বাংলা নিউজ > বায়োস্কোপ > মাফিয়া, একটি খেলার নাম! নাকি সাইকো থ্রিলার? শুরু হল স্ট্রিমিং
মাফিয়া।
মাফিয়া।

মাফিয়া, একটি খেলার নাম! নাকি সাইকো থ্রিলার? শুরু হল স্ট্রিমিং

‘মাফিয়া’!  ১০ জুলাই থেকে স্ট্রিমিং শুরু হয়েছে এই ওয়েব সিরিজটির। ছয় বন্ধুর এক রোমহর্ষক কাহিনি। পরিচালনা বিরসা দাশগুপ্ত। প্রযোজনা পরমব্রত চট্টোপাধ্যায়। প্রতিবেদনের সঙ্গে রইল মাফিয়ার ট্রেলার।

 শুক্রবার থেকে ‘মাফিয়া’ ওয়েব সিরিজের স্ট্রিমিং শুরু হয়েছে ZEE 5-এ। ঝাড়খন্ডের মধুপুর জঙ্গলের পট ভূমিকায় এক রোমহর্ষক সাইকো থ্রিলার ‘মাফিয়া'। কলেজ জীবনের ছয় জন ঘনিষ্ট বন্ধু প্রায় পাঁচ বছর পর রিইউনিয়ান  এবং ব্যাচেলার পার্টি উপলক্ষে  এসে পৌঁছোয় তাঁদের পছন্দের রিট্রিট স্পটে, মধুপুরের জঙ্গলে। 

সিরিজের নাম শুনলে অনেকেরই মনে হতে পারে  এটা  গ্যাংস্টারদের নিয়ে আন্ডার ওয়ার্ল্ডের কোনও কাহিনি। তা কিন্তু একেরারেই নয়। এটি মুলত একটি সাইকো থ্রিলার। একটা মজার ট্রিপ বদলে যায় এক ভয়ঙ্কর থ্রিলারে। কীভাবে আলাদা হয়েছিল ছয় অভিন্ন হৃদয় বন্ধু? এবং কী ঘটনা লুকিয়ে রয়েছে এই ‘মাফিয়া’ গেমের আড়ালে? সত্যিই কি তাঁরা একে অপরের বন্ধু ছিল? নাকি বন্ধুত্বের নামে  অন্য কিছু? একটা সময়  তাঁদের পুনর্মিলন বিপজ্জনক মোড় নেয়। একে একে প্রকাশ পায় প্রতারণা, ভাঙ্গন, বিশ্বাসঘাতকতা,  গোপন লিপ্সা, নেশা এবং মার্ডারের মতো ভয়াবহ সব ঘটনা। 

 

একের পর এক ওয়েব সিরিজ মন কাড়ছে দর্শকের। বিশেষ করে লকডাউনের সময়টা জুড়ে, যখন বিনোদনের অন্য সব মাধ্যমগুলি প্রায় স্তব্ধ হয়ে পড়েছিল সেই সময়টায় বিভিন্ন ওয়েব সিরিজ দেখেই সময় কেটেছিল মানুষের। অল্প সময়ের মধ্যেই আমাদের রোজকার জীবনের এক অপরিহার্য অঙ্গ হয়ে ওঠে  ওটিটি প্ল্যাটফর্ম এবং তাতে সম্প্রচারিত ঝাঁ চকচকে ওয়েব সিরিজগুলি।

 মাফিয়া পরিচালনা করেছেন বিরসা দাশগুপ্ত। প্রযোজনা পরমব্রত চট্টোপাধ্যায় এবং এসকে মুভিস। নিবেদনে জি ফাইভ। অভিনয়ে নামিত দাস, অনিন্দিতা বসু , ইশা সাহা, ঋদ্ধিমা ঘোষ। মাফিয়া দেখা যাবে হিন্দি, বাংলা, তামিল, তেলেগু ভাষাতেও। 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন