বাংলা নিউজ > বায়োস্কোপ > রেডিও জকির অডিশনে কামাল সহচরীর, অবৈধ সম্পর্কের জট ছাড়াল অন এয়ারে, পেল হাততালি

রেডিও জকির অডিশনে কামাল সহচরীর, অবৈধ সম্পর্কের জট ছাড়াল অন এয়ারে, পেল হাততালি

রেডিও জকি হিসেবে পথ চলা শুরু সহচরীর। 

রেডিও জকি হয়ে ওঠার স্বপ্ন পূরণে আরও একধাপ এগোল সহচরী।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ নিয়েছে এক বড় মোড়। যেখানে মধ্যবয়সী সহচরী সংসারের সমস্ত কুটকাচালি থেকে বের হয়ে এসে নিজের স্বপ্নকে বাস্তবে পরিণত করার জন্য উঠেপড়ে লেগেছে। যেখানে সে প্রতারক স্বামী সমরেশেরা সাথে সম্পর্ক ঘুচিয়ে ফেলে নিজেকে দিয়েছে নতুন সুযোগ। 

সম্প্রতি একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। দেখা যাচ্ছে ফাইনাল রাউন্ড ইন্টারভিউ হচ্ছে সহরচীরর। যেখানে তাঁকে ফোনে নিজেদের সমস্যা নিয়ে প্রশ্ন করবে শ্রোতারা। আর সেগুলো সমাধান করার উপায় বাতলাতে হবে তাঁকে। প্রথম প্রশ্নেই বাক্যহারা হয়ে পড়ে সে। কারণ তাঁর কাছে যে প্রশ্নটা রাখা হয় তা সেই পরকীয়া নিয়েই। নিজের বর অন্য মহিলার সাথে সম্পর্কে আছে জানার পর ফোন করা হয়েছে সহচরীর কাছে। এক মুহূর্তের জন্য নিজের বাস্তব পরিস্থিতি ভেসে ওঠে সহচরীর সামনে। যখন সবাই ভাবছে এই প্রশ্নের জবাব তার পক্ষে দেওয়া সম্ভব হবে না, তখনই কথা বলতে শুরু করে সে!

কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের এই কামব্যাক ড্রামা এরমধ্যেই মন জয় করে ফেলেছে দর্শকদের। যদিও নেটপাড়ার বড় একটা অংশ এই ধারাবাহিকের গল্প নিয়ে আপত্তি তুলেছে। অনেকেরই দাবি কনীনিকার মতো একজন নামী অভিনেত্রীর উচিত হয়নি এরকম একটা ধারাবাহিকে কাজ করার। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতেও কম ট্রোলিং হয়নি। তবে ধারাবাহিকের এই নতুন মোড় কী প্রভাব ফেলে দর্শক মনে সেটাই এখন দেখার!

বন্ধ করুন