বাংলা নিউজ > বায়োস্কোপ > Sudipta-Soumya Jamai Sasthi: বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী! কেন নো-সেলিব্রেশন মুডে সুদীপ্তা-সৌম্য?

Sudipta-Soumya Jamai Sasthi: বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী! কেন নো-সেলিব্রেশন মুডে সুদীপ্তা-সৌম্য?

কেজো দিনে কাজ নিয়েই ব্যস্ত তারকা দম্পতি 

Sudipta-Soumya Jamai Sasth: কাজের চাপে জামাইষষ্ঠীর সেলিব্রেশন থেকে এদিন বঞ্চিত থাকলেন নতুন জামাই সৌম্য, সুদীপ্তা কী জানালেন গোটা বিষয় নিয়ে? 

জামাইষষ্ঠীর সেলিব্রেশনে মেতে উঠেছে গোটা টলিউড। এই বছর সদ্য বিবাহিত তারকা দম্পতির তালিকাটা বেশ লম্বা। বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী সেলিব্রেট করেন মিষ্টি-রেমো, সুদীপ্তা-স্বর্নশেখর, দুর্নিবার-মোহরের। তালিকায় রয়েছে আরও একটা নাম সুদীপ্তা-সৌম্য। চলতি মাসের প্রথম দিনই সাত পাক ঘুরেছেন টেলি অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্য়ায় (এখন বক্সী)। তৃণমূলের যুবনেতা সৌম্য বক্সীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন ‘সোহাগ জল’-এর বেণী বৌদি।

টলি তারকাদের সোশ্যাল মিডিয়ার দেওয়াল যেখানে জামাইষষ্ঠীর সেলিব্রেশনের ছবিতে জমকালো, সেখানে একদম খাঁ খাঁ করছে সুদীপ্তার সোশ্যাল মিডিয়ার পাতা! ব্যাপারটা কী? তবে কি জামাইষষ্ঠী সেলিব্রেট করলেন না নবদম্পতি? হ্যাঁ, ঠিক ধরেছেন বৃহস্পতিবার জামাই আদর থেকে বঞ্চিতই থাকলেন সৌম্য। যদিও এরজন্য সম্পূর্ণরূপে দায়ী পেশাগত দায়িত্ব। বিয়ের জন্য লম্বা ছুটি নিয়েছিলেন দুজনেই। কেজো দিনে পড়েছে জামাই ষষ্ঠীর উৎসব। তাই উদযাপন তোলা রয়েছে রবিবারের জন্য।

হ্যাঁ, সপরিবারে জামাই ষষ্ঠী পালন করবেন সুদীপ্তা-সৌম্য়, তবে সেটা হবে রবিবার। আজকালকে দেওয়া সাক্ষাৎকারে নতুন বউ জানাবন, ‘বিশেষ কাজে আমি আর সৌম্য দুজনেই ব্যস্ত। তাই আমাদের উদযাপন ছুটির দিনে। ওই দিন সমস্ত রীতি মেনে অনুষ্ঠান পালন করবে আমার পরিবার’। তাহলে আজ কি একান্ত সময় কাটালেন তাঁরা? অভিনেত্রীর বক্তব্য, আলাদা কোনও সেলিব্রেশন নয়, সবটাই হবে পরিবারের সঙ্গে।

বিয়ে পরবর্তী সমস্ত আচার-আচরণ নিষ্ঠাভরে পালন করেছেন বক্সী বাড়ির বউমা। সদ্যই ‘সোহাগ জল’-এর শ্যুটিংয়েও ফিরেছেন। সংসার আর শ্যুটিং, দুটোই সামলাচ্ছেন সুদীপ্তা। নায়িকার বিয়ের বয়স সবে তিন সপ্তাহ। বিয়ের পর থেকে দাম্পত্য জীবনের একের পর এক ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চলেছেন সুদীপ্তা। গত সোমবারই ইনস্টায় একটি ছবি পোস্ট করেন সুদীপ্তা। যার জেরে জোর চর্চায় নতুন বউ। বিয়ের পর থেকেই সিঁথি ভরা সিঁদুর, শাঁখা-পলা হাতে দেখা মিলছে অভিনেত্রীর। বরকে নিয়ে নিমন্ত্রণ বাড়িতে হাজির হয়েছিলেন সুদীপ্তা। জলপাই রঙের শাড়িতে ঝলমল করলেন নায়িকা। তবে তাঁর সৌন্দর্যকে ছাপিয়ে সবার নজর কাড়ল গলার লাল দাগ। নেটিজেনরা নিশ্চিত এটা ‘লাভ বাইটস’। নায়িকা অবশ্য সে সব নিয়ে কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত, এক বিজয়া সম্মেলনীতে দেখা হয়েছিল দু'জনের। সেখান থেকেই হয় বন্ধুত্ব, তারপর প্রেম। যা পূর্ণতা পায় গত ১লা মে। আপতত একসঙ্গে আগামির স্বপ্ন বুনছেন সুদীপ্তা। বিয়ের পর শীঘ্রই কাজে ফেরার পালা নায়িকার। আপতত হানিমুনেও যাচ্ছেন না তাঁরা। কালীপুজো মিটলে মধুচন্দ্রিমায় যাবেন সৌম্য-সুদীপ্তা।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি? রাসেলের লড়াইয়েও ফাইনালে হার লিটনদের, প্রথমবার BPL চ্যাম্পিয়ন তামিমের বরিশাল 'রাজনীতির কথা কম হল, গল্প বেশি হল', মোদীর সঙ্গে সাক্ষাতের পরে বললেন মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.