বাংলা নিউজ > বায়োস্কোপ > হানিমুনে মলদ্বীপে পাড়ি দিয়েছেন দিয়া, সবুজ বিকিনিতে হট লুকে ধরা দিলেন নায়িকা
দিয়া মির্জা
দিয়া মির্জা

হানিমুনে মলদ্বীপে পাড়ি দিয়েছেন দিয়া, সবুজ বিকিনিতে হট লুকে ধরা দিলেন নায়িকা

  • সাগর পারে স্বামী বৈভব রেকির সঙ্গে ছুটি কাটাচ্ছেন দিয়া মির্জা। 

হানিমুনে স্বামী বৈভব রৈখির সঙ্গে মলদ্বীপে পাড়ি দিয়েছেন অভিনেত্রী দিয়া মির্জা।  ৩৯ বছর বয়সী অভিনেত্রী মলদ্বীপ ট্যুরের একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। ক্যাপশনে জানিয়েছেন, সব ছবি বৈভবের তোলা। 

পাশাপাশি অভিনেত্রী ক্যাপশনে আরও জানিয়েছেন, ভারত মহাসাগরের মনোরম আবহাওয়াকে দারুণ উপভোগ করছেন তিনি। মলদ্বীপের হোটেলের আতিথি আপ্যায়নকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, স্বর্গীয় অনুভূতি।

ছবিতে সবুজ বিকিনিতে ধরা দিয়েছেন দিয়া। সঙ্গে সাদা রঙের লম্বা শার্গ। চল্লিশ ছুঁইছুঁই এই নায়িকা দাম্পত্য জীবনের দ্বিতীয় ইনিংসের আনন্দ চুটিয়ে উপভোগ করছেন তা বলাই যায়।

গত ১৫ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী দিয়া মির্জা এবং ব্যবসায়ী বৈভব রৈখি। দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সম্পন্ন হয় তাঁদের সাদামাটা বিয়ের অনুষ্ঠান। বৈদিক মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই জুটি।   

উল্লেখ্য, ২০১৪ সালে বিজনেস পার্টনার সাহিল সঙ্ঘার সঙ্গে বিয়ে হয়েছিল দিয়া মির্জার। এরপর আচমকাই ছন্দপতন। বিয়ের পাঁচ বছরের মাথায়, ২০১৯ সালের অগস্ট মাসে বিচ্ছেদের ঘোষণা সারেন দিয়া-সাহিল। প্রযোজক সাহিল সঙ্ঘার সঙ্গে বিচ্ছেদের বছর দুয়েকের মাথায় ফের বিয়ের পিঁড়িতে বসেন প্রাক্তন মিস এশিয়া প্যাসিফিক।

প্রাক্তন বিউটি পিজিয়ন দিয়া মির্জা রেহনা হ্যায় তেরে দিল মে, সানজু, দম, দাস এন্ড মাই ব্রাদার্স ... নিখিল প্রমুখ ছবিতে অভিনয় করে সুখ্যাতি কুড়িয়েছেন। তাকে শেষবার দেখা গিয়েছিল ২০২০ সালে ‘থাপ্পাড়’ ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে।

বন্ধ করুন