বাংলা নিউজ > বায়োস্কোপ > তারাপীঠে উল্কাপাত! রথের আগেই মহা বিপর্যয়ে বামাক্ষ্যাপা, তারা মা কি পারবে বাঁচাতে
নতুন টুইস্ট ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে। 
নতুন টুইস্ট ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে। 

তারাপীঠে উল্কাপাত! রথের আগেই মহা বিপর্যয়ে বামাক্ষ্যাপা, তারা মা কি পারবে বাঁচাতে

  • সম্প্রতি ৬০০ পর্ব পার করেছে ‘মহাপীঠ তারাপীঠ’। তারা মা ও বামার গল্প বড়ই প্রিয় দর্শকদের।

সপ্তাহখানেক আগেই স্টার জলসা চ্যানেলের সমস্ত ধারাবাহিককে টপকে প্রথম স্থান দখল করেছিল ‘মহাপীঠ তারাপীঠ’। দর্শকদের মন জয় করে নিয়েছেন ‘বামা’ সব্যসাচী চৌধুরী, ‘তারা মা’ নবনীতা দাস এবং ‘অঘোরেশ্বর ঠাকুর’ গৌতম হালদার। দর্শকদের জন্য ফের বড়সড় টুইস্ট নিয়ে হাজির হলেন নির্মাতারা। চ্যানেলের তরফ থেকে প্রকাশ্যে আনা হয়েছে প্রোমোও। যা নিয়ে বেশ উত্তেজিত দর্শকরা। 

প্রোমোতে দেখা যাচ্ছে, রথযাত্রা নিয়ে উচ্ছ্বসিত বামা। আর তখনই তাঁকে দেখা দেন তারা মা। জানান, তার আগেই হবে উল্কাপাত। আর সেই অশুভ আলো কারও ওপর পড়লেই বিপদ। তারা মা সাবধান করে দেওয়ার পরেও ঘটে সেই দুর্ঘটনা। কি সর্বনাশ আসতে চলেছে তারাপীঠে?

‘অতিজাগতিক মহা রথযাত্রা’-র এই এপিসোডটি দেখানো হবে ১২ জুলাই সোমবার। বামা কীভাবে তারাপীঠকে বাঁচাবে এই বিপদ থেকে তাই দেখতে পারবেন দর্শক। সম্প্রতি ৬০০ পর্ব পার করেছে ‘মহাপীঠ তারাপীঠ’। তারা মা ও বামার গল্প বড়ই প্রিয় দর্শকদের। সম্প্রতি এক সাক্ষাৎকারে ধারাবাহিকের পরিচালক শুভেন্দু চক্রবর্তী জানিয়েছেন, সব্যসাচী অন্তর থেকে বিশ্বাস করেন ঈশ্বরকে। সেই বিশ্বাস থেকে অনেক বার শূন্য থেকে মাটিতে ঝাঁপ দিয়েছেন। সাঁতার না জেনে গঙ্গার জোয়ারে নেমে অভিনয় করেছেন। একটা আঁচড় লাগেনি তাঁর গায়ে। এমনকী, সব্যসাচী নিজেও বিশ্বাস করেন তাঁর ওপর স্বয়ং মায়ের আশীর্বাদ ও হাত রয়েছে।

বন্ধ করুন