বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta-Soumya: রাকা সেনে মুগ্ধ সন্দীপ্তার বর! চোখ ধাঁধানো আয়োজন, বউকে নিয়ে ডিনার ডেট সৌম্যর

Sandipta-Soumya: রাকা সেনে মুগ্ধ সন্দীপ্তার বর! চোখ ধাঁধানো আয়োজন, বউকে নিয়ে ডিনার ডেট সৌম্যর

রোম্যান্টিক ডেট নাইট সৌম্য-সন্দীপ্তার 

Sandipta-Soumya Dinner Date: বোধন ২-এর সাফল্যে খুশি সৌম্য-সন্দীপ্তা। বিয়ের পর প্রথম সাফল্যের উদযাপন করলেন রোম্যান্টিক ডিনার ডেটের সঙ্গে। 

মধ্য কলকাতার এক পাঁচতারা হোটেলে রোম্যান্টিক ডিনার ডেটে টলিপাড়ার নবদম্পতি সন্দীপ্তা-সৌম্য। ডিসেম্বরের গোড়াতেই গাঁটছড়া বেঁধেছেন বাংলা টেলিভিশনের ‘দুর্গা’। তবে অষ্টমঙ্গলা মিটতেই কাজে ফিরেছেন সন্দীপ্তা। সময় পাননি মধুচন্দ্রিমায় যাওয়ার। নেপথ্যের কারণ ‘বোধন ২’। আরও পড়ুন-শহরেই ‘মিনি হানিমুন’ সন্দীপ্তার! সৌম্যকে আগলে শুরু দাম্পত্য, দেখুন সেই ঝলক

হ্যাঁ, দু-দিন আগেই ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পেয়েছে সন্দীপ্তার নতুন ওয়েব সিরিজ। এই ওটিটি প্ল্যাটফর্মেরই সিইও সৌম্য়। স্বামী-স্ত্রী হিসাবে শপথ নেওয়ার পর প্রথম প্রোজেক্টই দারুণ সাড়া ফেলেছে। তাই 'পার্টি তো বনতা হ্যায়'। শনিবার রাতে ওয়েবয় গ্র্যান্ডে রোম্যান্টিক ডিনার ডেট’-এ গেলেন নবদম্পতি। এমনিতেই ক্রিসমাসের আবহ। তার মাঝেই এমন রোম্যান্টিক আয়োজনে খুশি সন্দীপ্তা।

টেবিলের উপর সাজানো ফুল আর ক্যান্ডেল। সঙ্গে রিফ্রেশমেন্ট ড্রিঙ্ক। হাসিমুখে ক্যামেরার জন্য পোজ দিলেন দুজনে। সন্দীপ্তার পরনে হলুদ রঙা পোশাক, সঙ্গে কালো ওভারকোট। সৌম্যর দেখা মিলল টিশার্ট আর  অফ হোয়াইট জ্যাকেটে। 

নীলপুলের পারে চলল জমিয়ে খানাপিনা। বোধন ২-তে রাকা সেনের চরিত্রে অভিনয় করেছেন সন্দীপ্তা। সিরিজ পরিচালনা করেছেন অদিতি রায়। বোধন ২-তে কৌশিক রায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সন্দীপ্তা। বউয়ের তারিফ করে শনিবার একটি পোস্টও করেন সৌম্য।

লেখেন, ‘বোধন ২ নিয়ে বিশ্বজুড়ে দুর্দান্ত প্রতিক্রিয়া পাচ্ছি। এত ভালোবাসা দেওয়ার জন্য সকলকে ধন্যবাদ। নতুন একটা জঁর নিয়ে কাজ করেছিলাম, স্কেলটাও অনেক বড় ছিল। দর্শক যখন সেটাকে ভালো বলছে, সেটা কার না ভালো লাগে? …. সন্দীপ্তা দুর্দান্ত অভিনয় করেছে। কৌশিক রায়, ইন্দ্রাশিস রায়ের পারফরম্যান্সও অসাধারণ’।

<p>সন্দীপ্তা-সৌম্যর ডেট নাইট </p>

সন্দীপ্তা-সৌম্যর ডেট নাইট 

গত ৭ই ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন সন্দীপ্তা-সৌম্য। পিসি চন্দ্র গার্ডেনে বসেছিল বিয়ের অনুষ্ঠান। বিয়েতে ফুশিয়া পিঙ্ক বেনারসিতে সেজেছিলেন সন্দীপ্তা। বৈদিক মতে হয় বিয়ের অনুষ্ঠান। মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক বিয়ে দেন তাঁদের। সৌম্যর কপালে সাম্যের সিঁদুর ছুঁইয়ে নতুন জীবন শুরু করেছিলেন সন্দীপ্তা।

২০২২ সালের জুন মাসে প্রথম সৌম্যর সঙ্গে সম্পর্ক অফিসিয়াল করেন সন্দীপ্তা। একটি হাসিমুখের সেলফি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, 'গল্প হলেও সত্যি'। বছর দেড়েকের মাথায় প্রেম সম্পর্ককে একধাপ এগিয়ে নিয়ে গেলেন তাঁরা।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার মাত্র ১৫-১৬ বছরেই মা হন, মেয়ে রিয়া ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দিলেন পল্লবী উত্তাল বাংলাদেশ! ঢাকা থেকে দিনাজপুরে ফিরে কী বলছেন ডাক্তারি পড়ুয়া শাহবাজ? সইফের ছবি ব্যবহার করে হুমকি ভিডিয়ো জইশের, জঙ্গি সংগঠন নিয়ে সর্তক করল পুলিশ! সঞ্জু, রুতু, অভিষেকরা কি দলে জায়গা পাওয়ার যোগ্য নন? জবাব দিতে গিয়ে হোঁচট আগরকরের আইসক্রিম গোডাউনের ডিপ ফ্রিজে উদ্ধার মৃতদেহ, হাড়হিম ঘটনায় আলোড়ন মালদায় 3 ওভার শেষে Thailand Women-র স্কোর 11/0 শ্রাবণের সোমবার জপ করুন ভগবান শিবের এই মন্ত্রগুলি, কাঙ্ক্ষিত ইচ্ছা হবে পূরণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.