বাংলা নিউজ > বায়োস্কোপ > গাড়ির ভিতর থেকে রাস্তা দেখতে ব্যস্ত রাজ-শুভশ্রী পুত্র, ইউভানের মিষ্টি ভিডিয়ো
মায়ের সঙ্গে ইউভান 
মায়ের সঙ্গে ইউভান 

গাড়ির ভিতর থেকে রাস্তা দেখতে ব্যস্ত রাজ-শুভশ্রী পুত্র, ইউভানের মিষ্টি ভিডিয়ো

  • প্রথমবার বেড়ু করতে গিয়েছিল ইউভান। চনমনে মেজাজে রাজ-শুভশ্রী পুত্র। 

করোনা আবহ, তার উপর অন্তঃসত্ত্বা হওয়ার কারণে গত বছরের শুরু থেকেই গৃহবন্দি ছিলেন শুভশ্রী। ইউভানের জন্মের পর থেকেও ছেলেকে নিয়েই সারাক্ষণ ব্যস্ত নায়িকা। তবে এখন একটু বড় হয়েছে ছেলে। তাই চার মাসের ইউভানকে নিয়ে চলতি সপ্তাহের শুরুতেই শহর ছেড়েছেন তারকা দম্পতি, সঙ্গী পরিবারের বাকি সদস্যরাও। গোটা চক্রবর্তী ফ্যামিলির এই হলিডের নানান ছবি উঠে এসেছে রাজ-শুভশ্রীর ইনস্টাগ্রামের দেওয়ালে। 

শহরের কোলাহল থেকে দূরে উলুবেড়িয়ার এক রিসর্টে বেড়াতে গিয়েছিলেন 'রাজশ্রী'। এবার প্রকাশ্যে এল এই ট্যুরের এক অদেখা ভিডিয়ো। যেখানে ইউভানের বেড়ু করতে যাওয়ার সময়ের ঝলক সামনে এসেছে। গাড়ির ড্রাইভিং সিটে রাজ। পিছনের সিটে বসে রয়েছেন শুভশ্রী-ইউভান ও রাজের মা। এই মিষ্টি মুহূর্ত লেন্সবন্দি করেছেন রাজের ভাগ্নি, সৃষ্টি পাণ্ডে।

এই ভিডিয়োয় ছুটি কাটানোর নানান মুহূ্র্ত ধরা পড়েছে সৃষ্টির মুঠোফোনে। রাজের নয়নের মণি তাঁর দুই ভাগ্নি। সৃষ্টি তো এখন রাজের সহকারী পরিচালক হিসাবেও কাজ করে। 

নতুন বছরে মুক্তির অপেক্ষায় রয়েছে পরিচালক রাজ চক্রবর্তীর দুটি প্রোজেক্ট, ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি গাবজি’। সিনেমা হল খোলা তবে করোনা আবহে এখনও হলমুখী হচ্ছেন না দর্শক, এর জেরেই আপতত মুক্তি স্থগিত রয়েছে এই দুই প্রোজেক্টে। দুটি ছবিতেই রাজের নায়িকা হিসাবে দেখা মিলবে শুভশ্রী। 

শুভশ্রী হাতে এই দুটি ফিল্ম ছাড়াও রয়েছে ‘বিসমিল্লাহ’, এছাড়াও সুরিন্দর ফিল্মসের একটি ছবি- যেখানে অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। 

 

বন্ধ করুন