বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranga Bou Serial: নতুন ঝড় রাঙা বউ-তে! নববিবাহিতা পাখির জীবনে খলনায়িকা হয়ে আসছেন কে?

Ranga Bou Serial: নতুন ঝড় রাঙা বউ-তে! নববিবাহিতা পাখির জীবনে খলনায়িকা হয়ে আসছেন কে?

পাখির জীবনে খলনায়িকা হয়ে আসছেন কে?

Ranga Bou Serial: ফের রাঙা বউ, ওরফে পাখির জীবন তোলপাড় হতে চলেছে। হবে নাই বা কেন! নতুন খলনায়িকা এন্ট্রি নিচ্ছে যে। সোমবার থেকেই শুরু হবে তাঁর খেল।

মশলা না থাকলে সব গল্পই বোরিং। আর জীবনে ঝামেলা সৃষ্টি করার মতো মানুষ না থাকলে জীবন পানসে! তেমনই নায়িকার জীবনে খলনায়িকা না থাকলে সিরিয়াল ফ্লপ! কিন্তু এতদিন রাঙা বউয়ের জীবনে নানা ছোটখাটো সমস্যা লেগেই ছিল। এবার বড়সড় গোল বাঁধাতে আসছেন খলনায়িকা।

এমনই রাঙা বউ, ওরফে পাখির সঙ্গে কুশের আচমকাই বিয়ে হয়ে গিয়েছে। ফলে সবটা মিলিয়েই সে একটি ঝামেলার মধ্যে আছে। এখন সেই ঝামেলা আরও বাড়াতে তাঁর জীবনে নতুন ঝড় তুলতে আসছেন নতুন আরেকজন! কে তিনি ভাবছেন? কে আবার নতুন খলনায়িকা।

মাত্র কিছুদিন আগেই জি বাংলায় রাঙা বউ ধারাবাহিকটি শুরু হয়েছে। মুখ্য ভূমিকায় দেখা যায় শ্রুতি এবং গৌরবকে। এই গল্পে দেখা যাচ্ছে শ্রুতি একটি গ্রামের মেয়ে। অন্যদিকে কুশ একটি অভিজাত, বনেদি পরিবারের ছেলে। তাঁর বোন হচ্ছেন কুসুম। ফলে একটি গ্রাম্য মেয়েকে যে কুসুম তাঁর বৌদি হিসেবে মানবে না সেটা বোঝাই যাচ্ছে। আর এই কুসুমের আগমন ঘটবে আগামী সোমবার। নতুন সপ্তাহের প্রথম থেকেই পাখির জীবনে ঝড় তুলতে আসছে কুশের বোন। এই চরিত্রে অভিনয় করবেন গৌরী এল ধারাবাহিক খ্যাত অঙ্কিতা মজুমদারকে। আগের ধারাবাহিকের মিষ্টি চরিত্রে দেখা গেলেও, এখানে তিনি খলনায়িকার ভূমিকায় অভিনয় করবেন। এখন এটাই দেখার যে তিনি সেই চরিত্র কতটা ফুটিয়ে তুলতে পারেন।

এই চরিত্র শুরু করার আগে আনন্দবাজারকে দেওয়া একটি সাক্ষাৎকারে অঙ্কিতা বলেন, 'কুসুম হিসেবে আমাকে দেখা যেতে চলেছে। এই ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করব। এত বছরের কেরিয়ারে আমি এটুকু বুঝেছি যে আমি নেতিবাচক চরিত্রে অভিনয় করতে পছন্দ করি।'

কিছুদিন আগেই তিনি শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত একটি বিজ্ঞাপনে কাজ করেছেন। শিবপ্রসাদের সঙ্গে কাজ করতে পেরে তিনি ভীষণই খুশি। মাঝে কদিন সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন। আবারও সংসার সামলে তিনি কাজে ফিরেছেন। অভিনয়ের জগতে ফিরে এসেছেন।

বন্ধ করুন