বাংলা নিউজ > বায়োস্কোপ > সবুজ স্যাটিনের ওয়েস্টার্ন আউটফিটে পার্টি মুডে নতুন বউ মৌনি, নজর কাড়ছে শাঁখা-পলা
বিয়ের পরই পার্টি মুডে মৌনি।

সবুজ স্যাটিনের ওয়েস্টার্ন আউটফিটে পার্টি মুডে নতুন বউ মৌনি, নজর কাড়ছে শাঁখা-পলা

  • প্রথমে মালায়ালি ও পরে বাঙালি রীতি মেনে বিয়ে হয় মৌনি আর সূরজের।

দুবাইয়ের ব্যবসায়ী সূরজ নামবিয়ারকে বিয়ে করেন অভিনেত্রী মৌনি রায় গতকাল ২৭ জানুয়ারি। গোয়ায় কাছের বন্ধু ও পরিবারকে নিয়ে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল ধুমধাম করে। 

প্রথমে মালায়ালি ও পরে বাঙালি রীতি মেনে বিয়ে হয় মৌনি আর সূরজের। এবার হাতে এল বিয়ের পরদিন নতুন বউয়ের পার্টি করার ছবি, যা দেখে নিজেদের উৎসাহ আটকে রাখতে পারছেন না ভক্তরা। 

ভানেসা ওয়ালিয়া নিজের ইনস্টাগ্রামে এই ছবিটি শেয়ার করেছেন। সবুজ স্যাটিনের পোশাকে বরাবরের মতোই মৌনিকে দুর্দান্ত লাগছে। হাতে মেহেন্দি, শাখা-পলা, মাথার সিঁদুর যেন সৌন্দর্য আরও কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে।

দেখুন মৌনিকে।
দেখুন মৌনিকে।

দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সুরজ নামবিয়ার। সঙ্গে রিয়েল এস্টেটের ব্যবসাও রয়েছে। বেঙ্গালুরুতে আদি বাড়ি সূরজের। শোনা যায় ২০১৯-২০ সাল থেকেই বাড়ে ঘনিষ্ঠতা। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে এর আগে কখনও কথা বলতে শোনা যায়নি অভিনেত্রীকে। সেভাবে সূরজের সাথে ছবিও শেয়ার করেননি সোশ্যাল মিডিয়ায়। 

বিয়ের পর মৌনি দুবাইতে থাকবেন না মুম্বই, তা নিয়ে এখন থেকেই প্রশ্ন জেগেছে অনুরাগীদের মনে। প্রসঙ্গত, ২০২২-এই মুক্তি পাবে ফ্যান্টসি ড্রামা ‘ব্রহ্মাস্ত্র’। যাতে তিনি স্ক্রিন শেয়ার করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুনা আক্কিনেনির সাথে।

বন্ধ করুন