীল ভট্টাচার্য। আলিয়া হয়েছে শ্রীতমা মিত্র।

বন্ধ করুন