বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর প্রথম! বরের সঙ্গে এই মিষ্টি কাজটা সেরে ফেললেন সুদীপ্তা,না দেখলে বড় মিস

বিয়ের পর প্রথম! বরের সঙ্গে এই মিষ্টি কাজটা সেরে ফেললেন সুদীপ্তা,না দেখলে বড় মিস

জুটিতে লুটি

Sudipta-Soumya: ‘তু খিঁচ মেরি ফটো…’, বিয়ের পর বরের সঙ্গে প্রথম সেলফি সুদীপ্তার। জুটির আদুরে ছবিতে মুগ্ধ নেটপাড়া। 

গত ১লা মে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। পাত্র তৃণমূলের যুবনেতা সৌম্য বক্সী। সুদীপ্তা-সৌম্যর রাজকীয় বিয়ের ঝলক দেখে চোখ ধাঁধিয়েছে সকলের। গত বৃহস্পতিবার ছিল জুটির রাজকীয় রিসেপশনের আসর। সেই অনুষ্ঠানের একাধিক ছবি-ভিডিয়ো ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। মিস থেকে মিসেস হওয়ার সফর নিয়ে কতখানি উত্তেজিত ‘সোহাগ জল’-এর বেণী তা তো আগেই শেয়ার করে নিয়েছেন। স্মিতা বক্সীর বউমা আপতত নতুন বাড়িতে সংসার গোছাতে ব্যস্ত। 

ফুলসজ্জার ঠিক পরদিন বিছানায় শুয়ে নিজের সেলফি পোস্ট করেছিলেন সুদীপ্তা। নীল রঙের হাউজকোট পরে শুয়ে রয়েছেন নতুন মিসেস বক্সী, চোখে-মুখে নতুন দাম্পত্যের আভা। সেই ছবি দেখে তো ভক্তদের মুখ হাঁ হয়েছিল, তবে জামাই বাবাজীবনকে সেই ছবিতে দেখা যায়নি। তাই তাদের আবদার ছিল জামাইবাবুর সঙ্গে সুদীপ্তার একটি মিষ্টি সেলফি দেখবার। অবশেষে সেই আবদার পূরণ করলেন নায়িকা। 

বিয়ের পর প্রথমবার বরের সঙ্গে নিজস্বী তুললেন সুদীপ্তা। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সৌম্য বক্সী ঘরণী। গাড়ির ভিতর বসে রয়েছেন নতুন দম্পতি। চিকনের কাজ করা হলুদ রঙা সালোয়ার কামিজে সুদীপ্তা, সঙ্গে খোলা চুল আর চোখে রোদচশমা। সিঁথি রাঙানো সৌম্যর নামের সিঁদুরে, সঙ্গে নতুন বউ কানে কোনওরকম দুল পরেননি। মুখের চওড়া হাসি অবশ্য অটুট। সুদীপ্তার পিছনে সৌম্যর দেখা মিলল নীলের উপর সাদা স্ট্রাইপ কাটা শার্ট ও জিনসে। কোথায় চলেছেন নবদম্পতি? খুব সম্ভবত অষ্টমঙ্গলার রীতি-পালনে বরকে নিয়ে বাপের বাড়ি চললেন সুদীপ্তা।

<p>বরের সঙ্গে সুদীপ্তার নিজস্বী (ছবি-ইনস্টাগ্রাম)</p>

বরের সঙ্গে সুদীপ্তার নিজস্বী (ছবি-ইনস্টাগ্রাম)

শ্বশুরবাড়িতে পা রাখার পর থেকে মুগ্ধ সুদীপ্তা। শাশুড়ি-ননদ মাথায় করে রেখেছেন নতুন বউকে। বিয়ের পর বউকে ‘নিউ মিসেস বক্সী’ বলে সম্বোধন করছেন জয় ওরফে সৌম্য। বউয়ের সঙ্গে সোশ্যাল বিয়ের ছবি শেয়ার করে সৌম্য জানিয়েছেন, ‘তুমি আমার মন চুরি করেছো, আর আমি তোমাকে আমার পদবি দিয়েছি’। 

তিন বছর ধরে চুটিয়ে প্রেম করছেন সৌম্য-সুদীপ্তা। অবশেষে কাঙ্খিত পরিণতি পেল সৌম্য-সুদীপ্তার সম্পর্ক। বক্সী পরিবারের বউমা হয়ে কী প্রতিক্রিয়া সুদীপ্তার? অভিনেত্রী জানিয়েছেন, 'আমি সত্যিই সৌভাগ্যবান বক্সী পরিবারের অংশ হয়ে, অনেক ধন্যবাদ জানাতে চাই সকলকে। আমার শ্বশুর মশাই, আমার মাম্মাম (শাশুড়ি), আমার ননদ- সকলের থেকে এতো ভালোবাসা পাচ্ছি, আমি সত্যি সৌভগ্যবতী’।

বিয়ের পর্ব মিটলেও এখনই হানিমুনে যাচ্ছেন না জুটি। কারণ হাতে ছুটি নেই! সংবাদমাধ্যমকে সৌম্য জানিয়েছেন, শ্যুটিংয়ে ফেরার তাড়া রয়েছে সুদীপ্তার, তাঁর হাতেও রয়েছে দলের একাধিক দায়িত্ব। সামনেই পঞ্চায়েত ভোট, বেশ কাজের চাপ যুবনেতার। কালীপুজো মিটলে, সময়-সুযোগ বুঝে কোথাউ ঘুরে আসবেন তাঁরা। আপতত সংসার আর কাজেই মন তাঁদের। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জলে গেল দাসেনের শতরান, ‘৪১৪ রানের’ রুদ্ধশ্বাস ম্যাচে আফ্রিদিদের হারালেন বাবররা আম্পায়ার্স কল নিয়ে কাঁদছে ইংল্যান্ড, এদিকে সেভাবেই ৪ জন ভারতীয় আউট হয়ে হল রেকর্ড সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফলে শবে বরাতের জন্য আজ ব্যাঙ্ক বন্ধ কলকাতা-সহ বাংলায়? মার্চে কোন ৯ দিন ছুটি থাকবে? মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ লাকি কে? ২৬ ফেব্রুয়ারির রাশিফল দেখে নিন ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.